Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

দুবাইয়ে সেহরি খেতে ওঠায় বেঁচে গেলেন ৩২ জন প্রবাসী

শুক্রবার, ১৬ জুন ২০১৭

বাপ্ নিউজ : আমিরাত প্রতিনিধি ঃ দুবাইয়ের একটি ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে রমজান মাসে সেই সময় সেহরি খেতে ওঠায় ৩২ জন বাংলাদেশি ও পাকিস্তানি প্রবাসী প্রাণে রক্ষা পেয়েছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার দিনগত রাত তিনটার দিকে দেরা দুবাইয়ের বাংলাবাজার আল বাসমা গ্লোসারি ও আল আফিয়া কার্গোর সামনের ভবনের নিচ তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

Picture

প্রত্যক্ষদর্শীরা মুজিব সেনা নিউজের এ প্রতিবেদককে বলেন, ‘আমরা তখন সেহরি খেতে বসেছিলাম, অল্পক্ষণের মধ্যে দেখি সতর্কবার্তা বেজে উঠলো। অগ্নিকাণ্ডের খবর সবাই দ্রুত পেয়ে যায়।’তারা আরও জানান, ভবনে প্রবেশ পথে বৈদ্যুতিক তার থেকে মিটারে আগুন লেগে যায়। তবে আগুন ভয়াবহ আকার ধারণের আগেই ওই ভবনের প্রবাসী মুহাম্মদ মঞ্জুরুল আলম ও নেজাম উদ্দিন সাবলুর প্রচেষ্টায় ছোট ফায়ার সিলিন্ডার দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

উল্লেখ্য, গত ১৩ জুন (মঙ্গলবার) লন্ডনের গ্রেনফেল টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। দেশটিরে সরকারি কর্মকর্তারা এখন পর্যন্ত ১৮ জন নিহতের তথ্য প্রকাশ করেছেন। তবে এ হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে। এ ছাড়া ওই ভবনে বাংলাদেশি একটি পরিবার বসবাস করতেন, যারা অগ্নিকাণ্ডের পর থেকে এখনো নিখোঁজ রয়েছেন।


Add comment


Security code
Refresh