Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

ঐতিহাসিক সাতই মার্চ উপলক্ষ্যে যুক্তরাষ্ট্র আ. লীগের আলোচনা সভা বুধবার

মঙ্গলবার, ০৬ মার্চ ২০১৮

হাকিকুল ইসলাম খোকন: বাপ্ নিউজ : ঐতিহাসিক সাতই মার্চ উপলক্ষ্যে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। আগামী ৭ মার্চ বুধবার সন্ধ্যা ৭টায় জ্যাকসন হাইটসের মেজবান রেস্টুরেন্টে এই আলোচনা সভা অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, জাতিসংঘের ইউনেস্কো কর্তৃক সাতই মার্চের বঙ্গবন্ধুর ভাষণকে ঐতিহাসিক সনদ হিসেবে স্বীকৃতি দেওয়ায় দিনটির গুরুত্ব আরো অধিক মাত্রায় বৃদ্ধি পেয়েছে।

Picture

১৯৭১ সালে তৎকালীন পশ্চিমা শাসক গোষ্ঠীর অব্যাহত বৈষম্য, নিপীড়ন আর অসহযোগীতার বিরুদ্ধে বাঙালী জাতি যখন সঠিক দিক নির্দেশনার প্রতিক্ষায় ছিলো তখনই সাতই মার্চ ঢাকার তৎকালীন রেসকোর্স ময়দান (বর্তমানে সোহরাওয়ার্দী উদ্যান) থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বজ্রকন্ঠে এলো স্বাধীনতার ঘোষনা। মুক্তি পাগল সংগ্রামী জনতা বঙ্গবন্ধু’র উদাত্ত আহবানে সাড়া দিয়ে সশ¯্র যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন এবং ছিনিয়ে এনেছিলেন মহান বিজয়।

alt

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ড. সিদ্দিকুর রহমানের নেতৃত্বে পোস্টারিং চলছে।

বাংলাদেশের বর্তমানে রাজনৈতিক প্রেক্ষাপট এবং আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে সাতই মার্চের আলোচনা সভাটি হবে অত্যন্ত সারগর্ভ ও প্রানবন্ত। যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ, নিউইয়র্ক ষ্টেট, নিউইয়র্ক সিটি সহ দলের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের প্রাণচ্ছোল উপস্থিতির পাশাপাশি মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তির সকলের সবান্ধব উপস্থিতি কামনা করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ।


Add comment


Security code
Refresh