Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

বিনোদন

দেশি মিডিয়ায় বিতর্কিত ৬ নায়িকা

মঙ্গলবার, ০৪ আগস্ট ২০১৫

sarika sokh prova nowsin tinni bindu

বাপ্ নিউজ: বস্টন বাংলা নিউজ:মিডিয়া মানেই নানান আলোচনা আর সমালোচনার যায়গা। তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই একটু বেশিই মাতামাতি হয় মিডিয়াতে। আর তাই মিডিয়ার জালে জড়িয়ে অনেক তারকাই হয়ে যান বিতর্কিত। বাংলাদেশের বিনোদন জগতের এমনই ৬ সুন্দরী নায়িকার সম্পর্কে জেনে নিন ছবিতে।
sokh সখশখ
মডেলিং এর শুরুতেই হুট করেই জনপ্রিয়তা পেয়ে যান এই তারকা। তার জনপ্রিয়তা অনেক বেশি বেড়ে যায় বাংলালিঙ্কের বিজ্ঞাপনের মাধ্যমে। কিন্তু হঠাৎ তার একটি নগ্ন ভিডিও ছড়িয়ে পরে ফেসবুকে। ভিডিওটি নিয়ে অনেকেরই আছে অনেক দ্বিধাদ্বন্দ্ব। কেউ বলেছেন সেটা শখ আবার কেউ বলেছেন শখের মত দেখতে অন্য কেউ। এছাড়াও শিডিউল নিয়ে প্রায়ই বেশ অবহেলা করেন শখ যা সবাইকেই বেশ বিরক্তিকর পরিস্থিতিতে ফেলেছে।
sarika-1সারিকা
শখের প্রায় সমসাময়িক সময়েই গ্ল্যামার জগতে পা রেখেছেন বাবা মায়ের একমাত্র কন্যা সারিকা। সুন্দরী এই তারকা জড়িয়েছেন একের পর এক বিতর্কে। বার বারই সম্পর্কের ভাঙা গড়া,সিডিউল ফাকি দেয়া, ইয়াবা আসক্তি এবং বিয়ের গুঞ্জনের কারণে তাকে নিয়ে সৃষ্টি হয়েছে অনেক বিতর্কের।
Nowshin-Nahrin-8নওশিন
শুরুটা করেছিলেন রেডিও জকি হিসেবে। এরপর অভিনয় ও মডেলিং জগতে এসেছেন নওশিন। আগের ঘর ভাঙ্গার পরে হিল্লোলের সাথে সম্পর্ক গড়ে বিয়েও করেছেন তিনি। তার পরেও তাকে নিয়ে আছে নানা বিতর্ক।
tinniতিন্নি
মডেলিং এ খুব দ্রুত সাফল্য অর্জন করেছেন তিন্নি। কিন্তু নিজের উশৃঙ্খল আচরণ, অপেশাদার আচরণ, ইয়াবা সেবন, হিল্লোলের সাথে নগ্ন ভিডিও, সংসার ভাঙা ইত্যাদি নিয়ে বিতর্কিত হয়ে নিজের ক্যারিয়ার কে ধ্বংসের মুখে ঠেলে দিয়েছেন এই তারকা। বর্তমানে মিডিয়ায় তার আনাগোনা একেবারেই নেই বললেই চলে।
bindu actressবিন্দু
বিন্দুকে নিয়েও আছে নানান বিতর্ক। একেরপর এক সম্পর্ক গড়া এবং সেটা ভেঙ্গে ফেলা যেন নিত্যদিনের অভ্যাস হয়ে গিয়েছে বিন্দুর। সেই সঙ্গে নিজের উশৃংখলতার জন্যও যথেষ্ট সমালোচিত হয়েছেন তিনি।

prova-3
প্রভা
বিনোদন জগতের বিতর্কিত নাম গুলোর মধ্যে অন্যতম হলো প্রভা। প্রথমে রাজিবের সাথে এনগেজমেন্ট ভেঙ্গে যাওয়া, এরপর পালিয়ে অপূর্বকে বিয়ে করা, নগ্ন ভিডিও প্রকাশ, শান্তকে বিয়ে এবং বিয়ের পরে আবারও উশৃংখল আচরণের কারণে প্রচন্ড বিতর্কিত হয়েছেন এই তারকা।


এক অনুষ্ঠানে শাবনূর, পপি ও পূর্ণিমা

শনিবার, ০১ আগস্ট ২০১৫

Picture

বাপ্ নিউজ: বস্টন বাংলা নিউজ:তারকার জন্মদিন তারকাবহুল হবে, এটাই স্বাভাবিক। তবে জন্মদিনে নবীন, সহকর্মী এবং প্রবীন তারকাদের মিলন মেলা সত্যিই বিরল। আর এ সৌভাগ্যের দাবীদার এ প্রজন্মের চিত্রনায়ক জায়েদ খান।৩০ জুলাই জায়েদ খানের জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন চলচ্চিত্র জগতের তারকা শিল্পীরা, যাদের মধ্যে অনেকেই অনুপস্থিত রূপালী পর্দায়। শাবনূর, পপি, পূর্ণিমা- দর্শকের চোখের আড়ালের অন্যতম প্রধান তিন নায়িকাই উপস্থিত ছিলেন জায়েদ খানের জন্মদিনে। সোহেল রানা, ইলিয়াস কাঞ্চন, জাভেদ ও অঞ্জনার মত প্রবীন শিল্পীরাও ছিলেন অনুষ্ঠানে।

শাকিব খান, সিমলা, আমিন খান, বাপ্পারাজ, সম্রাট, অমিত হাসান, নীরব, রেসি, ইমন, সিদ্দিকসহ চলচ্চিত্রাঙ্গনের অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানাতে অংশ নিয়েছিলেন জায়েদ খানের জন্মদিনের আয়োজনে।


পর্নস্টার খুঁজতে রিয়েলিটি শো!

বৃহস্পতিবার, ৩০ জুলাই ২০১৫

porno star khojডেস্ক রিপোর্ট : গান,নাচ, অভিনয়, ক্যুইজ, কমেডি নিয়ে ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শোয়ের কথা তো অনেক শুনেছেন, দেখেছেন। কিন্তু এবার শুরু হচ্ছে পর্ন সিনেমায় অভিনয়ের জন্য অভিনেতা-অভিনেত্রীদের জন্য ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো। যে শোয়ে বিচারকদের সামনে ক্যামেরায় পর্ন সিনেমার বিভিন্ন আঙ্গিকে পারফর্ম করতে হবে। মোট আটজন পুরুষ ও আটজন মহিলা ‘সেক্স ফ্যাক্টর’নামের এই রিয়েলিটি শো-তে অংশ নিচ্ছেন।

এই শোতে অংশ নেবেন বলে ওয়াল স্ট্রিটের লোভনীয় ইন্টারশিপ ছেড়ে এসেছেন পেইজি জেনিনংস (Paige Jennings)। যিনি নিজে বলেছেন পর্ন তারকা হতে চান বলে তিনি ওয়াল স্ট্রিটের কাজ ছাড়ছেন। শোয়ে অংশ নেওয়া ১৬ জন প্রতিযোগির এর আগে পর্ন ছবিতে কাজ করার কোনও অভিজ্ঞতা নেই। অডিশনের সময়ই ক্যামেরার সামনে তাঁরা প্রথমবার সেক্স করেন বলেও জানানো হয়েছে। এই শোয়ে বিজয়ী প্রতিযোগী পাবেন ১০ লক্ষ ডলার পুরস্কার মূল্য ও তিনটি পর্ন সিনেমায় কাজ করার সুযোগ।

বিচারকদের মধ্যে সবাই পর্ন সিনেমার তারকা। বিচারকদের মধ্যে আছেন কেইরান লি-নামের এক পর্ন তারকার, যাঁর পুরুষাঙ্গের দশ লক্ষ ডলারের বিমা করা আছে। এই রিয়েলিটি শোয়ে সঞ্চালিকা হওয়ার কথা ছিল ডিউক ইউনির্ভাসিটির পর্নস্টার বেলে নক্সের, কিন্তু পরে ঠিক হয় এই শোয়ে সঞ্চালিকা হবেন বিখ্যাত পর্নস্টার আসা আকিরা। 


পর্তুগাল চলচ্চিত্র উৎসবে শ্রেষ্ঠ ছবি ‘জালালের গল্প’

বুধবার, ২৯ জুলাই ২০১৫

jalal২০ থেকে ২৬ জুলাই পর্তুগালে অনুষ্ঠিত ১৯-তম আভাঙ্কা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শ্রেষ্ঠ ছবির পুরস্কার পেল তরুণ চলচ্চিত্র নির্মাতা আবু শাহেদ ইমনের প্রথম ছবি ‘জালালের গল্প’। পাশাপাশি উৎসবে সেরা অভিনেতা বিভাগে পুরস্কার পেয়েছেন এ ছবির অন্যতম অভিনয় শিল্পী মোশাররফ করিম। উৎসব কর্তৃপক্ষের প্রকাশিত প্রকাশনা থেকে জানা যায় ১২১টি দেশের ২২০০ (দুই হাজার দুইশত)-টি নিবন্ধিত চলচ্চিত্র থেকে ১১৮ ছবি বিভিন্ন বিভাগে প্রতিযোগিতার জন্য নির্বাচিত হয়। এর মধ্য থেকে বাংলাদেশ, চেকপ্রজাতন্ত্র, যুক্তরাষ্ট্র ও স্পেনের ৪টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র জুরি বোর্ডের সদস্যদের চূড়ান্ত ফলাফলে পুরস্কার লাভ করে। চেকপ্রজাতন্ত্রের ‘আফটার ওয়ার, বিফোর ওয়ার’; যুক্তরাষ্ট্রের বিরিভ; স্পেনের ‘দ্য ডিসট্যান্স’ ছবিগুলো জুরি বোর্ডের সদস্যদের দ্বারা ‘স্পেশাল মেনশন’ সম্মাননায় ভূষিত হয়। উৎসবে সেরা অভিনেতা-র জন্য বাংলাদেশ থেকে মোশাররফ করিমের পাশাপাশি; চেকপ্রজাতন্ত্রের ছবি ‘আফটার ওয়ার, বিফোর ওয়ার’-এর জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর জন্য পুরস্কার পায় ইরিনা দেমিখ।
গত ১৯ বছর ধরে পর্তুগালের আভাঙ্কা সিনে ক্লাব এবং এস্তেরেজা মিউনিসিপালিটি ও পর্তুগিজ সরকারের সহায়তায় আয়োজিত হয়ে আসছে এ উৎসব।
উল্লেখ্য যে, ছবিটি ইতিমধ্যে ২০১৪ অক্টোবরে ১৯-তম বুসান চলচ্চিত্র উৎসবের এশিয়ান সিনেমা ফান্ড পেয়েছে এবং উৎসবটির মূল প্রতিযোগিতা বিভাগ ‘নিউ কারেন্টস’ বিভাগে প্রথম বাংলাদেশি ছবি হিসেবে বিশ্ব প্রিমিয়ার করেছিল।
এছাড়াও একই বছরের নভেম্বরে ভারতের গোয়াতে অনুষ্ঠিত ৪৫-তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে-র (আইএফএফআই) প্রথমবারের মত আয়োজিত হতে যাওয়া “অ্যা উইন্ডো অন সাউথ এশিয়ান সিনেমা” বিভাগে একমাত্র বাংলাদেশি চলচ্চিত্র হিসেবে প্রদর্শণের জন্য মনোনিত হয়েছিল ছবিটি। এ বছরের (২০১৫) ফেব্রুয়ারির শুরুতে ভারতের রাজস্থানে অনুষ্ঠিত হওয়া ৭ম জয়পুর চলচ্চিত্র উৎসবে মূল প্রতিযোগিতা বিভাগে অংশ নিয়েছিল ছবিটি এবং জালালের গল্পের জন্য ইমন সেখানে সেরা নবাগত নির্মাতার পুরস্কার পেয়েছে। এছাড়াও গত এপ্রিলে ইরানের রাজধানী তেহরানে অনুষ্ঠিত ৩৩-তম ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব এবং ১৭-২৩ জুলাই ফিজির রাজধানী সুভা-তে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ ফিজি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের -র মূল প্রতিযোগিতা বিভাগে জালালের গল্প প্রদর্শিত ও প্রশংসিত হয়েছে।
ছবিটিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন মোশাররফ করিম, মৌসুমী হামিদ, তৌকির আহমেদ, শর্মীমালা, নূরে আলম নয়ন, মিতালি দাশ, ফজলুল হক, আহমেদ গিয়াস সহ আরও অনেকে। আর নাম ভূমিকায় অভিনয় করেছে নবাগত মোহাম্মদ ইমন ও আরাফাত রহমান। সংগীত পরিচালনা করেছে চিরকুট। 


তৃতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রুমানা, এবার মার্কিন ব্যবসায়ী

রবিবার, ২৬ জুলাই ২০১৫

বাপ্ নিউজ : নিউইয়র্ক থেকে :আবারও বিয়ে করছেন মডেল ও অভিনেত্রী রুমানা খান। রুমানার হবু বরের নাম এলিন রহমান। তিনি ঢাকার ছেলে হলেও মার্কিন নাগরিক। পেশায় তিনি ব্যবসায়ী। আগামী ৮ আগষ্ট নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মেরিনা হলে এ বিয়ের অনুষ্টান অনুষ্টিত হবে। এর আগে ৬ আগষ্টে হবে হলুদ অনুষ্ঠান। ইতোমধ্যে বিয়ের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। অতিথিদের কাছে পৌছে দেয়া হয়েছে দুই পক্ষের আমন্ত্রণ পত্র। তবে রুমানার গয়না তৈরি করা হয়েছে ঢাকায় ।এলিন হলেন রুমানার তৃতীয় স্বামী।

Picture

আর রুমানা হলেন এলিনের দ্বিতীয় স্ত্রী। এর আগে রুমানা প্রথমে উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদকে বিয়ে করেন। পরে সে বিয়ে ভেঙ্গে গেলে দ্বিতীয় বিয়ে করেন সাজ্জাদ নামে ঢাকার আরেক ব্যবসায়ীকে। সে বিয়ে কয়েক বছর টিকলেও দিন গড়ানোর সাথে একে অন্যের বিরুদ্ধে অভিযোগ বাড়ছিলো। এরই মাঝে রুমানা-সাজ্জাদ ছাড়াছাড়ির গুঞ্জন শুরু হলে বছরখানেক আগে রুমান আমেরিকায় চলে যান। সেখানে ব্যবসায়ী এলিন রহমানের সাথে পরিচয় হলে এক পর্যায়ে দুইজন প্রেমে জড়িয়ে পড়েন। এরপর তিনি দেশে না ফিরে এলিনকে বিয়ের সিদ্ধান্ত নেন।


নিউইয়র্কে বেবী নাজনীনের একক সঙ্গীতসন্ধ্যা

শনিবার, ২৫ জুলাই ২০১৫

বাপ্ নিউজ : নিউইয়র্ক থেকে :পেশাগত কারণে আরো অঅগে থেকেই আমেরিকায় অবস্থান করছেন সঙ্গীত তারকা বেবী নাজনীন। সেখান থেকেই কানাডা পরে আবারো আমেরিকা। এর মাঝে তিনি পবিত্র রমজান এবং ঈদ পালন করেন একমাত্র ছেলে মহারাজ অমিতাভ এবং ছোটবোন লিনি সাবরিনের সঙ্গে।

নিউইয়র্কে বেবী নাজনীনের একক সঙ্গীতসন্ধ্যা


ঈদ শেষ। রবিবার নিউ ইয়র্কের কুইন্স প্যালেসে ফ্রেন্ড অ্যান্ড ফ্যামেলি আয়োজিত একটি অনুষ্ঠানে এককভাবে পারফর্ম করবেন বেবী নাজনীন। অনুষ্ঠানটি উপভোগ করতে আয়োজকরা কোন প্রবেশমূল্য বিক্রয় করছেন না। আমেরিকা প্রবাসী বাংলাদেশিদের ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান এটি।সাধারণত বেবী নাজনীনের অনুষ্ঠানগুলো এককভাবে তাকে ঘিরেই আয়োজন করা হয়। তবে  এই অনুষ্ঠানে বেবী নাজনীনের ছোটবোন আমেরিকা প্রবাসী লিনি সাবরীন অতিথি শিল্পী হিসেবে অংশ নেবেন।


আমি ভালোবেসে বিশ্বাস করেছি : প্রভা

শনিবার, ২৫ জুলাই ২০১৫


বিনোদন ডেস্ক : দেশের ছোট পর্দার এক সময়কার তারকা অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। এই অভিনেত্রী একাধারে যেমন অর্জন করেছেন সুনাম তেমনই দুর্নামের পাল্লাটাও করেছেন ভারী। এক কথায় বলা চলে বাংলাদেশের ছোটপর্দার অন্যতম বিতর্কিত এবং সমালোচিত অভিনেত্রী প্রভা। নানা বিতর্কের মাঝে তার ক্যারিয়ার ডুবতে বসে। এদিকে গতকাল মঙ্গলবার প্রভাকে নিয়ে একটি স্টোরি নিজের ফেসবুকে পোস্ট করেন নাদিয়া ইসলাম নামের এক লেখিকা। ওই লেখার সূত্র ধরে মাত্র এক ঘণ্টা পরই অতীত জীবন নিয়ে একটি স্ট্যাটাস দেন প্রভা। ‘আমি বাঁচতে চাই, প্লিজ। আমি খারাপ না। আমি ভালোবেসে বিশ্বাস করেছি। বোকামি করেছি। কিন্তু সেটা অন্যায় না। প্লিজ আমাকে খারাপ মেয়ে বলার আগে একটু আমাকে নিয়ে ভেবে দেখো। প্লিজ!’ উল্লেখ্য: ২০১০ সালে প্রভা যখন নিজের ক্যারিয়ারের শীর্ষ অবস্থানে ঠিক সেই সময়েই তার একটি ভিডিও ফুটেজ বাজারে ছাড়েন তার সেই সময়ের হবু বর রাজীব। মুহূর্তেই তা দেশ বিদেশে ছড়িয়ে পড়ে। রাজীব এবং প্রভার বিয়ে পারিবারিকভাবেই চূড়ান্ত হয়েছিলো। সব ঠিকঠাক এগুচ্ছিলোও। তাই অনেকটা দাম্পত্য জীবনের মতোই ছিলো তাদের সম্পর্ক। কিন্তু এর মাঝে অভিনেতা অপূর্বর সাথে প্রভার মনদেয়া নেয়া হলে প্রভা পালিয়ে অপূর্বকে বিয়ে করে বসেন। এরপরই প্রতিহিংসার বশে রাজীব তার হবু স্ত্রী প্রভার একান্ত সময়ের কিছু ফুটেজ ইন্টারনেটে ছেড়ে দেন।


বাবা হলেন শিল্পী রবি চৌধুরী

শুক্রবার, ২৪ জুলাই ২০১৫

23-22বিনোদন ডেস্ক  : বাবা হলেন সঙ্গীত শিল্পী রবি চৌধুরী। নিউইয়র্কের জামাইকা হসপিটালে স্থানীয় সময় রোববার দুপুর ১.০০ টায় কন্যা সন্তানের জš§ দেন তার স্ত্রী রিফাত রামিজা। মেয়ের নাম রাখা হয়েছে রায়না চৌধুরী রোজা। মা এবং মেয়ে দুইজনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন রবি চৌধুরী।

উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রামিজার সঙ্গে বিয়ের কাজ সম্পন্ন করেন তিনি। রাজধানীর মেরুল বাড্ডায় রবির নিজ বাসায় পারিবারিকভাবেই বিয়ের এ আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। রিফাত আরা রামিজা ঢাকা মেডিকেল কলেজের শেষ বর্ষের শিক্ষার্থী। 


ঈদে পলাশ মাহবুবের ‘বাল্যশিক্ষা’ ও ‘শিক্ষা সফর’

বুধবার, ১৫ জুলাই ২০১৫

আয়েশা আকতার রুবি,বাপসনিঊজ:ঈদে কথাসাহিত্যিক ও নাট্যকার পলাশ মাহবুবের একটি টেলিছবি ও একটি নাটক প্রচারিত হবে।খবর বাপসনিঊজ:
ঈদের দিন বিকেল ৩টায় প্রচারিত হবে বিশেষ টেলিছবি ‘বাল্যশিক্ষা’। টেলিছবিটি পরিচালনা করেছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকির আহমেদ।

টেলিছবিতে তৌকির আহমেদ অভিনয়ও করেছেন। তাঁর বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রোজা পারমিতা।
ঈদের তৃতীয় দিন বেলা ২টা ৩০ মিনিটে বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে বিশেষ নাটক ‘শিক্ষা সফর’। হাসান মোরশেদের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, অপর্ণা ঘোষ, শামীমা নাজনীন।


কবরীর পরিচালনায় ‘আবার আসিব ফিরে’

রবিবার, ১২ জুলাই ২০১৫

বাপসনিঊজ:  চ্যানেল আই কর্তৃপক্ষের অনুরোধে ধারাবাহিক নাটক পরিচালনা করছেন বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রী কবরী। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শুরু হয়েছে। ১৩ পর্বের এই ধারাবাহিক নাটকটির নাম ‘আবার আসিব ফিরে’।
কবরীর পরিচালনায় ‘আবার আসিব ফিরে’‘আবার আসিব ফিরে’ নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ ও অহনা। এবারই প্রথম তাঁরা দুজন কবরীর নির্দেশনায় কোনো শুটিংয়ে অংশ নিলেন।
এর আগে বিটিভির জন্য নাসরিন জাহানের ‘ক্রুশকাঠে কন্যা’ অবলম্বনে একটি ধারাবাহিক নাটক নির্মাণ করেছিলেন কবরী।
‘আবার আসিব ফিরে’ নাটক পরিচালনার পাশাপাশি এটির কাহিনি, সংলাপও কবরীর। এই নাটকে অন্যতম একটি প্রধান চরিত্রে অভিনয়ও করছেন তিনি।
নাটক নির্মাণ প্রসঙ্গে কবরী বলেন, নাটক নির্মাণের কোনো ইচ্ছে আমার ছিল না। ভেবেছিলাম সরকারি অনুদানের একটি ছবি নির্মাণ করব। কিন্তু সেটা আপাতত না হওয়ায় নাটক নির্মাণ করছি। ‘আবার আসিব ফিরে’ নাটক হলেও এখানে অনেক সিনেম্যাটিক ব্যাপার আছে। গতানুগতিক যে নাটক, তার থেকে এটা পুরোপুরি ভিন্ন। আমার ধারণা নাটকটি দর্শকদের মনে দাগ কাটবে।