Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

ভেড়ামারায় পুলিশের অভিযানে ওয়ারেন্টের আসামী মানিক গ্রেফতার

শনিবার, ১৩ মে ২০১৭

বাপ্ নিউজ : ভেড়ামারা প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারা থানার পৌরসভার ৭নং ওয়ার্ডে’র মধ্যবাজার এলাকায় পুলিশ অভিযান চালিয়ে সি আর মামলার ওয়ারেন্টভূক্ত আসামী মোঃ মাসুদ পারভেজ মানিককে গ্রেফতার করেছে ভেড়ামারা থানা পুলিশ। সে মধ্যবাজার এলাকার মৃত আলী হোসেনের ছোট ছেলে। ১০শে মে, বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে এ.এস.আবু তালেব ও এ.এস.আই কামরুজ্জামান সহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাকে বাড়ীর সামনে থেকে গ্রেফতার করে।
মোঃ মাসুদ পারভেজ মানিকের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে ৩/১৭ সি আর মামলার দায়ের করা ওয়ারেন্ট রয়েছে। মানিক বেশ কয়েকদিন ধরে আত্মগোপনে ছিলেন। বৃহস্পতিবার সকালে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি ভেড়ামারা থানা-পুলিশ সাংবাদিকদের নিশ্চিত করেছে।

রিফাত জাহান এস.এস.সি পরীক্ষায় গোন্ডেন এ প্লাস পেয়েছে
বাপ্ নিউজ : ভেড়ামারা প্রতিনিধি : কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ঐতিহ্যবাহী ভেড়ামারা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে ২০১৭ সালের এস.এস.সি পরীক্ষায় মোছাঃ রিফাত জাহান জিপিএ ৫ গোন্ডেন (এ প্লাস) পেয়েছে । তার পিতা মোঃ মুকুল আলী, মাতা- মোছাঃ ডলি খাতুন এবং সে ভেড়ামারা আলিম মাদ্রাসা’র বি.এস.সি শিক্ষক মোঃ রফিকুল ইসলামের ভাতিজি । তার রোল নং ১০৯২১০। বিদ্যালয়ের ৮ জন জি.পি.এ ৫ এর মধ্যে সেই একমাত্র গোন্ডেন এ প্লাস পেয়েছে।
এই কৃতিত্বপুর্ন ফলাফলের জন্য তার প্রতি প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন, ভেড়ামারা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ গভর্নিংবডির সদস্য ও শিক্ষকবৃন্দ।
এদিকে কৃতি ছাত্রী মোছাঃ রিফাত জাহান এক   প্রতিক্রিয়ায় জানান, এ সাফল্যজনক কৃতিত্ব অর্জনের জন্য সে তার স্কুলের শিক্ষক মন্ডলি, পরিচালনা পরিষদ ও তার পিতামাতার প্রতি কৃতজ্ঞ প্রকাশ করেন। সে ভবিষ্যতে একজন ডাক্তার হয়ে দেশ ও জাতির সেবা করতে চান। এ জন্য সে সকলের নিকট দোয়া প্রাথী।