Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর সুবর্ণ জয়ন্তী ও পুর্নমিলনী অনুষ্ঠান ১০ মার্চ শনিবার

বৃহস্পতিবার, ০৮ মার্চ ২০১৮

হাকিকুল ইসলাম খোকন,রুহুল আমিন রাজু,বাপসনিউজ: ঢাকা বিভাগের বৃহত্তর ময়মনসিংহের কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের গৌরবের ৫০তম বার্ষিকী সুবর্ণ রজত জয়ন্তী ও পূর্ণমিলনী ২০১৮ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ১০ মার্চ শনিবার বিকাল ৩টায় স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

Picture

সকাল ১০টা থেকে বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠানের উদ্ধোধন করবেন জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠা কালিন শিক্ষার্থী জেলা ও দায়রা জজ (অবঃ) ইনামুল হক ভূঁঞা শাহজাহান। খবর বাপসনিউজ।

alt

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নিবেন কিশোরগঞ্জ-২ ( কটিয়াদী-পাকুন্দিয়া) থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট সোহরাব উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে অংশ নিবেন কটিয়াদী উপজেলা পরিষদ চেয়ারম্যান , কটিয়াদি উপজেলা  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কটিয়াদী প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট আব্দুল ওয়াহাব আইনউদ্দিন,কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান কেয়া, বিশিষ্ট শিল্পপতি, শিক্ষাবিদ, সমাজসেবক ও স্কুলের সাবেক শিক্ষার্থী সিদ্দিকুর রহমান ভূঁঞা, বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক ঊপ-পরিচালক ভা. আব্দুল মুক্তাদিও ভূঁঞা বাচ্চু, কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ জাকির রাব্বানী, কটিয়াদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার লিয়াকত আলী খান,১০ নং জালালপুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান হাবিবুর রহমান রোস্তম,১০নং জালালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুৃর্শিদ উদ্দিন,১০নং জালালপুর ইউনিয়ন পরিষদের  সাবেক চেয়ারম্যান শাহনেওয়াজ ভূঁঞা ও জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুর্শিদ উদ্দিন ভূঁঞা।

alt

জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় এক্্র ষ্টুডেন্ট এসোসিয়েশন ও জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়-এর যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ম্যানেজিন কমিটির সভাপতি আক্তারুজ্জামান। অনুষ্ঠান সূচিতে থাকবে আসন গ্রহণ, অতিথিদের বরণ,সম্মিলিত জাতীয় সঙ্গীত পরিবেশনা, বিভিন্ন ধর্ম থেকে পাঠ, স্বাগত বক্তব্যে, বিশেষ অতিথিদের বক্তব্য, প্রধান অতিথি বক্তব, সম্মননা ক্রেষ্ট প্রদান, সভাপতি কর্তৃক সমাপনী বক্তব্য, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং প্রীতি ভোজ ।

alt

উক্ত অনুষ্ঠানে এলাকার সবাইকে স্বাদর আমন্ত্রণ জানিয়েছেন প্রধান শিক্ষক আমিনুল হক ও জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়  এক্্র স্টুডেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস ভূঁঞা। উল্লেখ্য, ১৯৬৮ সনে এই স্কুলটি প্রতিষ্ঠা করেন মুক্তিযোদ্ধের সংগঠক, কটিয়াদী থানা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং ১০নং জালালপুর ইউনিয়ন পরিষদের দীর্ঘ দিনের প্রাক্তন চেয়ারম্যান মুজিবুর রহমান ভূঁঞা। জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৫০তম সুবর্ণ রজত জয়ন্তী ও প্রাক্তন শিক্ষার্থীদের পূর্ণমিলনী এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজকদের অভিনন্দন জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়  প্রাক্তন শিক্ষার্থী যুক্তরাষ্ট্র প্রবাসী আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি, বাপসনিউজ এডিটর, আমেরিকার মূলধ্রার রাজনীতিক ও সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন।


Add comment


Security code
Refresh