Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

মুক্তযোদ্ধা আব্দুল মালেক মিঞার ইন্তেকালে নিউইয়র্কে শোক ও দোয়া

রবিবার, ১৫ এপ্রিল ২০১৮

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিঊজ:বাংলাদেশ ব্যাংকের সাবেক জেনারেল ম্যানেজার, নবোদয় হাউজিং এর ব্যবস্থাপনা পরিচালক, টাঙ্গাইলের বাসাইল-সখিপুরের সর্বস্তরের প্রিয়মুখ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক মিঞা ৮ই এপ্রিল সোমবার ২০১৮ইং ঢাকাস্থ ল্যাবএইড হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি..........রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বৎসর। মৃত্যুকালে স্ত্রী আমেনা মালেক ও তিন সন্তান এবং দেশ বিদেশের অসংখ্যক গুনাগ্রাহী রেখে যান। মরহুম আব্দুল মালেক নিউইয়র্কভিত্তিক ইসলামিক টেলিভিশন আইটিইউএসএ এর নির্বাহী পরিচালক মাওলানা মুহাম্মদ শহীদুল্লাহ্ এর ভগ্নিপতি।
মরহুম আব্দুল মালেক এর প্রথম জানাজা সকাল ৮:৩০ টায় নবোদয় হাউজিং বি ব্লক জামে মসজিদ, মোহাম্মদপুর ঢাকা, দ্বিতীয় জানাজা বাদ জোহর বাসাইল কেন্দ্রীয় শহীদ মিনার মাঠ ও তৃতীয় জানাজা বিকাল ৪ ঘটিকায় সখিপুর পাইলট হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হবে বলে পরিবারিক সূত্রে জানা গেছে।
বীরমুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব আব্দুল মালেক মিঞা আমেরিকা থেকে উচ্চ ডিগ্রী শেষে বাংলাদেশ ব্যাংকে জিএম হিসেবে কর্মজীবন সমাপ্ত করেন। তিনি টাঙ্গাইল সখিপুর বাসাইল মহিলা কলেজ, মার্দাশা, মসজিদ, বিনামূল্যে চিকিৎসা সেবা কেন্দ্র সহ আত্ম মানবতার সেবায় নিজের জীবনকে উৎসর্গ করেছিলেন। মরহুমের তিন সন্তান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব ও উধ্বতন সহকারী সচিব হিসেবে কর্মরত রয়েছেন। মরহুম আত্মার মাগফেরাত কামনা করে ইতিমধ্যে বায়তুশ শরফ মসজিদের ইমাম জাকারিয়া মাহমুদ, দারুস সালাম মসজিদের ইমাম আব্দুল মুকিত, জ্যামাইকা মুসলিম সেন্টারের ইমাম আবু জাফর বেগ, দারুল উলুম মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা শাইখ ইয়ামিন হোসাইন ও ছারছিনা শরীফের বড় হুজুর ইমাম শাহ মোহাম্মদ সাইফুল্লা ছিদ্দিকীসহ নিউইয়র্কের বিভিন্ন মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।