Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

প্রধান বিচারপতি সিনহা এখন কানাডাঃ আশ্রয় প্রার্থনার সম্ভাবনা

সোমবার, ১৩ নভেম্বর ২০১৭

বাপ্ নিউজ : প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা আজ শুক্রবার স্থানীয় সময় বেলা চারটায় চায়না-সাউথার্ন এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সিঙ্গাপুর থেকে কানাডার টরন্টোতে পৌঁছান।১০ নভেম্বর ছুটি শেষে সিনহার দেশে ফেরার কথা থাকলেও শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ায় বড় মেয়ে সূচনা সিনহার কাছে থেকে কানাডার ছোট মেয়ে আশা সিনহার কাছে চলে আসেন। আসার পথে তিনি সিঙ্গাপুরে বাংলাদেশ দূতাবাসের মাধ্যমে পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন বাংলাদেশের গণমাধ্যমগুলোর কাছে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

Picture
বিশ্বস্ত সূত্রে জানা যায়, সরকারের সাথে তাঁর সম্পর্কের অবনতি ঘটায় ফখরুদ্দিন-মঈনুদ্দিনের মতো তিনি আর দেশে ফিরতে চাচ্ছেন না। সিনহা স্থায়ীভাবে বিদেশে থাকার জন্য অস্ট্রেলিয়া, কানাডা এমনকি যুক্তরাজ্য এবং যুক্তরাষ্ট্রে সুবিধাজনক জায়গা খুঁজছেন। যেহেতু তাঁর মেয়ে কানাডার ম্যানিটোবায় থাকেন, সেই দিক বিবেচনা করে এখানেই থাকবেন এবং রাজনৈতিক আশ্রয় নেবেন বলেও তাঁর ঘনিষ্ঠজনরা ধারণা করছেন! তবে তিনি এখনো ম্যানিটোবায় যাননি। টরন্টোতে অবস্থান করলেও তাঁর স্ত্রী সুষমা সিনহা ঢাকায় রয়েছেন।

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে সিনহা ব্যক্তিগত সফরে তাঁর মেয়ের কাছে কানাডায় এসেছিলেন। এসময় তিনি টরন্টোয় কানাডীয় প্রবাসী বাংলাদেশি সংখ্যালঘু জনগোষ্ঠীর সঙ্গে দেখা করেন।


Add comment


Security code
Refresh