Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর জমকালো সুবর্ণ জয়ন্তী ও পুর্নমিলনী অনুষ্ঠান ২০১৮ উদযাপিত

বুধবার, ১৪ মার্চ ২০১৮

হাকিকুল ইসলাম খোকন,রুহুল আমিন রাজু,বাপসনিউজ: ঢাকা বিভাগের বৃহত্তর ময়মনসিংহের কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের গৌরবের ৫০তম বার্ষিকী সুবর্ণ ও পূর্ণমিলনী ২০১৮ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ১০ মার্চ শনিবার বিকাল ৩টায় স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

alt
সকাল ১০টা থেকে বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠানের উদ্ধোধন করবেন জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠা কালিন শিক্ষার্থী জেলা ও দায়রা জজ (অবঃ) ইনামুল হক ভূঁঞা শাহজাহান। খবর বাপসনিউজ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন কিশোরগঞ্জ-২ ( কটিয়াদী-পাকুন্দিয়া) থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য এ্যাডভোকেট সোহরাব উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন কটিয়াদী উপজেলা পরিষদ চেয়ারম্যান , কটিয়াদি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কটিয়াদী প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট আব্দুল ওয়াহাব আইনউদ্দিন, বিশিষ্ট শিল্পপতি, শিক্ষাবিদ, সমাজসেবক ও স্কুলের সাবেক শিক্ষার্থী সিদ্দিকুর রহমান ভূঁঞা, বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক ঊপ-পরিচালক ভা. আব্দুল মুক্তাদির ভূঁঞা বাচ্চু,কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান কেয়া, কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ জাকির রাব্বানী, কটিয়াদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার লিয়াকত আলী খান,১০ নং জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান রোস্তম,১০নং জালালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুর্শিদ উদ্দিন,১০নং জালালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহনেওয়াজ ভূঁঞা,প্রাক্তন প্রধান শিক্ষক নুরুজ্জামান, ও জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুর্শিদ উদ্দিন ভূঁঞা।

alt
প্রাক্তন ও বর্তমান ছাত্র- ছাত্রীদের আগমনে মুখোরিত হয়ে উঠে বিদ্যালয় মাঠ প্রাঙ্গণ। ১ম পর্বটি শুরু হয় বেলা ১০ ঘটিকা থেকে। জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠা কালিন শিক্ষার্থী জেলা ও দায়রা জজ (অবঃ) ইনামুল হক ভূঁঞা শাহজাহান সভাপতিত্ব করেন ও প্রধান অতিথি ছিলেন জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ম্যানেজিন কমিটির সভাপতি ও প্রাক্তন প্রধান শিক্ষক আক্তারুজ্জামান। এই পর্বে সকল প্রাক্তন শিক্ষার্থীদের কে ফুল দিয়ে বরণ এবং উত্তরীয় পড়িয়ে দেয়া হয়, সকলের জন্য ছিল ক্রেষ্ট ও মধ্যাহ্ন ভোজ, সম্মাননা স্মারক প্রদান করা হয় প্রাক্তন কৃতি ছাত্রদের। খাবার বরাদ্দ ছিল সকল প্রাক্তন ও বর্তমান শিক্ষক- শিক্ষিকাবৃন্দ ও রানিং স্টুডেন্টস্ দের জন্য। এরই মধ্যে প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ, প্রধান শিক্ষক আমিনুল হক , প্রাক্তন সহকারী প্রধান • জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের জমকালো সুবর্ণজয়ন্তী ও পুনর্মিলনী- ২০১৮ উদযাপিত হয়েছে।
alt
এই পর্বে সকল প্রাক্তন শিক্ষার্থীদের কে ফুল দিয়ে বরণ এবং উত্তরীয় পড়িয়ে দেয়া হয়, সকলের জন্য ছিল ক্রেষ্ট ও মধ্যাহ্ন ভোজ, সম্মাননা স্মারক প্রদান করা হয় প্রাক্তন কৃতি ছাত্রদের। খাবার বরাদ্দ ছিল সকল প্রাক্তন ও বর্তমান শিক্ষক- শিক্ষিকাবৃন্দ ও রানিং স্টুডেন্টস্ দের জন্য। এরই মধ্যে প্রধান অতিথি, বিশেষ অতিথিবৃন্দ, প্রাক্তন প্রধান শিক্ষক জনাবঃ নুরুজ্জামান, প্রাক্তন সহকারী প্রধান শিক্ষক আঃ মালেক, সভাপতি  ইনামুল হক ভূঞা ও (JEXSA) এর সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস ভূঞা বক্তৃতা রাখেন।প্রাক্তন ছাত্র- ছাত্রীদের মধ্যে অনেকেই স্মৃতিচারণ মূলক বক্তব্য দেন। সঞ্চালনায় ছিলেন প্রাক্তন দুই ছাত্র ও সংগঠনের নেতা ইমরান হোসেন ও সাজেদুল ইসলাম সেলিম। র্যাফেল ড্র এর মাধ্যমে প্রথম পর্বের সমাপ্তি ঘটে। ড্র এর প্রথম পুরস্কার ছিল একটি আকর্ষনীয় মোবাইল ফোন সেট যেটি জিতেছিল ইমরান হোসেন।

alt
২য় পর্ব শুরু হয় বেলা তিনটায়, এতে সভাপতিত্ব করেন আক্তারুজ্জামান,প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ -২ আসনের সাংসদ জনাবঃ এ্যাড. সোহবার উদ্দিন, অনুষ্ঠানটির উদ্বোধন করেন জেলা ও দায়রা জজ (অবঃ) জনাবঃ ইনামুল হক ভূঞা। বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন,, প্রাক্তন ছাত্র ও বিশিষ্ট শিল্পপতি ছিদ্দিকুর রহমান ভূঞাউপ- পরিচালক (অবঃ) স্বাস্থ্য অধিদপ্তর, জনাবঃ ডাঃ মুক্তাদির ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান কেয়া,, অফিসার ইনচার্জ কটিয়াদী মডেল থানা, জাকির রব্বানী, ১০নং জালালপুর ইউনিয়ন, পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান রুস্তম, ১০নং জালালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, মুর্শিদ উদ্দিন ,১০নং জালালপুর ইউনিয়ন,পরিষদের সাবেক চেয়ারম্যান, শাহনেওয়াজ ভূঞা,১০নং জালালপুর ইউনিয়ন, জালাল পুর ইউনিয়ন আওমিলীগ, জনাবঃ মুর্শিদ উদ্দিন প্রমুখ।

alt
প্রধান ও বিশেষ অতিথি বৃন্দ বিদ্যালয়ের অবকাঠামো, শিক্ষার মান, আধুনিকায় ও সার্বিক উন্নয়ের প্রতিশ্রুতি দেন। অনুষ্ঠানটি বিদ্যালয়ের জন্যে একটি মাইলফলক হিসেবে মনে করছেন অনেকেই।সবশেষে স্থানীয় ও দেশ বরেন্য শিল্পী মামুন, বৃষ্টি মনি ও শানুর পরিবেশনায় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে রাত ৯ টা ১৫ ঘটিকায়।দীর্ঘদিন পর দেখা হওয়া সহপাঠীদের খুনসুটি, আড্ডা সেলফি ও ফটো শুটে যেন প্রাণ ফিরে পেয়েছিল বিদ্যালয় প্রাঙ্গণ। মন ভরা অনন্দ, উচ্ছাস, আন্ততৃপ্তি ও এক বুক স্মৃতি নিয়ে সাবাই বাড়ি ফেরে আবার পুনর্মিলনের প্রতীক্ষায়।উল্লেখ্য, ১৯৬৮ সনে এই স্কুলটি প্রতিষ্ঠা করেন মুক্তিযোদ্ধের সংগঠক, কটিয়াদী থানা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং ১০নং জালালপুর ইউনিয়ন পরিষদের দীর্ঘ দিনের প্রাক্তন চেয়ারম্যান মুজিবুর রহমান ভূঁঞা। জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৫০তম সুবর্ণ রজত জয়ন্তী ও প্রাক্তন শিক্ষার্থীদের পূর্ণমিলনী এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজকদের অভিনন্দন জানিয়েছেন জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী যুক্তরাষ্ট্র প্রবাসী আমেরিকান প্রেসক্লাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি, বাপসনিউজ এডিটর, আমেরিকার মূলধ্রার রাজনীতিক ও সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন।

alt
The gorgeous golden jubilee and reunion of the Jalalpure  Union high school at Jalalpure  Union.

Chief Guest of kishoreganj-2 SEAT MP Mr.Shurab Uddin add. So. from morning to former and present students, the school field of the students became a ̔ārita of the school field.

The 1st episode starts from 10 am from 10 am, Mr Enamul Haque Bhūñā. The Chief Guest was Mr. Akter's akalmrityu.

In this episode, all former students gave flowers and answers to the local students, for everyone, giving crest and lunch, not a tribute to the ex-portrait students. Food was allocated to all former and current teachers. For Śikṣikābr̥nda and of. Already the chief guest, special guests, former chief teacher Mr. Nuruzzaman, former assistant teacher Mr. :, President Mr. was, President Mr. Bhūñā Haque (Jexsa) General Editor Mr: Hassan Ferdous Bhūñā addressed the speech.

alt

Many of the students of the former students gave the memories of the memories. Hosted by former two students and organizations Mr. Imran Hossain and Mr: Sājēdula Islam Selim. The first episode of the raffle has ended. Draw the first episode of the raffle. Draw by the draw. The first prize was an interesting mobile phone set that won Imran Hossain.

The 2rd episode starts at three pm, Mr. Akter, the chief guest of kishoreganj-2 MP, member of kishoreganj-2 Constituency, Mr. Advocet Sorab uddin, the inauguration of the event, the district and public judge (retd), Mr. Enamul  Haque Bhūñā, was attended by the chairman of the district council of sub-District Council, Mr. Abdul Wahab Aynuddin,Re.bassman & sociel wark Siddqur Rahman Bhuyain,  Upazilla Executive Officer, at the night of the night of the day. , Deputy Director (retired) Health Department, Mr: DrAbdul motadir bhuyin. Free the, officer in charge of the office of Dr. Zakir Rabbani, former student and prominent academics, Mr. Fault Rahman Bhūñā, Chairman 10 No Union, Mr: Habibur Rahman Rustom, former chairman, Mr: Murshid Uddin and shah nawas  & Jalalpure  Union Awami League, President  Mr. Murshid Uddin.

alt

The main and special guests have promised the infrastructure, education quality, modern and global, as a milestone for a school in the school.

In the end of the end, the local and most of the country is the end of the event, the event of the event with the cultural event of the rain, the rain, and the sanu of the environment,

After a long time, I have been looking back to the school and photo shoot in a school shoot. with a heart full of fun, anyone, āntatr̥pti, and a book with a book back to the reunion again.


Add comment


Security code
Refresh