Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

ক্যালিফোর্নিয়ায় সান বার্নার্ডিনোর স্কুলে গুলি; নিহত ৩

মঙ্গলবার, ১১ এপ্রিল ২০১৭

বাপ্ নিউজ : যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসের সান বার্নার্ডিনোতে স্বামীর গুলিতে নিহত হয়েছে এক স্কুল শিক্ষিকাসহ আরো একজন শিশু। স্থানীয় সময় সোমবার সকালে নর্থপার্ক এলিমেন্টারি স্কুলে এ দূর্ঘটনাটি ঘটেছে।সানবার্নার্ডিও পুলিশ প্রধান জ্যারড বারগুয়ান জানিয়েছেন, এ ঘটনায় দুজন প্রাপ্তবয়স্ক নিহত হয়েছে।

Picture

দুই শিশুসহ ২০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত দুই শিশুর একজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। হত্যাকারীও আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

alt

জ্যারড বারগুয়ান আরো জানান, এটি আত্মহত্যাপ্রবণ উন্মত্ত বন্দুকধারীর কাজ। খুনি নিহত হয়েছে। এখন আর ভীতির কোনো কারণ নেই। স্কুলের পরিবেশ স্বাভাবিক করতে সব ধরনের কার্যক্রম চালানো হচ্ছে। এই শহরটিতে দুই বছর আগে একটি সেবা কেন্দ্রে দুই বন্দুকধারীর গুলিতে ১৪ জন প্রাণ হারিয়েছিলেন। সান বার্নার্ডিনোর বিদ্যালয়ের শ্রেণিকক্ষে ঢুকে এই গুলিবর্ষণের ঘটনার আকস্মিকতায় সান বার্নাডিনো শহরে স্তব্ধ হয়ে পড়েছে।

alt

সন্দেহভাজন হামলাকারীর নাম ক্যাডরিক এন্ডারসন (৫৩)। নর্থপার্কের নদীর তীরেই বসবাস করতেন তিনি। নিহত শিক্ষিকার নাম ক্যারিন স্মিথ(৫৩)  তিনি নিহত হামলাকারী ক্যাডরিকের স্ত্রী। আর অন্য শিশুটি হলো জানাথান মার্টিন (৮)। সিএনএন থেকে অনূদিত