Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

মানবতার ডাকে রোহিঙ্গাদের পাশে প্রবাসীরা

শুক্রবার, ১০ নভেম্বর ২০১৭

Picture

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিউজ , নিউইয়র্ক: মানবতার ডাকে সাড়া দিয়ে নির্যাতিত রোহিঙ্গাদের সাহায্যার্থে ‘আমরা কতিপয় বাঙালি’ নামে একটি সংগঠন নিউইয়র্কে অর্থ সংগ্রহ কার্যক্রম গ্রহণ করেছে।

alt

বিশেষ করে মিয়ানমার সেনাবাহিনীর নৃশংসতার শিকার রোহিঙ্গা শিশুদের কল্যাণে কিছু করার প্রয়াসে রোববার জ্যাকসন হাইটসের ৭৩ স্ট্রিটে খাবারবাড়ি রেস্টুরেন্টের সামন ‘আমরা কতিপয় বাঙ্গালী’র ব্যানারে পথচারীদের কাছ থেকে অর্থ সাহায্য সংগ্রহ করা হয়। অর্থ সংগ্রহের এই মহতি কাজে সাধারণ জনগণের পাশাপাশি বাংলাদেশী কম্যুনিটির বিভিন্ন বিশিষ্টজনরাও অর্থ দান করেন।

alt
উল্লেখ্য, আমরা কতিপয় বাঙ্গালী সংগঠনটি একটি অরাজনৈতিক অলাভজনক সংগঠন যা মানবতার সেবায় কাজ করে যাচ্ছে বলে সংগঠনের পক্ষ থেকে জানান হয়েছে। সংগঠনটির প্রেসিডেন্ট আজকাল পত্রিকার বাণিজ্যিক প্রধান আবু বকর সিদ্দিক বলেন, রোহিঙ্গাদের মধ্যে আঠার হাজার রোহিঙ্গা শিশু-কিশোর তাদের বাবা মাকে হারিয়ে অসহায় অবস্থায় দিনাতিপাত করছে। তারা না পাচ্ছে একটু মাথা গোঁজার ঠাই, না এক মুঠো ভাত, না এক টুকরা কাপড়।

alt

তিনি বলেন,আমাদের সাহায্যের হাতটা যদি তাদের দিকে একটু বাড়িয়ে দিই হয়ত তাদের তাদের দুঃখ কষ্ট কিছুটা হলেও লাঘব হতে পারে।

alt

সংগঠনটির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সান্টু সহ এই অর্থ সংগ্রহ অভিযানে সহযোগিতা করেন সাপ্তাহিক দেশবাংলা'র নির্বাহী সম্পাদক মোঃ আলমগীর সরকারের কন্যা রুবাইয়াত তাবাসসুম আলম।

alt

এছাড়াও অর্থ সংগ্রহে ছিলেন নাসিমা আক্তার, সিয়াম আলম সরকার, মফিজুর রহমান মুনা, রুবেল হোসেন প্রমুখ।


Add comment


Security code
Refresh