Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

যুক্তরাষ্ট্র শাখা কর্তৃক নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০১৭

হাকিকুল ইসলাম খোকন: বাপ্ নিউজ : নিউইয়র্ক (যুক্তরাষ্ট্র) থেকে : পহেলা ডিসেম্বর বাংলাদেশে নিরাপদ সড়ক চাই (নিসচা) আন্দোলনের ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গত শনিবার সংগঠনটির যুক্তরাষ্ট্র শাখাও  নিউইয়র্কের জ্যামাইকার রয় ড্রাইভিং স্কুলে কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে নিসচার প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেন।

Picture

সংগঠনের আহ্বায়ক ইসমাইল হোসেন স্বপনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক খোন্দকার রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন সংগঠনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা মোঃ মনির হোসেন।  এরপর নিসচা-এর প্রতিষ্ঠাতা চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের প্রয়াত স্ত্রি জাহানারা কাঞ্চন সহ দেশে ও প্রবাসে সড়ক দুর্ঘটনায় নিহত সকলের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

alt

শুভেচ্ছা বক্তব্যে আহ্বায়ক ইসমাইল হোসেন স্বপন ‘সাবধানে চালাবো গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি।’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দেশে ও প্রবাসে সড়ক দুর্ঘটনা রোধে জনসচেনতা মূলক বক্তব্য রাখেন। এরপর  সংগঠনের উপদেষ্টা এ বি এম ওসমান গনি, সদস্য সচিব স্বীকৃতি বড়ুয়া, কার্যকরী সদস্য আনোয়ার হোসেন, টাঙ্গাইল সোসাইটির সাংস্কৃতিক সম্পাদক আলম মিয়া, কমিউনিটি এক্টিবিস্ট যথাক্রমে আহসান হাবিব ও আমজাদ হোসেন সেলিম সড়ক দুর্ঘটনা রোধে সংগঠনের সামাজিক আন্দোলনের ভূয়সী প্রশংসা করে বক্তব্য রাখেন। বক্তব্যের পরে নেতৃবিন্দ কেক কেটে ও নৈশভোজের মাধ্যমে নিসচা-র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন। সভায় আরও উপস্থিত ছিলেন ডাঃ মাসুদুল হাসান, সদস্য অধ্যাপক আবুল কালাম আজাদ, সেলিম মাহমুদ, রয় ড্রাইভিং স্কুলের ব্যবস্থাপনা পরিচালক শোভন রয়,  মোঃ মনিরুল ইসলাম রনি, সাব্বির আহমেদ মতি, সাইদুর আজম শোহান, প্রমুখ।


Add comment


Security code
Refresh