Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

ফিলাডেলফিয়ায় বি.টি.এস.পি’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

শুক্রবার, ১৬ জুন ২০১৭

বাপ্ নিউজ : গত ১৩ জুন মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ফিলাডেলফিয়ার আপার ডার্বির মদিনা মসজিদে বাংলাদেশ ট্যাক্সি সোসাইটি অব ফিলাডেলফিয়ার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সদ্য নির্বাচিত প্রেসিডেন্ট সাইয়েখুল ইসলাম ইফতার মাহফিলের আয়োজন করেন। তিনি নিজে উপস্থিত থেকে অনুষ্ঠানের সব কাজ তদারকি করেন।
আরও উপস্থিত ছিলেন সংগঠনের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক এ.বি.এমআলতামাশ বাবুল। তিনি অনুষ্ঠানে সকলের অংশগ্রহণ নিশ্চিত করেন এবং অভ্যর্থনায় নিয়োজিত ছিলেন। ল্যান্সডেল, নর্থইষ্ট, বেন সালাম, ডেলোয়ার, নিউ জার্সিবিটিএসপির প্রত্যেক সদস্য স্বপরিবারে ইফতার মাহফিলে উপস্থিত হওয়ায় তিনি আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানান। তাছাড়া বি.টি.এস.পি’র প্রধান উপদেষ্টা এ আর খান লাভলু স্মরনকালের সর্ববৃহৎ ইফতার মাহফিলের আয়োজন করতে পারায় অত্যন্ত আনন্দিত এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বর্তমান প্রেসিডেন্ট এবং সেক্রেটারিকে বিটিএসপির সদস্যভুক্ত বিভিন্ন এলাকা যেমন ল্যান্সডেল, নর্থইষ্ট, বেন সালাম, নিউ জার্সি, ডেলোয়ার প্রভৃতি জায়গাতেও যেন সামনের বছরগুলোতে ইফতার মাহফিলের আয়োজন করা যায় সেই ব্যাপারে বিশেষ ভাবে পরামর্শ দেন। বিটিএসপির উপদেষ্টাদের মধ্যে উপস্থিত ছিলেনপ্রধান উপদেষ্টা এ আর খান লাভলু, উপদেষ্টা গোলাম আবিদ মিয়াঁ, উপদেষ্টা মোঃ জাহাঙ্গীর আলম, উপদেষ্টা মোঃ জিল্লুর রহমান এবং সংগঠনের কমিটির প্রত্যেকটি সদস্যবৃন্দ।
এতে আরও উপস্থিত ছিলেন প্রাক্তন সভাপতি মোঃ জসিম উদ্দিন, প্রাক্তন সহ সভাপতি মোঃ ইদ্রিস আলী, বর্তমান সিনিয়র সহ সভাপতি মোঃ জাকিরুল আলম জাকির, সহ সভাপতি আজম মাহাবুবুর রহমান, সহ সাধারণ সম্পাদক মোঃ চৌধুরী বাবু, সহ কোষাধ্যক্ষ জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন দানিয়াল বাদশা, সহ সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, দপ্তর সম্পাদক আবদুল্লাহ আল আমিন চান, প্রচার সম্পাদক গোলাম মইনুদ্দিন, ক্রীড়া সম্পাদক রফিকুন্নবী রুকু, সমাজকল্যাণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আবুল কাশেম, রেজাউল করিম, বি এম আবদুল ওয়ারেশ, মোঃ রবিউল ইসলাম।
প্রেসিডেন্ট সাইয়েখুল ইসলাম ল্যান্সডেল, নর্থইষ্ট, বেন সালাম, ডেলোয়ার, নিউ জার্সিএলাকার উপস্থিত সকল বিটিএসপির সদস্যবৃন্দকে অনুষ্ঠানে এসে এক সাথে ইফতার করার জন্যে আন্তরিক ধন্যবাদ জানান এবং বিশেষভাবে কৃতজ্ঞতা জানান। বিটিএসপি যেন প্রতিটি এলাকায় এভাবে ইফতারের আয়োজন করতে পারে, এই ব্যাপারে তিনি সবার কাছে আশাবাদ ব্যক্ত করেন। তিনি রমজানের পর সবাইকে নিয়ে বিটিএসপির পিকনিকে সংগঠনের সকল সদস্যকে স্বপরিবারে উপস্থিত হওয়ার জন্যে সবাইকে আমন্ত্রণ জানান।


Add comment


Security code
Refresh