Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

ঢাবিতে আপত্তিকর অবস্থায় শিক্ষক-শিক্ষিকা, হঠাৎ হাজির স্ত্রী

বৃহস্পতিবার, ০৪ জানুয়ারী ২০১৮

ঢাকা থেকে :ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) আপত্তিকর অবস্থায় দুই শিক্ষক ও শিক্ষিকাকে আটক করা হয়েছে। আটককৃত দুইজন হলেন মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আকিব উল হক এবং অ্যাডুকেশনাল অ্যান্ড সাইকোলজি বিভাগের প্রভাষক উম্মে কাউসার লতা।

শনিবার বিকালে কলা ভবনের একটি ক্লাস রুম থেকে এ দুই কলিগকে আটক করা হয়। দুইজনের অবস্থানের খবর পেয়ে সেখানে দুজনকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে আটক করেন আকিবের স্ত্রী। এ সময় আকিব তার স্ত্রীকে ধাক্কা দিয়ে পালিয়ে গেলেও লতাকে রুমে আটকে রাখা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর টিম তালা ভেঙে লতাকে রুম থেকে উদ্ধার করে।

Picture

আকিবের স্ত্রী অভিযোগ করেন, এর আগেও আকিব দেশে এবং দেশের বাহিরে লতাকে নিয়ে ঘুরতে যেতেন। এ বিষয়টি সম্পর্কে বিভাগের অনেক শিক্ষক অবগত আছেন।

এ বিষয়ে মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক নাসরীন ওয়াদুদ সাংবাদিকদের বলেন, আমরা দীর্ঘদিন ধরে আকিবকে বিষয়টি বুঝিয়েছি। তিনি যেন ওই শিক্ষিকা থেকে নিজেকে ফিরিয়ে নেন। কারণ তার একটি সন্তানও রয়েছে।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানি বলেন, বিষয়টি সম্পর্কে আমি সম্পূর্ণ অবগত নই, তবে শুনেছি। বিশ্ববিদ্যালয় প্রশাসন প্রয়োজনীয় খোঁজ খবর নিয়ে পরবর্তীতে ব্যবস্থা নেবে।

উল্লেখ্য, গত ৫ আগস্ট একই রুমে তাদেরকে আপত্তিকর অবস্থায় পাওয়া গিয়েছিল। সেসময় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে বিষয়টি সমাধানের জন্য সিঅ্যান্ডি (কারিকুলাম অ্যান্ড ডেভলপমেন্ট কমিটি) গঠিত হয়েছিল।