Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ৩১তম ফোবানার কনভেনার এম রহমান জহির

বুধবার, ১৭ মে ২০১৭

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ৩১তম ফোবানার কনভেনার এম রহমান জহির

বাপ্ নিউজ : ফ্লোরিডা: হৃদরোগে আক্রান্ত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ফ্লোরিডায় অনুষ্ঠিতব্য ৩১তম ফোবানা সম্মেলনের কনভেনার এম রহমান জহির। সোমবার দিবাগত রাতে হঠাৎ করেই বুকে ব্যাথা অনুভব করলেই সাথে সাথেই তাকে নিকটস্থ ওয়েষ্টপাম বীচের লেকওয়ার্থ জেএফকে হাসপাতাল স্থানান্তর করা হয়। হাসপাতালে প্রাথমিক চেকআপের পরপরই তার বুকে ব্লক সহ বিভিন্ন সমস্যা ধরা পড়লে সাথে সাথেই তাকে সার্জারীর জন্য নিয়ে যাওয়া হয়।

বর্তমানে তিনি সুস্থ্য আছেন বলে জানিয়েছেন ৩১তম ফোবানা সম্মেলনের সভাপতি মোহাম্মদ এমরান, সাধারন সম্পাদক আরিফ আহমেদ ও সমন্বয় কমিটির চেয়ারম্যান আতিকুর রহমান আতিক। তারা বলেন, গত ১৩ মে নিউইয়র্কে ৩১তম ফোবানার সাংবাদিক সম্মেলনেই কনভেনার এম রহমান জহির বুকের ভিতর ব্যথা অনুভব করেন। বুকের ব্যাথা নিয়েই তিনি সাংবাদিক সম্মেলন শেষে বৈরী আবহাওয়ার মাঝে নিউজার্সীতে একটি সভায় অংশগ্রহন করেন। রবিবার এম রহমান জহির ফ্লোরিডার ফিরে এলেও তিনি চিকিৎসকের শরনাপন্ন না হলে সোমবার দিবাগত তার অবস্থার অবনতী ঘটলে তাকে দ্রুত নিকটস্থ ওয়েষ্টপাম বীচের লেকওয়ার্থ জেএফকে হাসপাতাল স্থানান্তর করা হয়।

বর্তমানে এম রহমান জহিরের অবস্থার উন্নতী হচ্ছে বলে জানিয়েছেন ৩১তম ফোবানার নেতৃবৃন্দ এবং এম রহমান জহিরের আশুরোগ মুক্তি কামনায় সবার নিকট দোয়া চেয়েছেন।


Add comment


Security code
Refresh