Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নড়াইলে শুভ্রা মূর্খাজী মেমোরিয়াল হাসপাতাল তৈরীর জন্য স্থান পরিদর্শন করলেন বেঙ্গলগ্রুপ ও আর টিভির চেয়ারম্যান আলহাজ্জ মোরশেদ আলম এমপি

বৃহস্পতিবার, ০৪ জানুয়ারী ২০১৮

এস এম আলমগীর কবির: বাপ্ নিউজ : ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রনব মূর্খার্র্জীর প্রয়াত সহধর্মীনি নড়াইলের মেয়ে শুভ্রা মূর্খাজী নামে শুভ্রা মূর্খাজী মেমোরিয়াল হাসপাতাল তৈরীর জন্য স্থান পরিদর্শন করলেন শুভ্রা মূর্খাজী ট্রাষ্টি বোর্ডের  চেয়ারম্যান, বেঙ্গলগ্রুপ ও আর টিভির চেয়ারম্যান নোয়াখালি-২ আসনের সংসদ সদস্য আলহাজ্জ  মোরশেদ আলম।  মঙ্গলবার (২ জানুয়ারি)  দুপুরে সংসদ সদস্য আলহাজ্জ মোরশেদ আলমসহ শুভ্রা মূর্খাজী  ট্রাষ্টি বোর্ডের ঢাকার একটি প্রতিনিধি দল এবং স্থানীয় সরকারী কর্মকর্তাগণ নড়াইল শহরের হ্যালি প্যাডের পাশের্^ অবস্থিত একটি জমি এবং শহরের চিত্রানদীর ওপারে আউড়িয়া ইউনিয়নের মালিবাগ এলাকায়  একটি সরকারি খাস জমি পরিদর্শন করেন।
এ সময়  জেলা প্রশাসক মো. এমদাদুল হক চৌধুরী, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোস, সাবেক সচিব ও মুক্তিযোদ্ধা মোহম্মদ মোসা, চিটাগাং চেম্বারের সভাপতি মাহবুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মাহবুবুর রহমান, নড়াইল সদরের সহকারি ভূমি কমিশনার মো. আজিম উদ্দিনসহ অনেকে উপস্থিত ছিলেন।
এর আগে সংসদ সদস্য আলহাজ্জ  মোরশেদ আলম ও  শুভ্রা মূর্খাজী  ট্রাষ্টি বোর্ডের ঢাকার কয়েকজন সদস্য ঢাকা থেকে হ্যালিকাপ্টার যোগে নড়াইল হ্যালি প্যাডে অবতরণ করেন। পরিদর্শন শেষে নড়াইল সার্কিট হাউজে স্থানীয় প্রশাসন ও শূভ্রা মূর্খাজী ট্রাষ্টি বোর্ডের সদস্যদের সাথে মত বিনিময় করেন।
বেঙ্গলগ্রুপ ও কয়েকটি গ্রুপের যৌথ উদ্যোগে নড়াইলে ২০ বিঘা জমির উপর ৫০ শয্যা বিশিষ্ট  শুভ্রা মূর্খাজী মেমোরিয়াল নামে একটি আধুনিক হাসপাতাল তৈরী করা হবে।#