Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

বিনোদন

এশিয়ার সেরা বাংলাদেশের দুই চলচ্চিত্র

বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০১৬

বাপসনিঊজ:২০১৫ সালে নির্মিত এশিয়ার সেরা বাংলা চলচ্চিত্র হিসেবে মনোনীত হয়েছে রুবাইয়াৎ হোসেনের ‘আন্ডারকনস্ট্রাকশন ও আবু শাহেদ ইমনের ‘জালালের গল্প’। তালিকায় আরো রয়েছে আদিত্য বিক্রম সেনগুপ্তার ‘লেবার অব লাভ’। এশিয়ান সিনেমার ফেসবুকের পেজে এ ঘোষনা দেয়া হয়েছে। এই প্ল্যাটফর্মের পরিচালক ফেডারেশন অব ফিল্ম সোসাইটিস অফ ইন্ডিয়ার সর্বভারতীয় সাধারণ সম্পাদক প্রেমেন্দ্র মজুমদার।তিনি বলেন, ‘২০১৫ সালে ভারত এবং বাংলাদেশে নির্মিত সমস্ত বাংলা ছবির মধ্যে তিনটি শ্রেষ্ঠ ছবির দুটিই বাংলাদেশের - এ ঘটনা বাংলাদেশের সিনেমাকে আন্তর্জাতিক চলচ্চিত্র অঙ্গনে স্বমহিমায় প্রতিষ্ঠিত করতে সহায়ক হিসাবে কাজ করবে এবং আগামী দিনে মোস্তফা সরয়ার ফারুকী, রুবাইয়াৎ হোসেন, আবু শাহেদ ইমন- এর মত প্রতিভাবান চলচ্চিত্র নির্মাতাদের বিশ্বজয়ের সম্ভাবনা সফল করবে।’

Picture

এ খবরের প্রতিক্রিয়ায় ‘আন্ডার কন্সট্রাকশান’ নির্মাতা রুবাইয়াৎ হোসেন জানালেন, ‘  দুই দেশের অনেকগুলো ভালো ছবির ভেতর আমার ছবিটা মনোনীত হয়েছে এটা জেনে ভালো লাগছে। আর তালিকার তিনটি ছবির মধ্যে দুইটিই বাংলাদেশী। এটা অনেক ভালোলাগার খবর। বাংলাদেশের সিনেমা ছড়িয়ে পড়ছে।’

‘জালালের গল্প’ নির্মাতা আবু শাহেদ ইমন জানালেন, ‘সেরা চলচ্চিত্রের তালিকায় একই সঙ্গে দুটি চলচ্চিত্র স্থান করে নিয়েছে এটা আমার জন্য গর্বের। ভালো লাগার। আশাকরি তরুণ প্রজন্মের নির্মাতাদের অনুপ্রানিত করবে।’

এদিকে, রুবাইয়াত হোসেনের নতুন চলচ্চিত্র ‘আন্ডার কনস্ট্রাকশন’ মুক্তি পাবে আগামী ২২ জানুয়ারি। স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলী ও বলাকাসহ বেশ কয়েকটি সিনেমা হলে চলচ্চিত্রটির মুক্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে। তার আগে ১৪ জানুয়ারি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধন হবে এ চলচ্চিত্রের মাধ্যমে।

অন্যদিকে, জালালের গল্প সিনেমাটি মুক্তির আগেই বিশ্বের বিভিন্ন দেশের ফিল্ম ফেস্টিভালে প্রশংসিত হয়েছে। বাংলাদেশের সিনেমা হলগুলোতে মুক্তি পেয়েছে ২০১৫ সালের ৪ সেপ্টেম্বর।


মৌসুমীকে কেন্দ্র করে রণক্ষেত্র

মঙ্গলবার, ১২ জানুয়ারী ২০১৬

বাপসনিঊজ:কিশোরগঞ্জে চিত্রনায়িকা মৌসুমীকে কেন্দ্র করে মুসল্লি, পুলিশ ও মৌসুমী ভক্তদের মধ্যে ত্রিমুখী ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের প্রাণকেন্দ্র শহীদি মসজিদের সামনে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।প্রত্যক্ষদর্শী ও একাধিক সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে চিত্রনায়িকা মৌসুমী কিশোরগঞ্জ জেলা শহরের পুরান থানা এলাকায় শহীদি মসজিদের পাশে একটি প্লাস্টিক কোম্পানির শোরুম উদ্বোধন করতে আসার কথা। মৌসুমী আসার কথা শুনে সন্ধ্যায় মৌসুমীর হাজারো ভক্ত শহীদি মসজিদের সামনে ভিড় জমায়। মৌসুমী শোরুমে আসার আগে অপেক্ষমান ভক্তদের বিনোদনের উদ্দেশ্যে আয়োজকরা প্রজেক্টেরের মাধ্যমে মৌসুমীর বিজ্ঞাপণ প্রচার শুরু করলে ক্ষিপ্ত হয়ে উঠে মুসল্লি ও মাদ্রাসার ছাত্ররা। এরপরই তারা লাঠিসোঠা নিয়ে ভক্তদের ধাওয়া দেয়। এসময় তাদের মধ্যে চরম উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে পুলিশ, মুসল্লি ও ভক্তদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। পরে অতিরিক্ত পুলিশ মোতায়নের মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
মৌসুমীকে কেন্দ্র করে রণক্ষেত্র
এদিকে ধাওয়া-পাল্টা ধাওয়ার খবর শুনে মৌসুমী তার গাড়ি নিয়ে পুলিশের হেফাজতে থানায় আশ্রয় নেন। পরে থানা থেকে রাত ৮টার দিকে তিনি ঢাকায় ফিরে যান।কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ''মসজিদঘেঁষা শো-রুমটিকে ঘিরে হাজারো ভক্তের হৈ-হল্লায় মুসল্লিরা উত্তেজিত হয়ে পড়ে। তবে এখন পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।''


ভক্তদের জন্য পার্থ বড়ুয়ার ভিন্ন সঙ্গীত প্রতিযোগিতা

শুক্রবার, ০৮ জানুয়ারী ২০১৬

আয়েশা আকতার রুবী,বাপসনিঊজ: জনপ্রিয় কণ্ঠশিল্পী পার্থ বড়ুয়ার প্রতি ভক্তদের ভালোবাসা ও অনুরাগ প্রকাশের এক অভিনব মাধ্যম হিসাবে দেশে প্রথমবারের মত ‘আ কাপেলা’ সঙ্গীত প্রতিযোগিতার আয়োজন করেছে দেশের অন্যতম শীর্ষ মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। সম্প্রতি রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দিয়েছে রবি। ‘আ কাপেলা’ সঙ্গীত হচ্ছে কোন বাদ্যযন্ত্রের সহযোগিতা ছাড়া একক বা দলগতভাবে গাওয়া গান। এ প্রতিযোগিতার মাধ্যমে ভক্তরা পার্থ বড়ুয়ার বর্ণাঢ্য সংগীত জীবনে গাওয়া গানগুলো নিজে গেয়ে রেকর্ড করার সুযোগ পাবেন।

সকল রবি গ্রাহক একক বা দলগতভাবে ইন্টারেক্টিভ ভয়েস রেসপন্স (আইভিআর) পদ্ধতির মাধ্যমে প্রথমে শিল্পীর গাওয়া জনপ্রিয় গান ‘হাজার বর্ষা রাত’-এর ‘আ কাপেলা’ ভার্সনটি শুনবেন এবং পরবর্তীতে তার যেকোনো একটি গান অথবা অন্য কোন বাংলা গান বাদ্যযন্ত্র ছাড়া গেয়ে রেকর্ড করবেন। এছাড়া পার্থ বড়ুয়ার ফেসবুক ফ্যান পেজ এবং পরবর্তীতে দেয়া https://www.youtube.com/watch?v=BS1ULAJR4sM ইউটিউব এর এই লিংকে ঢুকে গানটির ভিডিও দেখা যাবে।

প্রতিযোগিতা শেষে আপলোডকৃত সকল ‘আ কাপেলা’ গান শুনে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী নির্ধারণ করবেন পার্থ বড়ুয়া। বিজয়ীরা প্রত্যেকে জনপ্রিয় এই সংগীতশিল্পীর সাথে তাদের আ কাপেলা গানটি গাওয়ার সুযোগের পাশাপাশি পুরস্কার হিসাবে যথাক্রমে আইফোন ৬ এস+, আইফোন ৬ এস ও আইফোন ৬ হ্যান্ডসেট জিতবেন তারা। প্রতিযোগিতাটি পুরো জানুয়ারি মাস জুড়ে চলবে।

Picture

For the first time in Bangladesh, the fans of celebrity singer Partha Barua will now get the opportunity to show their love and affection for the artist by taking part in A Cappella singing contest organized by the leading mobile phone operator Robi Axiata Limited. This unique singing contest is going to run throughout the month of January. This came at a press conference held recently at a city hotel in the capital. A Cappella music involves group or solo singing without instrumental support and allows the fans to record their songs that were originally sung by Partha Barua over his long illustrious career. Through an IVR based system, contestants can first listen to an A Cappella version of the popular song ‘Hajar Barsha Raat’ sung by the artist and then record any of his song or any other bangla song without the use of any instrument. Video of that particular song is also available to be viewed on Partha Barua’s facebook fan page as well as on youtube at https://www.youtube.com/watch?v=BS1ULAJR4sM. All Robi subscribers are allowed to take part in this contest as a solo singer or as group singers. Following the end of the contest, all the uploaded A Cappella songs will be reviewed by Partha Barua and will make the final decision on who becomes first, second and third. All the winners will get the opportunity to sing their A Cappella song with the famous singer and will also get iPhone 6S+, 6S and 6 series handset respectively.Contact: Ashikur Rahman, Manager (Media Relations), Robi Axiata Limited, Mobile: 01833180853


কানাডায় চালু হতে যাচ্ছে পূর্ণাঙ্গ বাংলা চ্যানেল ‘এনআরবি টিভি’

শুক্রবার, ০৮ জানুয়ারী ২০১৬

 সার্ভার, ক্যাবল এবং স্যাটেলাইট-এই তিনটি মাধ্যমেই থাকবে সম্প্রচার ফিড। এ্যাপস্টার সেভেন স্যাটেলাইটের মাধ্যমে চলবে ফ্রি এয়ার ট্রান্সমিশন। ফলে সম্প্রচারের শুরুতেই বিপুল সংখ্যক দর্শক দেখতে পাবে এনআরবি টিভি। সর্বাধুনিক এইচডি প্রযুক্তি ব্যবহার করার ফলে ট্রান্সমিশন কোয়ালিটি হবে খুবই উন্নত। টরন্টো, ঢাকা ও নিউইয়র্কের বেশ কয়েকজন ব্যবসায়ী, পেশাদার সাংবাদিক এবং মিডিয়া হাইজের কর্ণধার রয়েছেন বিনিয়োগকারি হিসেবে। আর টরন্টোর পুরো অপারেশনের দায়িত্বে থাকবে সাপ্তাহিক বাংলামেইল, বেঙ্গলি টাইমস ও বাংলাদেশ ফেস্টিভ্যাল টিম।

Picture
 
২৪ ঘন্টার সম্প্রচারে থাকবে নাটক, ফিল্ম, টকশো, লাইভ ইভেন্ট, রিয়েলিটি শো, সংবাদসহ নানা ধরনের অনুষ্ঠান। তবে সারাবিশ্বে ছড়িয়ে থাকা প্রবাসীদের সুখ-দু:খ, অর্জন, সংগ্রাম এবং বাংলাদেশের অগ্রগতি-উন্নয়নের চিত্র তুলে ধরাই হবে এই চ্যানেলের মূল লক্ষ্য। তাই কেবল বিনোদন এবং প্রচলিত ধারণার বাইরে থেকেই প্রবাসীদের জন্য কাজ করবে এই চ্যানেল।
 
এনআরবি টিভির লোগোর লাল সবুজের মিশেল মনে করিয়ে দেয় মহান মুক্তিযুদ্ধের কথা। প্রবাসের নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস তুলে ধরতে বেশ কিছু গবেষণাধর্মী প্রামাণ্যচিত্রের নির্মাণ কাজ শুরু হবে শীঘ্রই।টরন্টোতে স্টুডিও এবং অনুষ্ঠান নির্মাণের কাজ চলছে।


টিভি নাটকে রীতিমত ধস নামছে!

শুক্রবার, ০৮ জানুয়ারী ২০১৬

বাপসনিঊজ:দেশে এখন ভালো নাট্যকারের অভাব। শিল্পের কথা কেউ ভাবছে না। চ্যানেল, এজেন্সি, বিজ্ঞাপনদাতা সবার লাভের দিকে নজর। ফলে এ সেক্টরে রীতিমতো ধস নেমে গেছে। আমাদের অর্থনীতির সাথে আলাপকালে নাট্যকার ও নাট্য ব্যক্তিত্বরা একথা বলেন।

বিশিষ্ট অভিনেতা ও নাট্য নির্দেশক আবুল হায়াত বলেন, আজকাল চ্যানেলগুলো অনেক নিুমানের নাটক প্রচার করছে। ফলে বিদ্যমান এই বাজে অবস্থার দায় কিছুটা চ্যানেলগুলোর ওপর বর্তায়। কারণ তারা যদি মানহীন যেনতেন প্রকারের নাটক প্রচার বন্ধ করে, তাহলে নির্মাতারা বাধ্য হবে ভালো নাটক তৈরি করতে।

Picture

জনপ্রিয় নাট্যকার বৃন্দাবন দাস বলেন, শিল্পের কথা কেউ ভাবছে না। চ্যানেল, এজেন্সি, বিজ্ঞাপনদাতা সবার লাভের দিকে নজর। ফলে এ সেক্টরে রীতিমতো ধস নেমে গেছে। এখন চ্যানেল, এজেন্সি, বিজ্ঞাপনদাতা সবাইকে একজোট হয়ে ঠিক করতে হবে তারা কি শুধু লাভের জন্য কাজ করবে নাকি দেশপ্রেম ও দেশের প্রতি দায়বদ্ধতার থেকে কাজ করবে? দেশের সম্ভাবনাময় চলচ্চিত্র শিল্প ধ্বংস হয়ে গিয়েছে, নাটকও ধীরে ধীরে সেদিকে এগিয়ে যাচ্ছে।

জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদের বলেন, নাটকের মান কমে গেছে সত্য; তবে এর মাঝেও অনেক ভালো কাজ হচ্ছে। এখন নাটকের সংখ্যা কমাতে হবে। সংখ্যা কমলে মান বাড়বে। একই লোক আর কত কাজ করবে? চ্যানেলগুলোকে নাটক প্রচারের জন্য নিজস্ব সেন্সর বোর্ড গঠন করতে হবে।


মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন দিতি

মঙ্গলবার, ০৫ জানুয়ারী ২০১৬

বাপসনিঊজ:মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন গুণী অভিনেত্রী দিতি। তাঁর আশঙ্কাজনক অবস্থার কথা জানিয়ে সবার কাছে দোয়া চেয়েছেন দিতির মেয়ে লামিয়া।

Picture

সোমবার বিকেলে এক ফেসবুক স্ট্যাটাসে লামিয়া বলেন, ‘মা আসলে মারা যাচ্ছেন। ক্যানসার বা টিউমার নয়, রেডিয়েশনের পার্শ্বপ্রতিক্রিয়ায় তাঁর ‘পারকিনসন’ রোগ হয়েছে। এটি এখন প্রাথমিক পর্যায় থেকে দ্বিতীয় পর্যায়ে চলে গেছে।এ নিয়ে ডাক্তারদের আর কিছুই করার নেই। আমাকে আর কেউ তাঁর ব্যাপারে কিছু জিজ্ঞাসা করবেন না। এখন একমাত্র আল্লাহই পারে তাকে বাঁচিয়ে তুলতে। আপনারা কিছু করতে চাইলে মা’র জন্য দ্রুত দোয়া করেন।’

দিতি বর্তমানে চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে (এমআইওটি) চিকিৎসাধীন আছেন।


রেজওনা চৌধুরী বন্যার সফল অস্ত্রোপচার

সোমবার, ২৮ ডিসেম্বর ২০১৫

বাপসনিঊজ:শনিবার লালমাটিয়ার নিজ বাসার সিঁড়ি থেকে পড়ে গিয়ে চোট পেয়েছিলেন দেশের বরেণ্য রবীন্দ্র সঙ্গীত শিল্পী রেজওনা চৌধুরী বন্যা। দুর্ঘটনার পরপরই স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় বন্যাকে। সেখানে আজ রবিবার দুপুরে তার একটি সফল অস্ত্রোপচার করা হয়।

রেজওনা চৌধুরী বন্যার সফল অস্ত্রোপচার

এবিষয়ে জানা যায়, পড়ে গিয়ে ডান হাত ভেঙে গেছে তার। স্কয়ার হাসপাতালে ড. জাবেদ ওমরের তত্ত্বাবধানে তার সফল অস্ত্রোপচারটি সম্পন্ন হয়। এখন তিনি সুস্থ আছেন।


নতুন জীবনে শাকিলা

রবিবার, ২৭ ডিসেম্বর ২০১৫

বাপসনিঊজ:বেশ কদিন হলো নতুন জীবনে পা রেখেছেন দেশের তারকা সংগীতশিল্পী শাকিলা। দীর্ঘদিনের একাকিত্বের অবসান ঘটিয়ে নতুন করে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। তার জীবনসঙ্গীর নাম রবি শর্মা। সদা হাস্যোজ্জ্বল রবি তড়িৎ প্রকৌশলী হলেও এখন করপোরেট জগতের মানুষ। তবে তার বড় পরিচয়, তিনি একজন কবি। নিয়মিত কবিতা লেখেন। কিছুদিন আগে ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান টাইমস মিউজিক থেকে মুনলাইট হুইসপার নামে তার লেখা গানের একটি অ্যালবাম বেরিয়েছে।

নতুন জীবনের শুরু...

আড়াই বছর আগে শাকিলা ও রবির পরিচয়। তবে তারা বিয়ে করেন এ বছরই। ঘরোয়াভাবে সম্পন্ন হয় এ বিয়ে। রবি শর্মা সম্পর্কে শাকিলার কাছে জানতে চাওয়া হলে তিনি মানবজমিনকে বলেন, অনেক দিন ধরেই রবিকে আমি চিনেছি, জেনেছি। ও আগাগোড়াই একজন ভালো মানুষ। একজন ভালো কবিও। আমাদের বোঝাপড়াটা ভালো। আমিও একা ছিলাম। পারস্পরিক  সমঝোতায় বিয়ে করার সিদ্ধান্ত নিই। আমার পরিবারের সবাই রবিকে খুবই পছন্দ করেছেন। উল্লেখ্য, প্রকৌশলী স্বামী মান্নার সঙ্গে বিচ্ছেদের দীর্ঘ সময় পরই দ্বিতীয় বিয়ে করলেন শাকিলা।


১১ বছরে বৈশাখী টেলিভিশন

শনিবার, ২৬ ডিসেম্বর ২০১৫

আয়েশা আকতার রুবী,বাপসনিঊজ:২৭ ডিসেম্বর ১১ বছরে পা দিচ্ছে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন বৈশাখী। এ উপলক্ষে বাণী দিয়েছেন মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদ, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের মাননীয় স্পীকার ড. শিরিন শারমীন চৌধরী, বিরোধীদলীয় নেত্রী বেগম রওশন এরশাদ, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। বানীতে বৈশাখী টেলিভিশনের উত্তোরত্তোর সফলতা কামনা করেছেন তাঁরা। সকল সংকট অতিক্রম করে বৈশাখী টেলিভিশন অনেক দূর এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন তারা। একই সঙ্গে তাঁরা প্রত্যাশা করেন অতীতের মতো ভবিষ্যতেও বাংলাদেশের শিল্প-সংস্কৃতি ও সাংবাদিকতার বিকাশে বৈশাখী টেলিভিশন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

২৬ ডিসেম্বর রাত ১২ টা ১ মিনিটে প্রথম প্রহরে কেক কেটে বৈশাখীর প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের শুভ সূচনা করবেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবাহান চৌধুরী, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম হানিফ, বিএনপি’র ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানসহ রাজনীতি, শিল্প, সাহিত্য ও সংস্কৃতিক অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিরা।
Boysa   Baps4
২৭ ডিসেম্বর (রবিবার) সকাল ১১ টায় জাতীয় সংসদের এলডি হলে দ্বিতীয় দফায় কেক কাটবেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমীন চৌধুরী। এসময় মন্ত্রী পরিষদ সদস্য, রাজনীতিবিদ, শিল্প ও সাংস্কৃৃতিক অঙ্গনের  বিশিষ্টজন। এদিন সকাল ১১ টা থেকে রাত ১০ টা পর্যন্ত জাতীয় সংসদের এল ডি হলে মিলনমেলার আয়োজন করা হয়েছে। দিনব্যাপী সরাসরি সম্প্রচারিত হবে নানা আয়োজন।

২০০৪ সালে বৈশাখী টেলিভিশনের জন্ম হলেও ২০১০ সালে নতুন আঙ্গিকে যাত্রা শুরু করে বৈশাখী। নতুন নেতৃত্ব ও লোগো পরিবর্তনের মধ্যদিয়ে দর্শক সমাদৃত হয়ে উঠে বৈশাখী। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বৈশাখী টেলিভিশন পেশাগত দক্ষতা ও সততা দিয়ে সংবাদ পরিবেশন ও সময়উপযোগী অনুষ্ঠান নির্মাণে যতœশীল সবসময়।

সাফল্য ও সংকটে বেশাখীর সাথে থাকার জন্য দর্শক, বিজ্ঞাপনদাতা, ক্যাবল অপারেটর ও শুভানুধ্যায়ীদের ধন্যবাদ জানিয়েছেন বৈশাখী টেলিভিশনের প্রধান সম্পাদক ও উপব্যবস্থাপনা পরিচালক টিপু আলম।


থার্টি ফার্স্ট নাইটে বৈশাখী ধামাকা

মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০১৫

পলাশ মাহবুব,বাপসনিঊজ::থার্টি ফার্স্ট নাইটে বৈশাখী টেলিভিশনের আয়োজন করছে ইয়ার এন্ডিং কনসার্ট বৈশাখী ধামাকা। কনসার্টটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকত সংলগ্ন বোট ক্লাবে। বৈশাখী টেলিভিশনের এই আয়োজনে সার্বিক সহযোগিতা করছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন।

31 consalt Baps
বৈশাখী ধামাকা’য় সঙ্গীত পরিবেশন করবে জনপ্রিয় ব্যান্ডদল মাইলস, জলের গান, হায়দার হোসেন, ফকির শাহাবুদ্দিন, সন্দীপন ও চৈতি মুৎসুদ্দিন। সরাসরি কনসার্ট উপভোগ করা যাবে একদম ফ্রি তবে এসএমএস-এর মাধ্যমে নাম নিবন্ধন করতে হবে। এ বিষয়ে বি¯তারিত জানা যাবে বৈশাখী টেলিভিশনের পর্দায়।


ইউরোপের টিভি চ্যানেলে বাংলাদেশি নওশাবা

মঙ্গলবার, ২২ ডিসেম্বর ২০১৫

Picture
এদিকে নওশাবা তিনটি চলচ্চিত্রে অভিনয় করছেন। চলচ্চিত্রগুলো হচ্ছে খিজির হায়াত খানের ‘প্রতিরুদ্ধ’, এম রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতীর কথা’ ও দীপংকর দীপনের ‘ঢাকা অ্যাটাক’। এছাড়া নতুন দুটি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। একটি জুয়েল মাহমুদের ‘ওয়ান ওয়ে’ ও অন্যটি সাগর জাহানের ‘মিলার বারান্দা’। ২০০৭ সালে কিসলুর নির্দেশনায় নওশাবা প্রথম বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। সর্বশেষ তিনি গত বছর ওয়াহিদ তারেকের নির্দেশনায় একটি বিজ্ঞাপনে কাজ করেন।