Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নেপথ্যে স্বামীর পরকিয়া প্রেমের কাহিনী - কটিয়াদীতে নিখোঁজের ৫ দিন পর নদী থেকে গৃহবধুর বিভৎস লাশ উদ্ধার

শনিবার, ০৬ মে ২০১৭

রুহুল আমীন রাজু : বাপ্ নিউজ : কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার লোহাজুরি ইউনিয়নের পূর্বচর পাড়াতলা গ্রামের গৃহবধু ও দুই সন্তানের জননী নূরজাহান (৩৬) এর বিভৎস লাশ আজ শুক্রবার (৫-৫-২০১৭)দুপুরে আড়িয়ালখাঁ নদী থেকে এলাকাবাসী উদ্ধার করে । পরে কটিয়াদী মডেল থানায় খবর দিলে পুলিশ লাশটি থানায় নিয়ে আসে এবং ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করে ।
জানা গেছে, সৌদি প্রবাসী স্বামী  নূরুল হকের সহধর্মীনি নূরজাহানকে গত ১ মে গভীর রাতে দুষ্কৃতকারীরা ধরে নিয়ে যায় । এ ব্যাপারে কটিয়াদী থানায় গত ২ মে নূরজাহানের বড় ভাই মোঃ আশরাফ  জিডি করতে গেলে কর্তব্যরত পুলিশ নানান গড়িমসি করে । পরে জিডিটি ৩ মে গ্রহন করলেও  পুলিশী কোনো তৎপরতা ছিলো না ।
বিভিন্ন সূত্রে জানা গেছে, নূরজাহানের প্রবাসী স্বামী নূরুল হক পরকিয়ায় জড়িত । সে সৌদি আরব থেকে  গত ২৮ এপ্রিল দেশে আসলেও রহস্যজনক কারনে বাড়ি আসেনি । এ রহস্যের কারন এখন সন্দেহের প্রধান বিষয় হয়ে দাঁিড়য়েছে ।
এ ব্যাপারে নূরজাহানের স্বামীসহ ছয় জন এবং অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে অভিযুক্ত করে  থানায় মামলা রুজু করা হয়েছে ।পুলিশ এ রিপোর্ট লেখা পর্যন্ত তিন জনকে গ্রেফতার করেছে । ধৃতরা হচ্ছে, মোবারক (৩৫), শরিফ (২৩), নাছিমা (৩০) ।  ঘটনাটি এলাকায় দারুন চাঞ্চল্যেও সৃষ্টি করেছে ।