Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

প্রবীণ কবি রাশেদুল কবির চিশতীর কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন এবং ইফতার পার্টি

বুধবার, ২১ জুন ২০১৭

Picture

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিউজ : গত ১৮ই জুন রবিবার সন্ধ্যায় সাংস্কৃতিক দম্পতি জাহাঙ্গীর কবির এবং আসফিয়া কবির এর উদ্যোগে জ্যামাইকার হয়ে গেল এক জাকজমকপূর্ণ অনুষ্ঠান । তিনটি পর্বে বিভক্ত এই অনুষ্ঠানে প্রথম পর্বে ছিল প্রবীণ কবির নতুন কাব্যগ্রন্থ “হেলান দিয়ে দাঁড়িয়ে দূরে” কবিতার বইয়ের মোরগ উন্মোচন।

alt

প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও রাজনৈতিক ব্যক্তিত্ব শাহে আলম। বিশেষ অতিথি ছিলেন প্রবীণ শিশু সাহিত্যিক হাসানুর রহমান ,সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন,আতিয়া আলম মিলি,সেন্ট জোন্স বিশ^ বিদ্যালয়ের অধ্যাপক মোস্তাইজ বিল্লা,বিশিষ্ট ফ্যাশন এক্টিভিষ্ট ও লেখক নিসার জামিল শুড্ডু এবং  আন্তজার্তিক ফ্যাশন ডিজাইনার রোজিনা আহমেদ রুনি, শেখ হাসিনা মঞ্চের সাধারন সম্পাদক কায়কোবাদ খান এবং যুক্তরাষ্ট্র জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লস্কর মইজুর রহমান জুয়েল ।

alt

আরও উপস্থিত ছিলেন   মিসেস মুনিরা খান, তাদের তনয়া আইরিন খান ও ইমন খান।অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ,মাসরুর কবির, তামান্না কবির, মাহিরা, মহসিনা, দিব্বদা।

alt
 কবি রাশেদুল কবির চিশতী তার রচিত কাব্য গ্রন্থ শাহে আলম, প্রবীণ শিশু সাহিত্যিক হাসানুর রহমান, সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, বিশিষ্ট ফ্যাশন এক্টিভিষ্ট ও লেখক নিসার জামিল শুড্ডু সহ অতিথিদের হাতে তুলে দেন ।

alt

কবির সম্মানে একটি কেক কেটে বাবা দিবস উদযাপন করা হয় এবং উদ্যোক্তা ছিলেন কবি পুত্র মাশরুর কবির ।

alt
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে এই প্রবীণ কবি সুস¦াস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন শাহে আলম, হাসানুর রহমান ,সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, বিশিষ্ট ফ্যাশন এক্টিভিষ্ট ও লেখক নিসার জামিল শুড্ডু, কায়কোবাদ খান এবং লস্কর মইজুর রহমান জুয়েল ।

alt

অতিথিগণ তাদের বক্তব্যে বলেন এই বৃদ্ধ বয়সে ও কবির লেখনি থেমে নেই-তিনি একের পর এক কাব্যগ্রন্থ রচনা করে চলেছেন । সকলেই তার এই সৃজনী ক্ষমতার জন্য ভূয়নী প্রশংসা করেন।

alt
অনুষ্ঠানের তৃতীয় পর্বে ছিল ইফতার পার্টি এবং নৈশ ভোজ। শত কর্ম ব্যস্ততা সত্ত্বেও এই পার্টিতে যোগদানের জন্য অতিথিদের  আন্তরিক অভিনন্দন ও  কৃতজ্ঞতা জ্ঞাপন করে ধন্যবাদ জানিয়ে পার্টির সমাপ্তি ঘোষণা করেন জাহাঙ্গীর কবির।


Add comment


Security code
Refresh