Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

রাজাপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত

সোমবার, ১৩ নভেম্বর ২০১৭

রাজাপুরে এতিমখানার রান্নাঘর ভাঙচুরের চেষ্টা, প্রতিষ্ঠাতাকে লাঞ্ছিতের অভিযোগ!!

মোঃ আঃ রহিম রেজা : বাপ্‌স নিউজ : রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরের দক্ষিণ মনোহরপুর হাফিজি মাদ্রাসা ও লিল্লাহ্ বোডিংয়ের রান্নাঘর ভাঙচুরের চেষ্টা ও প্রতিষ্ঠাতা আলহাজ¦ মোঃ জাকির হোসেন মিনুকে লাঞ্ছিতের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আলহাজ¦ মোঃ জাকির হোসেন মিনু রাজাপুর থানায় লিখিত অভিযোগ দিলে শনিবার বিকেলে পুলিশ ঘটনাস্থলে তদন্তে গিয়েছেন। অভিযোগে জানা গেছে, দক্ষিণ মনোহরপুর হাফিজি মাদ্রাসা ও লিল্লাহ্ বোডিংয়ের নির্মানাধীন ভবন সংলগ্ন পেছনের ১৭৯০ নং দাগের ৩ শতাংশ জমি উক্ত মাদ্রাসার নামে আব্দুল হাশেমের মেয়ে হামিদা খাতুন মৌখিকভাবে নিরুপন করে দিলে ২০০৪ সাল থেকে ১৭ বন্দো রান্নাঘর নির্মান করে এতিম শিশুদের রান্নাবান্না চলে আসছে। গত ১০ নভেম্বর বিকেলে মনোহরপুর গ্রামের গ্রামের মৃত আব্দুল মজিদ হাওলাদারের ছেলে সাইফুল ইসলাম, আকরাম হোনে চাঁন ও মৃত আব্দুস সত্তারের ছেলে আল আমিনসহ ৫/৬ জন জামায়াত সমর্থক প্রতিপক্ষ দেশীয় অস্ত্র নিয়ে ওই পাকেরঘর ভাঙচুরের উদ্দেশ্যে গিয়ে রান্নাঘরের দরজায় পিটুনী দিলে দক্ষিণ মনোহরপুর হাফিজি মাদ্রাসা ও লিল্লাহ্ বোডিংয়ের প্রতিষ্ঠাতা আলহাজ¦ মোঃ জাকির হোসেন মিনু বাঁধা দিলে প্রতিপক্ষরা তাকে লাঞ্ছিত করে। তার চিৎকারে মাদ্রাসার ছাত্র, শিক্ষক ও এলাকাবাসী ছুটে এলে হামলাকারীরা সটকে পড়ে। বর্তমানে প্রতিপক্ষরা রান্নাঘর রাতে পুড়িয়ে দেয়াসহ প্রতিষ্ঠাতাকে খুনের হুমকি দিচ্ছে। মতামতের জন্য অভিযুক্ত সাইফুল ইসলামের মোবাইলে একাধিক বার কল দিলেও তা রিসিভ করেননি। তদন্তকালে রাজাপুর থানার এসআই নজরুল ইসলাম জানান, তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।


রাজাপুরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত
মোঃ আঃ রহিম রেজা : বাপ্‌স নিউজ : রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে শনিবার সন্ধ্যায় উপজেলা যুবলীগ আয়োজিত দলীয় কার্যালয়ে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন উপলক্ষে কেক কাটা হয়েছে।

উপজেলা যুবলীগ সভাপতি আসলাম হোসেন মৃধার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি অব্দুস সবুর হাওলাদার, শহিদুল ইসলাম, হুমায়ুন কবির রফিকুল ইসলাম জুয়েল সিকদার, হেমায়েত উদ্দিন, রিপন হাওলাদার, ইউনুস মৃধা, সাইফুল ইসলাম, সিরাজুল ইসলাম, মিজানুর রহমান, আবু মোল্লা, জামাল হোসেন, নজীর হোসেন, শিপন হোসেন, সাইফুজ্জামান রুবেলসহ উপজেলা -ইউনিয়ন যুবলীগ ও অন্য নেতাকর্মী উপস্থিত ছিল।