Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিউইয়র্কে আগমনে স্বেচ্ছাসেবক লীগ নিউইয়র্ক-এর প্রস্তুতি সভা

মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০১৭

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিঊজ:১৭ই সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ৭২তম সাধারণ ৭২তম অধিবেশনে যোগদানে উদ্দেশ্যে নিউইয়র্কে এসে পৌঁছাবেন। এ উপলক্ষে গত ১০ই সেপ্টেম্বর জ্যাকসন হাইটসের ইত্যাদি রেস্টুরেন্টের   আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নিউইয়র্ক স্টেট শাখা কর্তৃক বিভিন্ন করণীয় বিষয়াদি নিয়ে আলোচনার জন্য এক প্রস্তুতি সভার আয়োজন করে।


নিউইয়র্ক স্টেট আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  ওহিদুজ্জামান লিটনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক  ফখরুল আবেদীন আবেদের সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি   ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি নুরুজ্জামান সর্দার ও প্রধান বক্তা যুক্তরাষ্ট্র আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবু সুবল দেবনাথ। সভায়  উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে  কবির আলী, সৈয়দ কিবরিয়া, নাফিউর রহমান তুরান, গোলাম মোস্তফা, রুবেল ভাট  ও শাহ সহ অন্যান্য নেতৃবৃন্দ।  উপস্থিত ছিলেন নিউইয়র্ক স্টেট স্বেচ্ছাসেবক লীগের আব্দুল হাদি রানা, ফারুক হোসেন, মোহাম্মদ আজিজ ইরান, এ গোফরান বিটন, আফরোজা রুমা, আপন, আজিজ, সুমনসহ আরো অনেকে।


সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার ভ্যান গার্ড হিসেবে কাজ করে যাচ্ছি এবং কাজ করে যাব ইনশাআল্লাহ। প্রধান বক্তা তার বক্তব্যে বলেন, সবাই জননেত্রী শেখ হাসিনার সংবর্ধনা অনুষ্ঠানে সুশৃঙ্খলভাবে উপস্থিত থেকে সভাটিকে সাফল্যমন্ডিত করবেন।সভাপতি  ওহিদুজ্জামান লিটন তার ধন্যবাদ বক্তব্যের মাধ্যমে সভাটিকে সাফল্য মন্ডিত করার জন্য উপস্থিত সবাইকে আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।


Add comment


Security code
Refresh