Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

তুষার সভাপতি ও সিদ্দিক সাধারণ সম্পাদক নির্বাচিত - ময়মনসিংহ জেলা সমিতি নির্বাচিত ইউএস’র অভিষেক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

বুধবার, ১০ মে ২০১৭

হাকিকুল ইসলাম খোকন ,বাপসনিউজঃ ময়মনসিংহ জেলা সমিতি ইউএসএ’র নবনির্বাচিত কার্যকরী কমিটি ( ২০১৭-২০১৮) এর অভিষেক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান গত ৬ মে , শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ১৪৮-১৫, হিলসাইড এভিনিউ, নিউইয়র্কের ষ্টার কাবাব রেষ্টুরেন্ট এন্ড পার্টি হলে অনুষ্ঠিত হয়। খবর বাপসনিউজ।

ময়মনসিংহ জেলা সমিতি ইউএস’র আহবায়ক  ও প্রতিষ্ঠাতা সভাপতি আইনুল হক আমিনের সভাপতিত্বে  এবং সদস্য সচিব ও প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি আজিজুল হকের পরিচালনায়

অনুষ্ঠিত প্রথম পর্বে নবনির্বাচিত কর্মকর্তাদের শপথ গ্রহন ও অনুষ্ঠানের উদ্ধোধন করেন ময়মনসিংহ জেলা সমিতি ইউএস’র প্রধান উপদেষ্ঠা মুক্তিযোদ্ধা শরাফ সরকার ।

alt
দ্বিতীয় পর্বে নবনির্বাচিত সভাপতি মনজুরুল হক তুষারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এটিএম সিদ্দিকুর রহমান  সিদ্দিক ও সদস্য হুমায়ুন কবির খান-এর যৌথ পরিচালনায় অনুষ্ঠান শুরু হলে রাত সাড়ে ৯টায় প্রধান অতিথি জাতিসংঘের বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত মাসুদ-বিন মোমেন,বিশেষ অতিথি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুস সামাদ আজাদ এবং  উপদেষ্টা ডা. মাসুদুল হাসান অনুষ্ঠানে উপস্থিত হন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ জেলা সমিতি ইউএসএ’র প্রধান উপদেষ্ঠা মুক্তিযোদ্ধা শরাফ সরকার , মুক্তিযোদ্ধা সংসদ যুক্তরাষ্ট্র কমান্ডের আহবায়ক ড. আব্দুল বাতেন, সাপ্তাহিক ঠিকানার প্রধান সম্পাদক মুহাম্মদ  ফজলুর রহমান , মুক্তিযোদ্ধা তোফাজ্জল করিম,  ময়মনসিংহ বিভাগ ও উন্নয়ণ কমিটির সভাপতি ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, প্রতিষ্ঠাতা সভাপতি আইনুল হক আমিন, সিনিয়র সহ-সভাপতি আজিজুল হক, অধ্যাপক হুসনে আরা যুক্তরাষ্ট্র জাতীয়তাবাদী ফোরামের প্রধান উপদেষ্ঠা একেএম রফিকুল ইসলাম ডালিম।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন  ময়মনসিংহের অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) সিরাজুদৌল্লাহ ও  হাফিজুর রহমান এবং এমডি এ বারী।


সংগঠনের নবনির্বাচিত কর্মকর্তা (২০১৭-২০১৮) হলেন সভাপতি মঞ্জুরুল হক তুষার , সিনিয়র সহ-সভাপতি আশরাফুল ইসলাম, সহ-সভাপতি এমডি এ বারী,সাধারণ সম্পাদক এটিএম সিদ্দিকুর রহমান সিদ্দিক, সহ- সাধারন সম্পাদক খালেকুজ্জামান সুমন, সহ-সাধারন সম্পাদক মাহমুদুল ইসলাম রাসেল,

সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম মাসুদ, প্রচার সম্পাদক ইমরুল কায়েস, কোষাধ্যক্ষ আকরাম হোসেন, দপ্তর সম্পাদক এমডি আসাদুজ্জামান মুকুল, মহিলা সম্পাদক সুলতানা রাজিয়া ,মহিলা বিষয়ক সম্পাদক তাসলিমা মন্ডল দীনা, সদস্য এমডি মাফজুর রহমান ঠুঠুল, হুমায়ুন কবির খান ও আনোয়ার হোসেন সেলিম।অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সবাইকে ফুলের তোড়া দিয়ে অভিশিক্ত ও শপথ বাক্য পাঠ করেন শরাফ সরকার।


মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন জনপ্রিয় সংগীত শিল্পী শাহ মাহবুব ও ফিলাডেলফিয়া প্রবাসী সংগীত শিল্পী শিলা আজিজ।

উল্লেখ্য, সংগঠনটি ২০১৩ সালে প্রতিষ্ঠা করা হয় এবং যুক্তরাষ্ট্র প্রবাসী ময়মনসিংহ বাসীদের কল্যাণে নিউইয়র্কের লং আইল্যান্ডে ৫০টি কবর কেনা হয়।

অনুষ্ঠানের শেষে সবাইকে প্রীতিভোজে আপ্যায়ণ করা হয়।  


Add comment


Security code
Refresh