Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নিউইয়র্ক সিটি কাউন্সিলম্যান পল এ ভ্যালন -এর বর্ণাঢ্য ৫০তম জন্মদিন ও নির্বাচনী তহবিল অনুষ্টানে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি শাহে আলমসহ ৫ প্রতিনিধি দল আমন্ত্রিত

শুক্রবার, ১৬ জুন ২০১৭

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিউজ: নিউইয়র্ক সিটি কাউন্সিলের ১৯তম ডিক্টিক কুইন্স এর কাউন্সিলম্যান পল এ ভ্যালন -এর ৫০তম জন্মদিন, সিটি কাউন্সিলে ৪ বার্ষিকী উদযাপন এবং ২য় মেয়াদে নির্বাচনী তহবিল সংগ্রহের এক বর্ণাঢ্য অনুষ্টান গত ১৫ জুন , ২০১৭, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় অনুষ্টিত হয় ।

alt

ছবিতে ডান থেকে ৩য় নিউইয়র্ক সিটি কাউন্সিলম্যান পল এ ভ্যালন,বা থেকে শিমন মানিক, দেলওয়ার মানিক, শাহে আলম, হাকিকুল ইসলাম খোকন ,নাসির উদ্দিন ও সামনে কাউন্সিলম্যান পল এ ভ্যালনের ছেলেকে দেখা যাচ্ছে।ছবি:বাপসনিঊজ।

নিউইয়র্কের ঐতিহ্যবাহী বোরবন ষ্ট্রীট রেষ্টুরেন্টে (Bourbon Street Restaurant At:40-12 Bell blvd,Bayside,New York,NY-11361), ক্রস আইল্যান্ড পার্কওয়ে বেসাইড।

alt

ছবিতে বা থেকে শিমন মানিক, দেলওয়ার মানিক, সিটির সাবেক কাউন্সিলম্যান ও এিমিনাল জজ পিটার ভ্যালন জুনিয়র, শাহে আলম ও হাকিকুল ইসলাম খোকনকে দেখা যাচ্ছে।

মূলধারার এ অনুষ্ঠানে আমন্ত্রিত বাংলাদেশ প্রতিনিধি দলের তিন সংগঠক ও তিন শিশূ অংশ নেয়। খবর বাপসনিউজ।

alt

ছবিতে বা থেকে শিমন মানিক, দেলওয়ার মানিক, নিউইয়র্ক সিটি কাউন্সিলওমেন ক্যরেন কসলোওয়াসড, শাহে আলম, হাকিকুল ইসলাম খোকন ও নাসির উদ্দিনদেখা যাচ্ছে।ছবি:বাপসনিঊজ।

অতিথিদের স্বাগত জানান কাউন্সিলম্যান পল এ ভ্যালন। বক্তব্য রাখেন নিউইয়র্ক সিটি কাউন্সিল- এর সাবেক স্পীকার ও পল ভ্যালন এর পিতা পিটার ভ্যালন সিনিয়র, ভাই সিটি সাবেক কাউন্সিলম্যান ও এিমিনাল জজ পিটার ভ্যালন জুনিয়র, কাউন্সিলওমেন ক্যরেন কসলোওয়াসড , নিউইয়র্ক ষ্ট্রেট সিনেটর টবি এ্যান টাভিএসকী এবং কুইন্স ববো প্রেসিডেন্ট ম্যালিডা কেটস প্রমুখ।

alt
মূলধারায় এ অনুষ্ঠানে সাউথ এশিয়ান কমিউনিটির বিপুল সংখ্যাক অতিথিদের মাঝে বাংলাদেশ কমিউনিটির আমন্ত্রিত অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি নব্বইয়ের গণ-আন্দোলনের অন্যতম সংগঠক,বরিশাল জেলার বানারীপাড়ার-উজিরপুরের গনমানুষের রাজনীতিক প্রাণ, সৎ, ত্যাগী, নির্ভীক রাজপথের লড়াকু নেতা শাহে আলম এবং আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, ব্যাংকার ও কমিউনিটি এক্ট্রিভিষ্ট দেলওয়ার মানিক, সংগঠক ও কমিউনিিট এক্ট্রিভিষ্ট নাসির উদ্দিন,  শিশু প্রতিনিধি শিমন মানিক।

alt

মূলধারার রাজনীতিক, সাংবাদিক, কবি, বিভিন্ন কমিউনিটি নেতৃবৃন্দসহ প্রায় তিন শতাধিত অতিথি উপস্থিত ছিলেন।

Picture

ছবিতে মাঝে নিউইয়র্ক সিটি কাউন্সিলের ১৯তম ডিক্টিক কুইন্স এর কাউন্সিলম্যান পল এ ভ্যালন এবং তার বাবা,মা,ভাইসহ পরিবার পরিজনকে দেখা যাচ্ছে। ছবি:বাপসনিঊজ।

শেষে নৈশ ভোজে সবাইকে আপ্যায়ন করা হয়।

alt

alt


Add comment


Security code
Refresh