Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

মিষ্টি মেয়ে কবরীর সঙ্গে রাষ্ট্রপতির খুনসুটি

মঙ্গলবার, ৩০ মে ২০১৭

বাপ্ নিউজ : ঢাকা থেকে : ঢাকাই ছবির মিষ্টি মেয়ে খ্যাত অভিনেত্রী কবরী। বর্তমানে তিনি রাজনীতিতেও সক্রিয়। গত শনিবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির একটি প্রতিনিধিদল রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের সঙ্গে সাক্ষাৎ করতে বঙ্গভবনে যান। সেই দলের সঙ্গে ছিলেন চলচ্চিত্র শিল্পের সিনিয়র অভিনয়শিল্পী ফারুক, সোহেল রানা, ইলিয়াস কাঞ্চন ও কবরী।

একঝাঁক চলচ্চিত্র তারকাকে শনিবার সন্ধ্যায় নিজের বাসভবনে পেয়ে আনন্দিত হন রাষ্ট্রপতি। সবার সঙ্গে পারিবারিক আবহে মজার গল্পে মেতে উঠেন। বাপ্ নিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

Picture

নতুন কমিটির কার্যকরী পরিষদের সদস্য হিসেবে সর্বোচ্চ ভোটে নির্বাচিত হওয়া এই নায়ক জানান, রাষ্ট্রপতি সবার সঙ্গে বেশ আন্তরিক হয়ে গল্প করেছেন। তিনি একজন রসিক মানুষ, এটা দেশের সবাই জানেন। তার মার্জিত রসবোধ সবাইকে মুগ্ধ করে। সেদিনও এর ব্যতিক্রম ছিল না। গল্পের একপর্যায়ে মহামান্য রাষ্ট্রপতি ঢাকাই ছবির মিষ্টি মেয়ে কবরীকে লক্ষ্য করে বলেন, আপনি কিছু বলুন। আমি জানি আপনি খুব সুন্দর করে কথা বলতে পারেন। আমি যখন স্পিকার ছিলাম, আপনাকে সবসময় সংসদে কথা বলার ফ্লোর দিয়েছি। শুধু তাই নয়, আপনাকে বেশি সময় ধরে কথা বলতে দিতাম, যাতে আপনাকে বেশি বেশি দেখা যায়। একসময় আপনার সিনেমা হলে গিয়ে দেখতাম। হঠাৎ শুনলাম আমার ও কোটি মানুষের প্রিয় নায়িকা কবরী রাজনীতিতে আসছেন এবং তিনি পাস করে সংসদ সদস্য হিসেবে মহান সংসদেও জায়গা করে নিলেন।

আপনি সংসদে থাকলে আপনাকে কথা বলতে দিতাম বেশি বেশি দেখা যাবে বলে। আজকেও বলুন। রাষ্ট্রপতির এমন খুনসুটিতে উপস্থিত সবাই হেসে উঠেন। এ সময় কবরীও মিষ্টি হেসে রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানান। নিজের শরীরের প্রতি খেয়াল রাখতে বলেন। পাশাপাশি বঙ্গবন্ধুর হাতে গড়া এ দেশীয় চলচ্চিত্রের শিল্পকে বেহাল দশা থেকে উত্তরণের জন্য প্রয়োজনীয় পদক্ষেপের আহ্বান জানান।


Add comment


Security code
Refresh