Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

সিলেটলেখিকা সংঘ’র সাহিত্য আসর বনবীথিতলে

বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর ২০১৭

বাপ্ নিউজ : সিলেটে প্রমিলা লেখকদের প্রতিনিধিত্বকারী সংগঠন “সিলেট লেখিকা সংঘ”র নিয়মিত সাহিত্য আড্ডা গত ছয় ডিসেম্বর বুধবার সংগঠনের সদস্য বিনতা দেবীর বৃক্ষশোভিত বাসভবনের বনবীথিতলে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি কবি রওশন আরা চৌধুরী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবি ও গল্পকার মাসুদা সিদ্দিকা রুহীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা কবি লাভলী চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টাদ্বয় প্রবাসী কবি সালমা বখ্তচৌধুরী ও অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ কবি লুৎফুন্নেসা লিলি।

সভায় উপস্থিত হয়ে সাহিত্য আলোচনা ও স্বরচিত লেখাপাঠে অংশগ্রহণ করেন কবি আয়েশা আহমদ, কবি রোজী মতিন, কবি অনিতা রাণী দাশ, কবি ও সাংবাদিক বিলকিস আক্তার সুমি, কবি হোসনে আরা বেগম কলি, কবি সুরাইয়াইয়া পারভিন লিলি, কবি নাইমা চৌধুরী, কবি খাদিজা বেগম, কবি সেলিনা আক্তার প্রমূখ।

সভায় মহান বিজয় দিবস উপলক্ষ্যে ঐ দিন সকাল নয়টার মধ্যে সিলেট কেন্দ্রিয় শহিদ মিনার প্রাঙ্গণে জমায়েত, বর্ণাঢ্য র‌্যালী সহকারে সিলেট কেন্দ্রিয় শহিদ মিনারে পুষ্পস্তপক অর্পণের মাধ্যমে বীর শহিদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন। পরে দিবসভিত্তিক আলোচনা, নিবেদিত স্বরচিত লেখাপাঠ ও মহান বিজয় দিবস উপলক্ষ্যে প্রকাশিত স্মারক “শুচি” এর মোড়ক উন্মোচন।

মহান বিজয় দিবস উপলক্ষ্যে সংগঠনের প্রকাশনা “শুচি”র জন্য অনতিবিলম্বে মুক্তিযুদ্ধভিত্তিক স্বরচিত লেখা অনতিবিলম্বে নির্ধারিত মেইলযোগে জমা দেয়াসহ  মহান বিজয় দিবসে সংগঠনের সকল আয়োজনে উপস্থিত থাকার জন্য সংগঠনের সভাপতি কবি রওশন আরা চৌধুরী, সাধারণ সম্পাদক কবি ও গল্পকার মাসুদা সিদ্দিকা রুহী অনুরোধ জানিয়েছেন।