Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নরসিংদী জেলা সমিতি ইউএসএ’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত

বুধবার, ১৪ জুন ২০১৭

Picture

হাকিকুল ইসলাম খোকন ,বাপসনিউজ : ধর্মীয় উৎসব আমেজে অনুষ্ঠিত হয়েছে যুক্তরাষ্ট্রে বাংলাদেশীদের ঢাকা বিভাগের অন্যতম আঞ্চলিক সংগঠন নরসিংদী জেলা সমিতি ইউএসএ’র ইফতার ও দোয়া মাহফিল। খবর বাপসনিউজ। গত ১২ জুন, সোমবার। ঐতিহ্যবাহী লাহোর কাবাব হাউজ ( ৭৩-১০, নর্দান ব্লোবার্ড, এনওয়াই ১১৩৭২) এ।

alt

সভাপতি জাহিদুল হক অরুনের সভাপতিত্ত্বে অনুষ্ঠিত আলোচনায় সম্মানীত অতিথি ছিলেন সংগঠনের ষ্ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান,বাংলাদশে সোসাইটরি সাবকে সাধারণ সম্পাদক এবং ঢাকা বশ্বিবদ্যিালয় এলামনাই এসোসযি়শেনরে সাবকে সভাপতি মোহাম্মদ হোসেন খান,প্রতিষ্ঠাতা সভাপতি ও ষ্ট্রাষ্টি বোর্ডের সদস্য কুতুব উদ্দিন, সদস্য আবুল কালাম আজাদ, সদস্য নাজমুল হোসেন খান, আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন , বাংলাদেশ সোসাইটি কোষাধক্ষ্য  মোহাম্মদ আলী, নরসিংদী জেলা সমিতির সাবেক ট্রাস্টি বোর্ডের সদস্য ডাক্তার নাজমুল হোসেন খান ও মোঃ  শামসুল হক ,নরসিংদী জেলা সমিতির সাবেক সভাপতি ও ইফতার মাহফিলের আহবায়ক আজহারুল ইসহাক খোকা ও সাবেক সাধারণ সম্পাদক ও ইফতার  মাহফিলের সদস্য সচিব  জসিম উদ্দিন খোন্দকার,ইফতার মাহফিলের সমন্বয়কারী মোঃ  শহিদুল ইসলাম ভূঁইয়া,

alt

বলাকা ওয়েলফেয়ার এসোসিয়েটস এর সভাপতি মোঃ  মাহবুবুর রহমান,আমেরিকান এসোসিয়েশন অফ বাংলাদেশী ইঞ্জিনিয়ার্স এন্ড আর্কিটেক্টস এর সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শামীম আহসান জুয়েল , ইঞ্জিনিয়ার রশিদ , ইয়েলো সোসাইটির সাধারণ সম্পাদক মাহবুব হোসেন ,প্রবাসী নরসিংদী জেলা সোসাইটির সহ সভাপতি শামীম গফুর ,ইয়েলো সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক মোর্শেদ খান শিবলী, ঢাকা বিশ্ব বিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের কোষাধক্ষ সাইফুল ইসলাম ভূঁইয়া, ডিজিটাল গ্রাফিক্সের প্রেসিডেন্ট মনিরুল ইসলাম ,বহ্নি শিখা সাংস্কৃতিক সংঘঠনের সভানেত্রী ও বিশিষ্ট নারী নেত্রী সবিতা দাস, সন্ধান পত্রিকার নির্বাহী সম্পাদক মুস্তাফা কামাল মামুন ,

alt

বিশিষ্ট নারী নেত্রী নিলুফার ইয়াসমিন ও কানিজ আয়েশা,ব্রুকলিন ফ্রেন্ডস এন্ড ফ্যামিলির আব্দুর রাশিদ বাবু,মোমিনুল হক মিঠু ,মোঃ সুলতান তুশান,বিশিষ্ট কমিউনিটি ব্যাক্তিত্ব মোঃ ফারুকী ও তারেক মারুফ, বিশিষ্ট শিল্পী নাবিলা হোসেন বিভা ও আসিফউজ্জামান  প্রমুখ।

alt

আমন্ত্রিত অথিতীদেরকে স্বাগত জানান এবং আপ্যায়ণ করেন নরসিংদী  জেলা সমিতির সিনিয়র সহ সভাপতি মোঃ  জে  মোল্লা  সানী ,সহ  সভাপতি ও বাংলাদেশ সোসাইটির স্কুল ও শিক্ষা সম্পাদক আহসান হাবিব ,সহ  সভাপতি মোঃ হারুন ওর রশিদ ,কোষাদক্ষ মোঃ  তারিকুল ইসলাম তুহিন ,

alt

সাংগঠনিক সম্পাদক এহ্সানুল হক বাবুল ,প্রচার সম্পাদক  হাসিবুর রহমান দপ্তর সম্পাদক কামরুজ্জামান ভূঁইয়া ,সমাজ কল্যাণ সম্পাদক ইকবাল ভূঁইয়া,কার্যকরী কমিটির সদস্য আনোয়ার হোসেন,   বেলাল হোসেন ,ইকবাল কবিরপ্রমুখ সহ নরংিদী জেলার বিপুল সংখ্যক নারী পুরুষ,শিশু,কিশোরসহ প্রবাসের বিশিষ্ট ব্যাক্তিবর্গের উপস্থিতিতে এই ইফতার আয়োজন নরসিংদী জেলাবাসীর মিলন মেলায় পরিণত হয়।

alt

পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা ও দোয়া মাহফিল এবং মোনাজাত পরিচালনা করেন ইস্ট এলমর্হাস্ট জামে মসজদিরে সম্মানতি ইমাম মাওলানা আব্দুল কাইয়ুম।

alt

ইফতার মাহফিলে উপস্থিত সকলেই সফল ও সুন্দর ইফতার পরিবেশনার প্রসংশা করেছেন।

alt

ইফাতার আয়োজনে ছিল সুস্বাদু ও রকমারী পরিবেশনা, নানা ধরনের ফলমুল, নৈশভোজ ছিল রকমারী আয়োজনের যা সচরাচর বাংলাদেশী রেষ্টুরেন্ট গুলিতে পরিবেশন করা হয় না বলে এ প্রতিনিধিকে জানান অতিথিগণ। কারন বাংলাদেশী রেষ্টুরেন্টের ইফতার গুলি বেশীর ভাগই ঠান্ডা থাকে বলে জানান এ প্রতিনিধিকে।

alt

উক্ত ইফতার মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোঃ  হোসেন খান ,সভাপতি মোঃ জাহিদুল হক  খান অরুন ,সাধারণ সম্পাদক  মাহবুবুর রহমান।অনুষ্ঠানে সঞ্চালনে সহোযোগিতায় ছিলেন  হারুনুর রশিদ হারুন।

alt

ইফতার ও দুআ মাহফিলে সভা শেষে আমন্ত্রিত অথিতিদের জন্য ইফতার  ও রাতের খাবার পরিবেশনা করা হয়  এবং সবাইকে আগামী ৩০শে  জুলাই নরসিংদী জেলা সমিতির উদ্যোগে  বার্ষিক বনভোজন ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত থাকার আমন্ত্রণ জানানো হয়।


Add comment


Security code
Refresh