Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নিউইয়র্ক প্রবাসী সামসুল হক, কাউছার ও শফিক কতৃর্ক জোরপূর্বক জায়গা দখল

রবিবার, ৩০ জুলাই ২০১৭

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিউজ : নিউইয়র্ক প্রবাসী সামসুল হক ও তার পুত্রদয় মোঃ কাউসার এবং মোঃ সফিক বর্তমানে অভিবাসী হয়ে ১৪৪৯ হোয়াট প্রেইন, ব্রোংস নিউইয়র্ক, এনওয়াই-১০৪৬২,ইঊএসএ ঠিকানায় বসবাস করেন।

alt

ছবিতে নিউইয়র্ক প্রবাসী সামসুল হক ও তার পুত্রদয় মোঃ কাউসার এবং মোঃ সফিক এই বাডীতে বসবাস করেন। ছবিতে নিউইয়র্ক প্রবাসী সামসুল হককে দেখায়াচেছ।

alt

বাপসনিউজ-এর অনুসন্ধ্যানি রিপোর্টে জানা গেছে ১৩ জানুয়ারী ২০১৬ সকাল ৮টায় কুমিল্লা জেলার ব্রাক্ষণপাড়া, উপজেলার শিদলাই ইউনিয়নের শিদলাই দক্ষিণ পাড়ার আঃ কুদ্দুছ-এর সীমানার জমির জায়গা জোর পূর্বক দখল করে সেখানে অন্যায়ভাবে ঘর নির্বাচনে কাজ করতে চাইলে আঃ কুদ্দুছ ও চাচাতো ভাই হাবিবুর রহমানকে নিয়ে তাদের বাধা দিলে সামসুল হক দারালো অস্্র দা দিয়ে হাবিবুর রহমানকে হত্যার উদ্দেশ্যে আঘাত করলে মাথার ডান পাশের্^ আঘাত প্রাপ্ত হয়ে গুরুতরভাবে আহত হন এবং মোঃ কাউছার ও মোঃ সফিক লাটি দিয়ে হাবিবুর রহমানকে প্রচন্ডভাবে আঘাত করে।

alt

এ সময় আবু জাহের এবং মোঃ সোহেল ও হাবিবুর রহমানের উপর আঘাত করতে সহায়তা করে। আঃ কুদ্দুস ও আঃ হাকিম হাবিবুর রহমানকে রক্ষায় এগিয়ে আসলে সামসুল আলম, মোঃ কাউছার, মোঃ সফিক, আবু জাহের ও মোঃ সোহেল অতর্কিতভাবে হাবিবুর রহমানের উপর পূনরায়, হামলা করে তাকে জখম করে।

alt

এ সময় মোঃ কুদ্দুস এর চিৎকার শুনে আশে পাশের লোক সহযোগীতার জন্য এগিয়ে আসলে হামলাকারীরা হত্যার হুমকি দিয়ে চলে যায়।

alt

পরে হাবিবুর রহমান ও আঃ হাকিমকে ব্রাক্ষণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্্ের প্রাথমিক চিকিৎসা শেষে হাবিবুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা জেলা সদরের হাসপাতালে ভর্তি করা হয়।

alt

পরে ১৪ ফেব্রুয়ারী ব্রাক্ষণপাড়া থানায় আঃ কুদ্দুছ একটি মামলা দায়ের করেন সামসুল হক, মোঃ কাউছার, মোঃ সফিক, আবু জাহের ও মোঃ সোহেলের বিরুদ্ধে।

alt
আরো জানা গেছে সামসুল হক নিউইয়র্ক থেকে দেশে গিয়ে ২০১৫ সাল থেকে তার নির্দেশে এলাকায় চুরি, ডাকাতি, হত্যার মত ঘটনা ঘটাচ্ছে বলে জানা গেছে।

alt

সামসুল হকের আচার আচরণে তা প্রকাশ পায় বলে জানা গেছে।

alt

সামসুল হক তার দুই পুত্র মোঃ কাউছার ও মোঃ সফিক যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থায়ীভাবে বসবাস করলেও প্রায় সময় দেশে গিয়ে খুন, হত্যা, চুরি, ডাকাতিসহ বিভিন্ন অর্থনৈতিক কাজে জড়িত থাকে বলে বাপসনিউজকে জানান অনেকে।

alt
যুক্তরাষ্ট্রে বসবাসের কারনে সামসুল হক ও তার পুত্রদয় মোঃ কাউসার এবং মোঃ সফিক এখনো দেশে বাদিকে হুমকি দিচ্ছে বলে এ প্রতিবেদককে টেলিফোনে জানান বাদী এ ধরনের হুমকি যুক্তরাষ্ট্রের আইনের পরিপন্থী।

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt

alt


Add comment


Security code
Refresh