Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

"হাসনা_রফিজ_চৌধুরী_ট্রাস্ট" বৃত্তি_প্রধান_অনুষ্ঠান

শনিবার, ২৯ এপ্রিল ২০১৭

বাপ্‌স নিউজ :ফয়জাবাদ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ফয়জাবাদ উচ্চ বিদ্যালয় এর প্রতিষ্টাতা মরহুর রফিজ উদ্দিন চৌধুরী'র(রাজা মিয়া) সন্তানদের কর্তৃক পরিচালিত হাসনা রফিজ চৌধুরী ট্রাস্ট এর পক্ষ থেকে অলিপুর আদর্শ হাফিজিয়া মাদ্রাসা ও ফয়জাবাদ উচ্চ বিদ্যালয় এর দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পূর্ণ হয়েছে।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হারুন আল রশিদ এর সভাপতিত্বে ও শিক্ষানুরাগী সদস্য সামিউল ইসলাম এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব Saiful Islam Kamruz
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা খানম, ৭নং ভাদেশ্বর ইউ/পি চেয়ারম্যান কামরুজ্জামান বশির, জেলা পরিষদ সদস্য আলাউর রহমান সাহেদ, জেলা পরিষদ মহিলা সদস্য আলেয়া বেগম, বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলাম নূর, ফিনলে চা-রামপুর চা বাগানের ব্যবস্থাপক নাহিদ ফেরদৌস চৌধরী, হাসনা রফিজ চৌধুরী ট্রাস্ট এর কো-অর্ডিনেটর সৈয়দ আজহারুল ইসলাম, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুর রউফ মায়া আলী, মাওলানা ইবাদুর রহমান, মার্কিন টং পেয়ার প্রমূখ।

alt
এছাড়াও উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য মোঃ নাসিম উদ্দিন, সদস্য মনিরুজ্জামান ফারুক, মহিলা সদস্য বেলু ভৌমিক, সাবেক সদস্য আহমদ হুসেন রানু, সাবেক সদস্য মোঃ সফর উদ্দিন, হাফেজ শামছুল হক, পশ্চিম ভাদেশ্বর সরকারী প্রাঃবিঃ প্রধান শিক্ষক সমরেশ ভট্রাচার্য্য, সাংবাদিক মনিরুল ইসলাম শামিম, স্থানীয় ইউ/পি সদস্য বৃন্দ, অভিভাবক বৃন্দ, শিক্ষক, ছাত্র-ছাত্রী ও স্থানীয় এলাকা বাসী।
অনুষ্ঠানে অতিথি বৃন্দ মরহুম রফিজ উদ্দিন চৌধুরীর পরিবারের সদস্যদের প্রতি ধন্যবাদ জানান এমন মহতী উদ্যেগের জন্য। উক্ত ট্রাস্ট এর কার্যক্রম আরও বিস্তৃত হবে প্রত্যাশা ব্যাক্ত করেন। সকলেই শিক্ষা প্রতিষ্ঠান সমূহের উন্নয়নে সহযোগীতার আশ্বাস প্রদান করেন।
উক্ত অনুষ্ঠানে ফয়জাবাদ উচ্চ বিদ্যালয় ও অলিপুর আদর্শ হাফিজিয়া মাদ্রাসার ১৮জন দরিদ্র ও মেধাবী ছাত্র ছাত্রীদের প্রত্যেক কে ৫,০০০টাকা করে মোট ৯০,০০০টাকা প্রদান করা হয়।
অনুষ্ঠান স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয় প্রধান শিক্ষক জনাব প্রসিত কুমার দেব।
পবিত্র গীতা পাঠ করেন: ফয়জাবাদ উচ্চ বিদ্যালয় ছাত্র রাজন সরকার।
পবিত্র কোরআন তেলাওয়াত করেনঃ অলিপুর আদর্শ হাফিজিয়া মাদ্রাসার ছাত্র জুবায়ের আহমেদ।
 উল্লেখ্য উক্ত আদর্শ হাফিজিয়া মাদ্রাসা ওফয়জাবাদ উচ্চ বিদ্যালয় এর দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদানের জন্য যদি কেউ আনুদান দিতে আগ্রহী হোন তাহলে জনাব শফিক চৌধুরী ৬৪৬-২৩৮-৪৮৮৫ নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষভাবে আনুরোধ রইল।