Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

আমেরিকার মাস্টারশেফ জুনিয়রে বাংলাদেশের আফনান

বুধবার, ১৯ এপ্রিল ২০১৭

হাকিকুল ইসলাম খোকন: বাপ্ নিউজ : মেয়ে হলে ডাক্তার আর ছেলে হলে ইঞ্জিনিয়ার। এই স্বপ্নে দুনিয়ার সব পিতা-মাতা যখন বিভোর। তখন বাবা-মা’র একমাত্র সন্তান আফনান আহমেদ জুনিয়র শেফ হয়ে আমেরিকার মাস্টারশেফ জুনিয়র ইউএস-এর পঞ্চম আসর মাতিয়েছে।১২ বছর বয়সী এই ছেলে এখন সেরা ১০ মাস্টারশেফ জুনিয়র-এর মধ্যে একজন। প্রতিদিন বড় বড় বিভিন্ন রান্নার অনুষ্ঠান আর টক শো-তে অংশ নিচ্ছে সে। চট্টগ্রামের নাসিরাবাদের ছেলে আফনান মা-বাবার সাথে থাকে ইউএস-এর জর্জিয়ার আটলান্টায়। শখের বসে মা শামীমার কাছে থেকেই রান্নার হাতেখড়ি। ফেব্রুয়ারি মাস থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানের পঞ্চম আসর প্রতি বৃহস্পতিবার ফক্স নেটওয়ার্কে প্রচারিত হচ্ছে। বাংলাদেশের দর্শকরা প্রতি রোববার রাত সাড়ে ৯টায় স্টার ওয়ার্ল্ড-এ দেখতে পাবেন অনুষ্ঠানটি।

Picture

আফনান তার পরিবারের সাথে মাঝে মাঝে নিজের দেশ বাংলাদেশে ঘুরতে আসে। বাংলাদেশের একটি স্কুলে আফনান বেশকিছু দিন পড়াশোনাও করেছে।

পড়াশোনার পাশাপাশি ধনুর্বিদ্যা, বিজ্ঞান এবং শিল্প তার শখ। টিভিতে জুনিয়র মাস্টার শেফ দেখার পাশাপাশি এবিসিস কমেডি শো, দি মিডল ফেমিলি, কোড ব্ল্যাক ইত্যাদি তার প্রিয় অনুষ্ঠান। আমেরিকা সম্পর্কে ছোট্ট আফনান বলে, “আমেরিকা তুমি এখন পর্যন্ত আমার কাছে কিছুই দেখনি। এই মৌসুম খুবই সুন্দর একটা সময়”।

বাঙালি হিসেবে আমাদের সকলের চাওয়া আফনান যেন শেষ পর্যন্ত মাস্টারশেফ জুনিয়র ইউএস-এর পঞ্চম আসরে সেরা মুকুটটা জিতে নিতে পারে। হাজার মাইল দূর থেকে আফনানের জন্য এই শুভ কামনা।


Add comment


Security code
Refresh