Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

ইইউ আ.লীগের নতুন সহসভাপতিকে ডেনমার্ক আ.লীগের অভিনন্দন

বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮

বাপ্ নিউজ : ডেনমার্ক আওয়ামী লীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু ও সাধারণ সম্পাদক ড. বিদ্যুৎ বড়ুয়া লন্ডনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফরকালীন ইইউ আওয়ামী লীগের নতুন সহসভাপতি হিসেবে এম নজরুল ইসলাম নিয়োগপ্রাপ্ত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন।

এক বিবৃতিতে তারা এ অভিনন্দনের কথা জানান। বিবৃতিতে বলা হয়, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইউরোপ আওয়ামী লীগকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে ইউরোপ আওয়ামী লীগের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানিয়েছেন। আগামী দিনে ইউরোপিয়ান আওয়ামী লীগ আরও বেশি উজ্জীবিত ও শক্তিশালী হবে। একজন বিশ্বস্ত কর্মীকে ইউরোপ আওয়ামী লীগে নিয়োগ প্রদান করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি বার্তা দিয়েছেন, আগামী দিনে ত্যাগী, কর্মঠ ও বিশ্বস্ত কর্মীদের মূল্যায়ন করবেন।

Picture

উল্লেখ্য, এম নজরুল ইসলাম দীর্ঘদিন ইউরোপ আওয়ামী লীগে যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়া ডেনমার্ক প্রবাসী ড. বিদ্যুৎ বড়ুয়া সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

বিবৃতিতে সম্মতি জানিয়েছেন জাহাঙ্গীর আলম, মোতালেব হোসেন, হিল্লোল বড়ুয়া, মোহাম্মদ ইউসুফ, আহসান উজ্জামান, ফাহমিদ আল মাহিদ, আব্দুল আল জাহিদ, আমির জীবন, ডেনমার্ক ছাত্রলীগ সভাপতি ইফতেখার সম্রাট, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম, অলি হোসেন রিপন ও সায়মন উজ্জামান, সবুজ মল্লিক, শাহীন মিয়া, মোকলেসুর রহমান, দেবাশিস বড়ুয়া, মোহাম্মদ নাজমুল, মোহাম্মদ আরাফাত, শামসুদ্দিন ইয়াকিন, সৈয়দ পাভেল, নাসির রানা, প্রত্যয় সাহা, কাজী হামিদ, রাইসুল রাহান, মোহাম্মদ শহীদ, মিজানুর রহমান, সুমন বিশ্বাস, কানাই পোদ্দার, মাইনুল হাসান, হুমায়রা আখতার জাসিয়া প্রমুখ।


Add comment


Security code
Refresh