Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

যুক্তরাষ্ট্র যুবলীগ কর্তৃক মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন

শুক্রবার, ৩০ মার্চ ২০১৮

হাকিকুল ইসলাম খোকন: বাপ্ নিউজ : যুক্তরাষ্ট্র নিউইয়র্কে যুবলীগ কর্তৃক মহান স্বাধীনতা দিবস জ্যাকসন হাইটস এর পালকী সেন্টারে অনুষ্ঠিত হয়। মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ও জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার শপথ গ্রহণের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়।

Picture

যুক্তরাষ্ট্র যুবলীগের আহবাহক এ কে তারিকুল হায়দার চৌধুরী এর সভাপতিত্ব আমিনুল হোসেন, আতিকুর রহমান সুজন ও রিয়াজুল হোসেন লস্কর মিটু পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ডঃ প্রদীপ কর। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এর আলোচনায় প্রধান অতিথি যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের উপদেষ্টা ডঃ প্রদীপ কর বলেন, এই যুবসমাজই মুক্তিযুদ্ধে আত্মদান করেছে আর আজ আওয়ামী যুবলীগ এই অবদান আজও রাখছে।

alt

তিনি বলেন, তারিকুল হায়দার চৌধুরী যুক্তরাষ্ট্র যুবলীগ নিয়ে যে কাজ করছেন তার জন্য ধন্যবাদ। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আলোচনায় উপস্থিত ছিলেন বিশেষ অতিথি ডঃ হাসান মাসুদ উপদেষ্টা যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ, ফারুক হেসেন উপদেষ্টা যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ, কাজি কয়েছে সম্পাদক মন্ডলীর সদস্য যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ, মোহাম্মদ আলী সিদ্দিকি দপ্তর সম্পাদক যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ, এড: শাহমোহাম্মদ বখতিয়ার আইন বিষক সম্পাদক যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ, মুজাহিদ আনসারী, সাবেক ছাত্রনেতা রাজশাহী বিশ্ববিদ্যালয়, শরিফ কামরুল আলম হীরা, সদস্য যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ, কাউনার মাসুদ সদস্য যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ, শাহীন আজমল সাধারন সম্পাদক নিউইয়র্ক স্টেট আওয়ামীলীগ, রফিকুর রহমান ভারপ্রাপ্ত সভাপতি নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগ, সাইফুল ইসলাম সহসভাপতি নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগ, মোঃ শিমুল হাসান যুগ্ন সাধারন সম্পাদক নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগ, দুরুদ মিয়া রনেল সহসভাপতি স্বেচ্ছাসেবকলীগ, আতিকুর রহমান তোরন যুগ্ন সাধারন সম্পাদক স্বেচ্ছাসেবকলীগ, মন্জুর চৌধুরী সহসভাপতি শ্রমিক লীগ,

alt

রুমানা বখতিয়ার যুগ সাধারন সম্পাদক মহিলা আওয়ামীলীগ, এছাড়া আর বক্তব্য রাখেন আকবর হোসেন স্বপন সাংগঠনিক সম্পাদক মহানগর আওয়ামীলীগ, শিহাব মিয়া দপ্তর সম্পাদক ও আবুল কালাম কার্যকরী সদস্য মহানগর আওয়ামীলীগ, আব্দুল ওয়াহেদ আহরায়ক, মহান স্বাধীনতা দিবস উদয়াপন কমিটি ২০১৮, শফি আনছারী স্বপন কর্মকার, গনেশ কির্ওনিয়া, শাহ রহিম শ্যামল, আব্দুল নূর হারুন, ফজলুর রহমান, ফখরুল ইসলাম, জাবির হোসেন জুনেদ আহমদ সদস্য যুক্তরাষ্ট্র যুবলীগ। জাহিদ হাসান সভাপতি ও সাবেক সভাপতি জেড এ জয় ছাত্রলীগ যুক্তরাষ্ট্র। নুরুজ্জামান সুহেল সভাপতি নিউজার্সি স্টেট যুবলীগ, শহীদুল ইসলাম হাফিজ সাধারণ সম্পাদক নিউজার্সি স্টেট যুবলীগ,

alt

খন্দকার জাহির সভাপতি নিউইয়র্ক সিটি যুবলীগ, গিয়াস উদ্দিন সভাপতি, বজলুর রশীদ চৌধুরী সহসভাপতি, ইমরান আলী সাধারন সম্পাদক ব্রঙ্কস ব্র্যারো যুবলীগ, সাদিয়া আফরিন। অনুষ্টান শুরুতে আল কোরআন পাট করেন করেন মোঃ নাদের ও গীতা পাট করেন গনের্শ কির্ওনিয়া। কবিতা আবৃত্তি করেন এড: পর্না ইয়াছমীন।


Add comment


Security code
Refresh