Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

উৎসব মুখর পরিবেশে ড. নীনার জন্য পিটিশন স্বাক্ষর সংগ্রহ এবং জমা

বৃহস্পতিবার, ০৮ মার্চ ২০১৮

হাকিকুল ইসলাম খোকন: বাপ্ নিউজ : যুক্তরাস্টের পেনসিলভেনিয়া রাজ্যের লেফটেন্যান্ট গর্ভনর পদের নির্বাচনে লড়তে যাওয়া প্রথম বাংলাদেশি বংশোভূত ড. নীনা আহমেদের জন্য ইতিমধ্য পেনসিলভেনিয়া প্রবাসী বাংলাদেশিদের মধ্য আনন্দের বন্যা বয়ে যাচ্ছে। বিশেষ করে ফিলাডেলফিয়া নর্থইস্ট আপারডারবি, মেলবোর্ন, ডেলাওয়ার, লেন্সডাউন, ওয়েস্টচেস্টার, লেন্সডেল, হ্যাটফিল্ড , লিহাইভ্যালি সহ আরো অনান্য জায়গার প্রবাসী বাংলাদেশিরা নিনাকে প্রাইমারীতে নির্বাচিত করতে প্রচারণায় মাঠে উঠে পরে লেগে গেছে ।

Picture

ডঃ নিনাকে এই পদে লড়তে হলে পেন্সিলভেনিয়া বসবাসরত বিভিন্ন সিটিতে ডেমোক্রেট নিবন্ধিত ভোটারদের কাছ থেকে নুন্যতম একহাজার পিটিশন সই করে হ্যারিসবার্গ জমা দেয়ার শেষদিন ছিল ৬ মার্চ মঙ্গলবার। গত কয়েকদিন  ক্মুনিটির সবাই দলমতের উর্ধে উঠে ছয় শতাধিক এর অধিক পিটিশন স্বাক্ষর করে নিনার ফিলাডেলফিয়ার নির্বাচনি অফিসে জমা দিয়েছে।

alt

এই সময়ে সেখেনে উপস্থিত ছিলেন নিনার নির্বাচনি সমন্বয়কারী ড. ইবরুল চৌধুরী, লেন্সডেল থেকে মফিজুল ইসলাম,আপার গুইনিড টাওনশিপ থেকে হেলাল উদ্দীন ভুঁইয়া, লান্সডাউন থেকে শাহাদত হোসেন দীপক, আপারতডারবি কাউন্সিম্যান শেখ সিদ্দীক, ফিলাডেলফিয়া থেকে শাহফরিদ, মোহাম্মেদ  শহিদ। পিটিশন স্বাক্ষর সংগ্রহ করার সময় ড. ইবরুল চৌধুরী সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন, ড. নীনার নির্বচানকে কেন্দ্র করে বাংলাদেশী ক্মুনিটির মাঝে একটা উৎসবের ভাভ লক্ষ্য করা যাচ্ছে। আজ আমরা সকল বাংলাদেশীরা লাল সবুজের পতাকা তলে এক হয়েছি। আমাদের একটাই উদ্দেশ্য নিনাকে প্রবাসীদের এই ঐক্যবোধ্য প্রচেষ্টার মাধ্যমে আগামী মে মাসে প্রাইমারিতে নির্বাচিত করা ।

সর্বশেষ জানা যায় আজ চারহাজার সই সংবলিত ফর্ম পেন্সিল্ভেনিয়ার রাজধানী হ্যারীসবার্গে জমা দেওয়া হয়েছে। ড. নীনার নির্বাচন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য ডঃ ইবরুল চৌধুরী ২৬৭২৫৫৫৬০৫, মফিজুল ইসলাম ২১৫৬৯২২২৮৫ ও শেখ সিদ্দীক-২১৫৬৫১১৯২৩ এর সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।


Add comment


Security code
Refresh