Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

মুক্ত রাজনৈতিক আন্দোলন উপর হামলার প্রতিবাদ

শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭

বাপ্ নিউজ : মুক্তি রাজনৈতিক আন্দোলনের সভায় হামলা, ভাংচুর ও আটক করার ঘটনায় প্রতিবাদ জানিয়েছে সংগঠনটি। শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে নোয়াখালীর মাইজদী  বিআরডিবি মিলনায়তনে মুক্ত রাজনৈতিক আন্দোলনের সভায় চিহ্নিত সন্ত্রাসীরা অতর্কিত হামলা করে।তারা মাইক, চেয়ার টেবিল ভাংচুর করে।এ সময় পুলিশ স্বরূপ হাসান শাহীন ও সংগঠনের কেন্দ্রীয় সংগঠক আলাউদিন আল হাসানকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।ঘন্টা তিনেক পর বিভিন্ন  মহলের চাপে উভয়কে পুলিশ  মুক্তি দেয়।
পরে সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মিল্টন হোসেন এক বিবৃতিতে এই ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানান। একই সঙ্গে ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও আইনী ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয় বিবৃতিতে।
পরে শুক্রবার সকালে নোয়াখালীর চৌমুহনী মুক্ত রাজনৈতিক আন্দোলন অফিসে নোয়াখালী জেলা টিমের নির্বাহীদের এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি  সংগঠনের কেন্দ্রীয় সভাপতি স্বরূপ হাসান শাহীন বলেন, ভয় ভীতি, কারা, নির্যাতন, জেল জুলুম কোন কিছু আমাদের দমাতে পারবে না।মুক্ত রাজনৈতিক আন্দোলন জাতি স্বত্তাবোধকে কেন্দ্র করে অদলীয় দৃষ্টিকোণের সংগঠন হিসাবে তার কার্যক্রম দুর্বার গতিতে এগিয়ে নেবার আহবান জানাই।”