Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

নিউইয়র্কের ড্রামা সার্কলের বাংলা নববর্ষ উদযাপন

রবিবার, ২২ এপ্রিল ২০১৮

Picture

হাকিকুল ইসলাম খোকন: বাপ্ নিউজ : নিউইয়র্ক (যুক্তরাষ্ট্র) থেকে :প্রবাসে বাংলা সংস্কৃতি, কৃষ্টি ও ঐতিহ্য তুলে ধরতে এবং প্রবাস থেকে অশুভ শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে বাংলাদেশের সমৃদ্ধিকে এগিয়ে নিয়ে যাবার প্রত্যয়ে নিউইয়র্কে বিভিন্ন সংগঠন উদযাপন করেছে বাংলা নববর্ষ। বিভিন্ন অনুষ্ঠানের মধ্যে ছিল বৈশাখী মেলা, পান্তা-ইলিশ ভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

alt

নিউইয়র্কের অন্যতম প্রধান সাংস্কৃতিক সংগঠন ড্রামা সার্কল প্রতি বছরের মতো বাংলা নতুন বছরকে বরণ করে নিতে স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যায় উডসাইডের কুইন্স প্যালেসে আয়োজন করে বর্ণাঢ্য বৈশাখ বরণ অনুষ্ঠানের। শত শত প্রবাসী বাংলাদেশি গভীর রাত পর্যন্ত এ অনুষ্ঠান উপভোগ করেন। ড্রামা সার্কলের সভাপতি আবীর আলমগীর এবং আদিবা চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেন, নিউইয়র্ক সিটির কুইন্স বরো প্রেসিডেন্ট মেলিন্ডা কাটজ, কুইন্স ডেমোক্রেটিক লিডার অ্যাটর্নি মঈন চৌধুরী প্রমুখ।
 alt
ড্রামা সার্কলের অনুষ্ঠানমালার মধ্যে ছিল পান্তা-ইলিশ অপ্যায়ন ও সাংস্কৃতিক অনুষ্ঠান। পান্তা ইলিশ পর্ব উদ্বোধন করেন ডা. মাসুদুল হাসান। উল্লেখ্য, ১৯৯৫ সাল থেকে ড্রামা সার্কল বাংলা নববর্ষ উদযাপন করে আসছে।


Add comment


Security code
Refresh