Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নিউইয়র্ক নগর কাউন্সিলে এবার ১০ নতুন মুখ

মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭

বাপ্ নিউজ : নিউইয়র্ক নগর কাউন্সিলে এবার ১০ জন নতুন সদস্য নির্বাচিত হয়েছেন। এঁরা ম্যানহাটন, ব্রুকলিন, কুইন্স ও ব্রুঙ্কস থেকে নির্বাচিত হয়েছেন। ৭ নভেম্বর নিউইয়র্ক নগরে নির্বাচন অনুষ্ঠিত হয়।
নতুন নির্বাচিত সদস্যরা হলেন ম্যানহাটন ডিস্ট্রিক্ট ২ থেকে ক্যারোলিনা রিভেরা, ডিস্ট্রিক্ট ৪ থেকে কেইথ পাওয়ার্স; ম্যানহাটন-ব্রঙ্কস ডিস্ট্রিক্ট ৮ থেকে ডায়ানা আলিয়া; ব্রঙ্কস ডিস্ট্রিক্ট ১৩ থেকে মার্ক জিনোজা, ব্রঙ্কস ডিস্ট্রিক্ট ১৮ থেকে রুবেন ডিয়াজ সিনিয়র, কুইন্স ডিস্ট্রিক্ট ২১ থেকে ফ্যানিস্ককো মোয়া, কুইন্স ডিস্ট্রিক্ট ২৮ থেকে আর্ডিনি অ্যাডামস, ব্রুকলিন ডিস্ট্রিক্ট ৪১ থেকে আলিক্কা অমপ্রে-স্যামুয়েল, ব্রুকলিন ডিস্ট্রিক্ট ৪৩ থেকে জাস্টিন ব্রান্ন এবং ব্রুকলিন ডিস্ট্রিক্ট ৪৪ থেকে ক্যালম্যান ইজার।
ক্যারোলিনা রিভেরার বাবা-মা পোয়ের্তোরিকো থেকে নিউইয়র্ক নগরে আসেন। তিনি আয় সমর্থ্যযোগ আবাসন, ক্ষুদ্র ব্যবসা এবং বয়োবৃদ্ধ/জ্যেষ্ঠদের ক্ষেত্রে কাজ করার পরিকল্পনা করছেন। কেইথ পাওয়ার্সের জন্ম নিউইয়র্কে। তিনি তার বংশধরদের তৃতীয় প্রজন্ম। আয় সার্মথ্যযোগ্য ভাড়া বাসা ও স্কুল ছুটির পরবর্তী শিক্ষা নিয়ে কাজ করেন।
ডায়ানা আলিয়া সিনথেটিক মারিজোয়ানা বিক্রি রোধ, আবাসন, আগ্নেয়াস্ত্রজনিত সহিংসতা ও বয়োবৃদ্ধদের নিয়ে কাজ করতে চান। মার্ক জিনোজা এমপি রিয়েল এস্টেটের প্রতিষ্ঠাতা ও সাবেক অঙ্গরাজ্যের আইন সভার সদস্য। তিনি ক্ষুদ্র ব্যবসা সংরক্ষণ, গৃহহীনদের অবসান এবং স্বাস্থ্য-সুবিধা সম্প্রসারণের জন্য কাজ করার আশা রাখেন।
রুবেন ডিয়াজ ইকোয়েডরীয় আমেরিকান। তিনি অঙ্গরাজ্যের সিনেটর হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি আবাসন, শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ে কাজ করার পরিকল্পনা করছেন।
ফ্যানিস্ককো মোয়া অভিবাসীদের অধিকার প্রতিষ্ঠা ও নিউইয়র্ক নগরীকে ঘৃণা-বিদ্বেষপ্রসূত অপরাধের (হেইট ক্রাইম) বিরুদ্ধে জনমত তৈরিতে সোচ্চার রয়েছেন। আর্ডিনি অ্যাডামস দক্ষিণ-পূর্ব কুইন্সে নিরাপদ ও পরিচ্ছন্ন সড়কের প্রবক্তা। তিনি অভিবাসীদের অধিকার ও নিরাপদ অভয়ারণ্য নগরী দাবির সক্রিয় সমর্থক।
আলিক্কা অমপ্রে-স্যামুয়েল নগরীর নিরাপত্তাহীন শিশু সেবা প্রশাসনের শিশু বিশেষজ্ঞ হিসেবে দায়িত্ব পালনে অভিজ্ঞ। তিনি আবাসন, দারিদ্র্য ও গৃহহীনদের সমস্যা সমাধানের জন্য কাজ করতে ইচ্ছক।
জাস্টিন ব্রান্ন পরিবহন ও সরকারি বিদ্যালয়ের উন্নয়ন এবং অসম ও অযৌক্তিক আয়কর-সংক্রান্ত ব্যবস্থার সংস্কারে কাজ করার পরিকল্পনা করছেন। ক্যালম্যান ইজার সাবেক কাউন্সিলম্যান ডেভিড গ্রীনফিল্ডের জ্যেষ্ঠ উপদেষ্টা হিসেবে ২০১০ সাল থেকে দায়িত্ব পালন করেছেন। তিনি পার্ক’স অর্থোডক্স জুইস কমিউনিটির বোরো সদস্য।