Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফ্রান্স আওয়ামী লীগের শ্রদ্ধা

শুক্রবার, ১২ জানুয়ারী ২০১৮

বাপ্ নিউজ : ঢাকা থেকে :১০ জানুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসেধানমণ্ডির ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ফ্রান্স আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

Picture

প্রতিনিধি দলে ছিলেন, ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি জনাব বেনজির আহমেদ সেলিম,সহ-সভাপতি জনাব এম এ কাসেম,জনাব সোহরাব মৃধা,সাংগঠনিক সম্পাদক জনাব সেলিম উদ্দিন,উপদেষ্টা জনাব মুসিবুর রহমান মুকুল,জনাব জোসেফ কেনেডি, কার্যকরী পরিষদ সদস্য ইব্রাহিম মোল্লা, রেজাউল করিম রনি।

alt

উল্লেখ্য: ১৯৭১ সালের ২৫ মার্চ রাতে বাংলাদেশের স্বাধীনতা ঘোষণার পর বঙ্গবন্ধুকে গ্রেফতার করা হয়,২৯০ দিন পাকিস্তানের কারাগারে প্রতি মুহূর্তে মৃত্যুর প্রহর গুনতে গুনতে লন্ডন-দিল্লি হয়ে মুক্ত স্বাধীন স্বদেশের মাটিতে ফিরে আসেন বাঙালির ইতিহাসের বরপুত্র শেখ মুজিবুর রহমান। ১৯৭২ সালের ৮ জানুয়ারী বাঙালি জাতির অবিসংবাদিত নেতা স্বাধীন বাংলাদেশের স্থপতি পাকিস্তানের কারাগারের নির্জন প্রকোষ্ঠ থেকে মুক্তি লাভ করে তাঁর স্বপ্নের স্বাধীন সার্বভৌম বাংলাদেশে ফিরে আসেন ১০ জানুয়ারী। সেই থেকে আজ অব্দি ১০ জানুয়ারী আওয়ামী লীগ সহ সমমনা দলগুলো এদিনটিকে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস হিসেবে পালন করে আসছে।