Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

মুক্তিযোদ্ধার প্রজন্ম’র উদ্যোগে সাংবাদিক জুয়েলের ৪৫ তম জন্মদিনে সুহৃদ সমাবেশ

সোমবার, ১৩ নভেম্বর ২০১৭

বাপ্ নিউজ : ৭১ এর বীর মুক্তিযোদ্ধার গর্বিত সন্তানদের সংগঠন মুক্তিযোদ্ধার প্রজন্ম’র উদ্যোগে যুক্তরাষ্ট্রে অবস্থানরত লেখক সাংবাদিক ও কলামিষ্ট গোলাম সাদত জুয়েলের ৪৫ তম জন্মদিনে সুহৃদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের সভাপতি সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুলের সভাপতিত্বে ২ নভেম্বর বৃহস্পতিবার বিশ্বনাথের লার্নিং পয়েন্ট অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডাঃ মোঃ শামছুল ইসলাম।

বক্তব্যে তিনি বলেন, গুণীজনদের সম্মান দিলে সমাজে গুণী সৃষ্টির পথ তৈরী হয়। বহুমুখী প্রতিভার অধিকারী লেখক সাংবাদিক ও কলামিষ্ট গোলাম সাদত জুয়েল সুদুর আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করে যান্ত্রিক জীবনের চাপ উপেক্ষা করে সেখানেও বাংলা ভাষা ও সাহিত্যকে বিশ্বে আরও ব্যাপকভাবে ছড়িয়ে দেবার জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি জনপ্রিয় একটি বাংলা অনলাইন পত্রিকা উপহার দিয়েছেন, নিয়মিত কলাম লিখছেন, বই লিখছেন। এটা আমাদের জন্য গর্বের।

সভাপতির বক্তব্যে কবি নাজমুল ইসলাম মকবুল বলেন, ৪৫ বছরে সাংবাদিক গোলাম সাদত জুয়েল দেশের জন্য সমাজের জন্য অনেক কিছু করেছেন। অনেক কিছু দিয়েছেন। এমন গুণী ব্যক্তির জন্মদিনে সুহৃদ সমাবেশের আয়োজন করতে পেরে আমরা উৎফুল্ল।  

সংগঠনের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লার্নিং পয়েন্টের প্রতিষ্ঠাতা প্রধান মোঃ মইন উদ্দিন, কম্পিউটার ইনচার্জ ছড়াকার মোঃ ছালিক মিয়া সাগর, বড়তলা দাখিল মাদরাসার সিনিয়র শিক্ষক লেখক মোঃ তৌফিক চৌধুরী, দুরন্ত বিশ্বনাথ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি তালহা সুয়ায়েব বিন হেলালী, বেলায়েত হোসেন বেলাল, আফজল হোসেন।