Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নারায়ণগঞ্জ কালচারাল এন্ড এডুকেশান অব নর্থ আমেরিকার সাধারন সভা ২৪ মে বুধবার

বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০১৭

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিউজ : সম্প্রতি কানাডার টোরন্টোতে গঠিত নারায়ণগঞ্জ কালচারাল এন্ড এডুকেশন অব নর্থ আমেরিকার পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে এক সাধারণ সভা অনুষ্ঠিত হবে ২৪ মে বুধবার সন্ধ্যা ৭টায় লেজিয়ন হল, ৯ ডয়েজ রোড টরোনন্টোর কানাডাতে । এতে উত্তর আমেরিকায় বসবাসরত নারায়ণগঞ্জ প্রবাসীদের স্বাদর আমন্ত্রণ জানিয়েছেন আহবায়ক ও কানাডার মূলধারায় রাজনীতিক সমাজসেবক এবং এক্টিভিষ্ট ফেরদৌস বারী জন ও যৌথ সদস্য সচিব মোস্তফা মোমেন আফজল এবং  মিজানুল খান দিপু।সাধারণ সভায় উন্মুক্ত মতামতের ভিত্তিতে একটি পূর্ণাঙ্গ কমিটি সর্বসম্মতিক্রমে গঠনকরা হবে। এ ব্যাপারে সবাইকে  ৯০৫-৪২৪-৪০৯। যোগাযোগকরার জন্য অনুরোধ জানানো হয়েছে।খবর বাপসনিঊজ।


নারায়ণগঞ্জ জেলাসহ বাংলাদেশের সর্বত্র সাংস্কৃতিক ও শিক্ষার উন্নয়নে সর্বাত্তক সহযোগিতার জন্য সম্প্রতি কানাডার টরোনন্টোতে উত্তর আমেরিকার মূলধারার রাজনীতিক , সমাজসেবক ও এক্টিভিষ্ট ফেরদৌস বারী জনকে আহবায়ক এবং মোস্তফা মোমেন আফজাল ও মিজানুল খান দিপুকে যৌথ সদস্য সচিব, হানিফ চৌধুরী, ইসরাত জাহান, আজিউন বারী, রিমা চৌধুরী, ডা. মোহসীন, মোস্তফা কামাল, এম এইচ মামুন, ফরিদা পারভীন, ফরহাদ, আবির ভূইয়া, সারাহ জাহান, স্বর্ণা জাহান, সাপনীক (হিউষ্টন) আবুল আজাদ, রবিন, মলি, এস এম সায়েম মিঠু, মোহাম্মদ নসিম এবং ইসমাইল হোসেন (মন্টিয়েল) কে সদস্য নির্বাচিত করে আহবায়ক কমিটি গঠন করা হয়। এবং সামিউল মিলন, সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, মাসুদ কাদের (বন মন্ত্রনালয়) আসাদুল বারী আসাদ নির্মল পাল, মোহামাদ আলী শাওন (রিয়েলেট), রিয়াজ রশিদ রাজ, মনিরুজ্জামান সেলিম, সহিদ হাসান, রাসেল রহমান ও মনির ইসলামকে উপদেষ্টা নির্বাচিত করা হয়েছে।চীভ করডিনেটর আনিস রহমান।
উল্লেখ্য, ঢাকা বিভাগ এসোসিয়েশন অব নর্থ আমেরিকার প্রতিষ্ঠাতা ও সভাপতি, যুক্তরাষ্ট্রের মূলধারায় পুরস্কার বিজয়ী সিনিয়র সাংবাদিক ও এক্টিভিষ্ট এবং আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি হাকিকুল ইসলাম খোকনকে এই সংগঠনের অন্যতম উপদেষ্ঠা মনোনীত করা হয়েছে।


Add comment


Security code
Refresh