Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

আশাশুনি উপজেলা চেয়ারম্যান মুসতাকিম নিউইয়র্কে সংবর্ধিত

শুক্রবার, ১০ নভেম্বর ২০১৭

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিউজ ঃ নিউইয়র্কের জ্যাকসন হাইটসের ৭৪ স্ট্রিটের ৩৭ এভিনিউ (সিটি ব্যাংকের বিপরীতে) তাকালেই চোখে পড়বে প্রিন্স কাবাব এন্ড চাইনিজ। এর সত্বাধিকারী শাহাজাদা ইলিয়াস গত ১৮ অক্টোবর বুধবার ঘরোয়া পরিবেশে ফুল দিয়ে বরণ করে নিলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলা চেয়ারম্যান মুসতাকিম আহমেদ ও আনুলিয়া ইউনিয়নের কয়েকবার নির্বাচিত চেয়ারম্যান আলমগীর আলম লিটনকে। ব্যক্তিগত সফরে এসে ভালোবাসার টানে সাতক্ষীরাবাসীর সাথে মত বিনিময় করেন উপজেলা চেয়ারম্যান। খবর বাপসনিঊজ।


উপজেলা চেয়ারম্যান মুসতাকিম আহমেদ তার বক্তব্যে এলাকার উন্নয়নের আশ্বাস দেন এবং অবহেলিত আশাশুনি উপজেলার বিভিন্ন এলাকা নিয়ে আলোচনা করেন। তিনি আশাশুনি  উপজেলাকে ভবিষ্যতে একটি মডেল হিসেবে দাড় করাতে চান, আর এজন্য সবার সহযোগিতা প্রয়োজন। আপনারা প্রবাস থেকে সাতক্ষীরার পাশে দাঁড়াবেন, কোন পরামর্শ থাকলে দিবেন। তিনি মসজিদ, লাইব্রেরীতে আরো অনুদান দেয়ার অঙ্গীকার করেন।


সভাপতির বক্তব্যে শাহজাদা ইলিয়াস বলেন, আইলা ক্ষতিগ্রস্থ এলাকার নিবেদিত প্রাণ মুসতাকিম আহমেদ যেভাবে আশাশুনিকে এগিয়ে নিচ্ছেন, ভবিষ্যতে সাতক্ষীরা-৩ আসনের এম.পি নির্বাচন এখন সময়ের দাবী। মুসতাকিম আহমেদ ২৯ অক্টোবর বাংলাদেশের উদ্দেশ্যে নিউইয়র্ক ত্যাগ করার কথা। এসময় উপস্থিত ছিলেন শফিক আহমেদ, আব্দুল হাকিম, দেবব্রত ঘোষ, রফিকুল ইসলাম, বায়োজিদ, জয়দেবগন, পল্টু, জিয়াউল হক, শিরিনা সুলতানা, রিয়া, নাহিদ ও সুমন।  


Add comment


Security code
Refresh