Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নিউইয়র্কে ব্যান্সের ২৭ আগষ্ট ব্রঙ্কসে পথমেলা

বৃহস্পতিবার, ২৭ এপ্রিল ২০১৭

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিঊজ:মূলধারা সংগঠন বাংলাদেশী আমেরিকান ন্যাশনাল ডেমোক্রেটিক সোসাইটি ইউএসএ-এর ট্রাষ্টি বোর্ড ও কার্যকরী পরিষদের যৌথ ১ম সভা গত ২৫ শে এপ্রিল মঙ্গলবার সন্ধ্যা ৮টায় ব্রঙ্কসের মামুন টিউটোরিয়ালে অনুষ্ঠিত হয়। সংগঠনের নব নির্বাচিত সভাপতি, বিশিষ্ট রিয়েলষ্টেট ব্যবসায়ী সোলায়মান আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম মিয়ার পরিচালনায় সর্বসম্মতিক্রমে নি¤œলিখিত সিদ্ধান্ত গৃহীত হয়।


(১) ২৭ শে আগষ্ট রবিবার সকাল ১০ টা থেকে সারাদিনব্যাপী “বাংলাদেশী মিলন মেলা”র মাধ্যমে তহবিল সংগ্রহ, নতুন কমিটির অভিষেক গ্রহণ, দেশীয় সংস্কৃতির বিকাশের মাধ্যমে মূলধারার সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে সেতুবন্ধন। এ উপলক্ষ্যে একটি বিশেষ ম্যাগাজিন প্রকাশিত হবে। সাহিত্য ও প্রচার সম্পাদক হাসান জিলানীকে ম্যাগাজিন প্রকাশের দায়িত্ব অর্পণ করা হয়। পথ মেলাটি সার্থক সুন্দর করার লক্ষ্যে ৫ সদস্য বিশিষ্ট মেলা উপ কমিটি গঠিত হয়। উপ-কমিটির দায়িত্ব প্রাপ্তদের তালিকা যথাক্রমে- (ক) আহ্বায়ক: রফিকুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক: (খ) শেখ আল-মামুন, (গ) কফিল চৌধুরী, (ঘ) সদস্য সচিব: শেখ জামাল হুসেইন, ও (ঙ) যুগ্ম সদস্য সচিব-মহব্বত আলী আকন্দ। চার সদস্য বিশিষ্ট একটি স্টল বরাদ্দ কমিটিও গঠিত হয় (ক) তপন সেন আহ্বায়ক, (খ) শামীম আহমেদ সদস্য সচিব, সদস্য: শফিকুর রহমান ও তৌফিকুর রহমান ফারুক।

alt
(২) মূলধারার রাজনৈতিক কর্মকান্ডকে প্রসারিত করার লক্ষ্যে নিউইয়র্কের প্রতিটি বরোতে ব্যান্ডন্সের শাখা কমিটি করার সিদ্ধান্ত গৃহীত হয়। মূলধারার সাথে কাজ করতে আগ্রহীগণকে সংগঠনের সভাপতির সাথে ৩৪৭-২৩৬-২৭৩৭ ও সাধারণ সম্পাদকের সাথে ৩৪৭-৩২০-৮৯৭২। যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে।


বাংলাদেশী কম্যুউনিটিকে মূলধারার নেতৃবৃন্দের কাছে আর অধিকতর গ্রহণযোগ্য ও দৃশ্যমান করে গড়ে তুলতে বাংলাদেশী কমুউনিটির সম্মিলিত উদ্যোগে সিনেটর রবিন ডিয়াজের জন্য একটি ফান্ড রেজিং করারও সিদ্ধান্ত গৃহীত হয়। ব্যান্সের ট্রাষ্টি বোর্ড চেয়ারম্যান আঃ শহীদ ও বিএসিসি’র প্রেসিডেন্ট মাষ্টার অব ল’-মোঃ এন. মজুমদার এর নেতৃত্বে এই ফান্ড রেজিং করার সিদ্ধান্ত গৃহীত হয়।

alt
প্রতিকূল আবহাওয়া ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেও কার্যকরী কমিটি এবং ট্রাস্টি বোর্ড মেম্বারদের স্বাড়ন্বর উপস্থিতিকে স্বাগত, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে, সংগঠনের প্রতিটি কর্মকান্ডে সকলকে স্বতস্ফূর্ত অংশ গ্রহণের অনুরোধ জানিয়ে সভার পরিসমাপ্তি টানেন সভাপতি মোঃ সোলায়মান আলী। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাষ্টি বোর্ড চেয়ারম্যান আঃ শহীদ, ট্রাস্টি বোর্ড মেম্বার এডভোকেট নাসির উদ্দিন, প্রদীপ মালাকার, সহ সভাপতি কফিল চৌধুরী, তপন সেন, সহ-সাধারণ সম্পাদক শেখ জামাল হুসাইন, সাংগঠনিক সম্পাদক মহব্বত আলী আকন্দ, কোষাধ্যক্ষ শামীম আহমেদ, প্রচার সম্পাদক- মোঃ হাসান জিলানী, দপ্তর সম্পাদক:শফিকুর রহমান, সম্মানিত কার্যকরী সদস্য শাহেদ আহমেদ এবং আঃ বাছির খান প্রমুখ।


Add comment


Security code
Refresh