Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

বিনোদন

বর্তমান স্বামীর ঘর ছাড়লেন তিন্নি!

রবিবার, ১৪ আগস্ট ২০১৬

বাপ্ নিউজ : অভিনেত্রী ও মডেল শ্রাবস্তী দত্ত তিন্নি একটি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বর্তমান স্বামীর ঘর ছাড়ার কথা জানিয়েছেন। সেখানে তিনি স্বামী আদনান হুদা সাদের নির্যাতনের শিকার হয়েছেন বলে জানিয়েছেন।

tinni

আজ শনিবার তিন্নি ফেসবুকে আরও লিখেছেন, ‘আমার সাথে অন্যায় হল। সাদ প্রতারক, অসুস্থ। আমাকে বোকা বানিয়েছে। আমাকে দিন নেই রাত নেই- অসম্ভব নির্যাতন করেছে সে। সে-ই সত্যিকার অপরাধী। আমি সারাজীবনের জন্য ওর বাড়ি ছেড়েছি।’ স্ট্যাটাসটিতে তিন্নি তার মেয়ের ছবিও যুক্ত করেছেন।

alt

ভালোবেসে অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেছিলেন তিন্নি। হিল্লোল-তিন্নির একটি কন্যা সন্তান রয়েছে। কিন্তু সেই সংসার আর টিকেনি। পরে মিডিয়া থেকেই নিজেকে সরিয়ে নেন এই তারকা। এরপর শোনা যায় সাদের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। কিন্তু আজকের ফেসবুক স্ট্যাটাসের পর গুঞ্জন উঠেছে, এবারও কি তাহলে ভাঙতে যাচ্ছে তিন্নির সংসার?

 


মিস বাংলাদেশ ইউএসএ'র প্রথম রানার আপ লামিয়া হক

রবিবার, ১৪ আগস্ট ২০১৬

বাপ্ নিউজ : মিস বাংলাদেশ ইউএসএ- প্রতিযোগিতায় প্রথম রানার আপ নির্বাচিত হয়েছেন লামিয়া সান্দ্রা হক। উনিশ বছরের এই তরুণী একইসাথে মিস ফটোজেনিকও নির্বাচিত হয়েছেন। গত ৬ আগস্ট শিকাগোর ইলিনয়ে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার শুরু থেকে আলোচনায় ছিলেন লামিয়া। চূড়ান্ত পর্বে গিয়ে বিচারকদের ভোটে প্রথম রানার আপ হন তিনি। বাংলাদেশি লামিয়া যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে এনভায়রনমেন্টাল সায়েন্স ও পলিসি নিয়ে স্নাতকে পড়ছেন।মিস বাংলাদেশ ইউএসএ একটি সাংস্কৃতিক সচেতন সংগঠন। যারা সামাজিক পরিবর্তন ও নারীর অধিকার বিষয়ক অনুষঙ্গ নিয়ে করে থাকে।  সংগঠনটি যুক্তরাষ্ট্রে বাংলাদেশি সুন্দরীদের নিয়ে এই প্রতিযোগিতার আয়োজন করে।

Picture

প্রথম রানার আপ হওয়া লামিয়া যুক্তরাষ্ট্র থেকে ফোনে বলেন, 'এই অর্জনের মাধ্যমে আমার ওপর একটি দায়িত্ব চলে এলো। আমি  জলবায়ূ পরিবর্তন নিয়ে কাজ করতে চাই। তবে সেটা যুক্তরাষ্ট্র কিংবা বাংলাদেশ নয় বরঞ্চ সমগ্র বিশ্বের জলবায়ূ পরিবর্তন বিষয়ে।  তাছাড়া আমি পড়াশোনাও করছি এই বিষয়ে ফলে কাজ অনকটাই সহজ হয়ে যাবে।' লামিয়া যুক্তরাষ্ট্রের অক্সফোর্ড একাডেমি থেকে স্কুল শেষ করে ক্যালিফোর্নিয়া স্টেট ইউনিভার্সিটি ওফ লং বিচে এনভায়রনমেন্টাল সায়েন্স ও পলিসি নিয়ে স্নাতকে দ্বিতীয় বর্ষে পড়ছে


অবশেষে শাহরুখ খানের কাছে ক্ষমা চাইল আমেরিকা

শনিবার, ১৩ আগস্ট ২০১৬

বিনোদন ডেস্ক: শুক্রবার লস অ্যাঞ্জেলস বিমানবন্দরে আটকানোর জন্য শাহরুখ খানের কাছে ক্ষমা চাইল অ্যামেরিকা। ইউনাইটেড স্টেটস অ্যাম্বাসাডর রিচ বর্মা টুইটারে শাহরুখের কাছে ক্ষমা চেয়েছেন। এছাড়া ইউনাইটেড স্টেটস অ্যাসিট্যান্ট সেক্রেটারি অফ স্টেট ফর সাউথ অ্যান্ড সেন্ট্রাল এশিয়া, নিশা বিসওয়ালও ক্ষমা চেয়েছেন। নিশা বিসওয়ালও টুইটারে শাহরুখের কাছে ক্ষমা চেয়েছেন। তার টুইটেরও উত্তর দিয়েছেন শাহরুখ।

Picture

লস অ্যাঞ্জেলস বিমানবন্দরের শাহরুখ খানকে আটকেছিলেন অভিবাসন দপ্তরের অফিসাররা। শাহরুখ টুইটারে জানান, ’আমি নিরাপত্তার গুরুত্ব বুঝি এবং তাকে সম্মান করি। কিন্তু, প্রতিবার মার্কিন অভিবাসন দপ্তর আটকালে খারাপ লাগে।’সাত বছরে এই নিয়ে তৃতীয়বার অ্যামেরিকার এই বিমানবন্দরে আটকানো হলো শাহরুখ খানকে। প্রথম ২০০৯ সালে তাকে আটকানো হয়েছিল। তারপর আবার একই ঘটনা ঘটে ২০১২ সালে। আর এবার ২০১৬ সালে সেই ঘটনার পুনরাবৃত্তি হলো।


টরন্টোতে এখন নিয়মিত বাংলা চলচ্চিত্র!

বৃহস্পতিবার, ০৪ আগস্ট ২০১৬

সাইফুল্লাহ মাহমুদ দুলাল, কানাডা থেকে : বিশ্বাস করুন আর নাই করুন, টরন্টোতে এখন নিয়মিত বাংলা ছবি প্রদর্শিত হচ্ছে। এগলিন্টন-ওয়ার্ডেনের সিনেপ্লেক্সে গত মাস থেকে শুরু হয়েছে বাংলা মুভি থিয়েটার। প্রবাসী বাঙালিদের ‘প্রতিমাসে অন্তত একটি বাংলা ছায়াছবি দেখি’- এই আহ্বান জানিয়ে কানাডার সবচেয়ে বড় এবং পৃথিবীর অন্যতম বড় সিনেমা থিয়েটার কোম্পানি 'সিনেপ্লেক্স এন্টারটেইনমেন্ট' এখন থেকে প্রতি মাসে অন্তত ১টি করে বাংলাদেশি সিনেমা বাণিজ্যিকভাবে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

Picture
প্রদর্শিত এবং প্রদর্শিতব্য সিনেমাগুলো হচ্ছে- অমিতাভ রেজা'র প্রথম ছবি 'আয়নাবাজি', মোস্তফা সরয়ার ফারুকী'র 'ডুব', গিয়াসুদ্দিন সেলিমের 'স্বপ্নজাল', রেদোয়ান রনির 'আইসক্রীম', দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা এটাক’, জাকির হোসেন রাজুর ‘নিয়তি’ এবং ‘প্রেমী ও প্রেমী’, মোহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘সম্রাট’, কলকাতার ছবি ‘শিকারী’ এবং সম্পূর্ণ অস্ট্রেলিয়ায় ও অস্ট্রেলিয়ানদের দিয়ে চিত্রায়িত জায়েদ রিজোয়ানের প্রথম বাংলাদেশি সিনেমা ‘মৃত্যুপুরী’।


মন্ট্রিয়লে জমেছে `জাস্ট ফর লাফস’

শনিবার, ২৩ জুলাই ২০১৬

বাপ্ নিউজ : কানাডা থেকে।।গত সপ্তাহে শেষ হয়েছে মন্ট্রিয়লের বিশ্বখ্যাত জ্যাজ ফেস্টিভ্যাল। জ্যাজের আমেজ শেষ হতে না হতেই শুরু হয়েছে Festival Just for Laughs /Juste pour rire `জাস্ট ফর লাফস’। দম ফাঁটানো হাসির উৎসব। শুরু হয়েছে মন্ট্রিয়লের ডাউন টাউনের প্লেস দ্যা আর্টসে ফেস্টিভ্যাল  জাস্ট ফর লাফস ২০১৬।

Picture

গত ১৬ জুলাই থেকে শুরু হলেও চলবে ৩০ জুলাই পর্যন্ত। প্রবাসের কষ্ট কঠিন সময়ের মাঝে সময় হলে পরিবার পরিজন নিয়ে ঘুরে আসুন। অবশ্যই ভালো লাগবে। শিশু-কিশোরদের জন্য রয়েছে রকমারি বিনোদন মূলক আয়োজন। বিভিন্ন রকমের খেলাধূলা, কমেডি শো ছাড়াও রয়েছে লাইভ হাসির উৎসব। পথে পথে যেতে যেতে দেখবেন কতো কিছু হাসির ঘটনা। রয়েছে ইনডোর শো। বিশ্বখ্যাত কমেডিয়ানরা উৎসবে যোগ দিয়েছেন। রয়েছেন এ্যাথনিক  কমেডিান। তবে এসব উপভোগ করতে টিকিট লাগবে।

বেশ ক’বছর পূর্বে জাস্ট ফর লাফস ছিলো আরো অনেক বড় ব্যাপক বিস্তৃত এলাকা জুড়ে। সারা মাস ব্যাপী ছিলো শত শত ইভেন্ট। প্রায় দেড় কিলোমিটার জুড়ে  বেরী ওকাম’ থেকে প্লেস দ্যাজ আর্টস পর্যন্ত  চলতো রকমারি অনুষ্ঠান। টুইন র‌্যালী, কোর্ণ রোষ্ট করে রকমারি খাবার পরিবেশন করা হতো হাজার মানুষের মাঝে, শুধু কি তাই জাস্ট ফর লাফস কমিটি রকমারি উপহার বিতরন করতো, স্থানীয় বাসিন্দাদের altঘরে ঘরে নিয়ে জাস্ট ফর লাফসের টি শার্ট, গিফট এবং পরিচয় পত্র বিতরণ করতো। এখন আর সেই দিন নেই। সংকুচিত হয়ে গেছে জাস্ট ফর লাফসের মেলা। বাইরের রকমারি ইভেন্ট বাতিল করে ইনডোর ইভেন্ট আরো ব্যাপক করা হয়েছে। আশাহত হবার কারণ নেই। ঘুরে আসুন। ভালো লাগবে। গাড়ী নিয়ে না যাওয়াই ভালো। ডাউনটাউন বলে কথা, পার্কিং পাওয়া কঠিন হবে। আর কয়েক ঘন্টার জন্য পার্কিং করতে হলে অনেক ডলার খরচা করতে হবে। মেট্রোতে আসলে, মেট্রোও চড়াও হবে হাসির উৎসবও দেখা হবে। মেট্রো প্লেস দ্যা আর্টস কিংবা সেন্ট লঁরা তে নেমেই দেখতে পাবেন অনুষ্ঠানগুলো। Festiva Just for Laughs /Juste pour rire এর পাশেই চলছে `Festival Internatational Nuits D’Afrique’  কালো মানুষের গানের অনুষ্ঠান। ফেস্টিভ্যালকে ঘিরেই বসেছে মেলা। আফ্রিকার বিভিন্ন দেশের স্টলগুলোতে রয়েছে অসাধারণ হস্ত কিংবা কুটির শিল্প ও জুয়েলারী এবং রকমারি বাদ্যযন্ত্র। কাঠ-বাঁশ কিংবা হাতির দাঁত দিয়ে রকমারি নকশাকরা অপূর্ব  নান্দনিক শৈল্পিক হস্তশিল্পগুলো দেখার মতো। সৌখিন মানুষের ক্রয় ক্ষমতার ভিতরেই রয়েছে জিনিসগুলো। একসঙ্গে এত রকমারি হস্তশিল্পের নান্দনিকতাপূর্ণ ও নিপুন হস্ত শিল্পের কারুকার্য করা মেলা বছরে একবারই হয় মন্ট্রিয়লে এই উৎসবের সময়। মেলাতে রয়েছে আফ্রিকার বিভিন্ন দেশের জাতীয় পোশাক-আশাক। ফেস্টিভ্যাল এলাকা  ঘুরতে ঘুরতে কিংবা দেখতে দেখতে ক্ষুধার্ত হলে অসুবিধা নেই, রকমারি রেস্তোরাঁ রয়েছে। ফেস্টিভ্যাল জাষ্ট ফর লাফসের বাহিরের অনুষ্ঠানের পাশাপাশি ইনডোরের অনুষ্ঠান দেখতে হলে এবং  টিকিটের জন্য কিংবা  আপনার প্রিয় কমেডিয়ানের সময়সূচির জন্য http://www.hahaha.com/en  ওয়েব সাইটে গেলেই সব তথ্য পেয়ে যাবেন।


আমেরিকা মাতাবেন পার্থ, বাপ্পা ও এলিটা

বৃহস্পতিবার, ২১ জুলাই ২০১৬

আয়েশা আকতার রুবী,বাপসনিঊজ:ঢাকা থেকে : দেশে অনেকবার একসঙ্গে স্ট্রেজ পারফর্ম করলেও এবারই প্রথমবারের মতো আমেরিকায় গাইবেন জনপ্রিয় তিন সঙ্গীত তারকা পার্থ বড়ুয়া, বাপ্পা মজুমদার ও এলিটা করিম। আমেরিকান অনলাইন শপ উৎসব ডটকম-এর আয়োজনে প্রবাসী বাঙালিদের গান শোনাবেন তারা। সপ্তাহজুড়ে দেশটির বিভিন্ন অঙ্গরাজ্যে পারফর্ম করবেন তারা। আগামী ২৩ জুলাই ভোরে শাহজালাল এয়ারপোর্ট থেকে আমেরিকার উদ্দেশ্যে উড়াল দেবেন। 

Picture

জানা গেছে, আমেরিকার পাঁচটি অঙ্গরাষ্ট্রে পাঁচটি মঞ্চে সংগীত পরিবেশন করবেন। এর মধ্যে ২৪ জুলাই লস অ্যাঞ্জেলস, ৩০ জুলাই ফ্লোরিডা, ৩১ জুলাই আটলান্টা, ৫ আগস্ট হিউস্টন এবং ৭ আগস্ট গাইবেন অস্টিনে। এনটিভি আমেরিকা পুরো অনুষ্ঠানটি ধারণ করে ইউটিউবে ছাড়বে।


আমেরিকায় নিজের সংসারে ফিরে গেলেন রিচি

সোমবার, ১৮ জুলাই ২০১৬

আয়েশা আকতার রুবী,বাপসনিঊজ: স্বামী-সংসার আর সন্তানকে নিয়ে বেশ আগেই আমেরিকায় থিতু হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী রিচি সোলায়মান। ছেলের স্কুলের ছুটিছাটায় মাঝে মাঝে দেশে আসেন। নিজের পরিবারকে সময় দেন। পাশাপাশি টুকটাক নাটকেও কাজ করেন। সর্বশেষ দেশে এসেছিলেন মাস ছয়েক আগে। এবার ঈদের বেশ কটি নাটকে অভিনয় করেছেন। দর্শকরা ভেবেছিলেন, এবার হয়তো আর আমেরিকায় যাবেন না। নিয়মিতই দেখা যাবে ছোটপর্দায়। 

Picture

কিন্তু হঠাৎ করেই আমেরিকায় পাড়ি দিলেন তিনি। যাবার আগে ফেসবুকে স্টাটাস দিয়ে সবার কাছ থেকে বিদায়ও নিয়েছেন। আবার কবে ফিরছেন তিনি? এমন প্রশ্নে উত্তরে নির্দিষ্ট করে কোন তারিখ বলতে পারেননি। জানিয়েছেন, ঠিক বলতে পারছি না। আদৌ কবে ফিরবেন রিচি তাও অনিশ্চিত। তবে, স্বামীর সঙ্গে সাংসারিক মনোমালিন্যের স্মৃতি ভুলে খুব চমৎকার ভাবে ঈদও উদযাপন করেছেন এ জনপ্রিয় তারকা। ফেসবুকে ঈদের দিনের ছবিও শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। ঈদে দশ বারোটির মতো নাটকে দেখা গেছে তাকে। এর মধ্যে ‘ঠিকানা ভুল ছিল’, ‘লাইলী মজনু-২০১৬’, ‘সে রাতে বৃষ্টি ছিল’, ‘শূন্য শহর’ এবং ‘ক্ষয়ে যাওয়া বুকের ভেতর’, ‘সে রাতে বৃষ্টি ছিল’, ‘শূন্য শহর’, ‘ঠিকানা ভুল ছিল’ উল্লেখযোগ্য। 


বাংলাদেশের জনপ্রিয় মডেল নোবেল ইতালি সফরে = ইতালি প্রবাসীদের ফুলেল শুভেচ্ছা

শুক্রবার, ১৫ জুলাই ২০১৬

Picture

রিয়াজুল ইসলাম কাওছার : বাপ্ নিউজ :ইতালি থেকে : বাংলাদেশের জনপ্রিয় মডেল আদিল হোসাইন নোবেল ব্যক্তিগত সফরে ইতালি এসেছেন,বরেণ্য ব্যক্তিকে মিলান সেন্ট্রাল ষ্টেশনে পৌছালে ফুলেল শুভেচ্ছায় শিক্ত করেন মিলান বাঙলা প্রেস ক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি সংবাদ শ্রমীক রিয়াজুল ইসলাম কাওছার,উপদেষ্টা তুহিন মাহমুদ,লোম্বারদিয়া আওয়ামী লীগ সহ সভাপতি আব্দুল খালেক রিন্টু,মিলান বাঙলা স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি সেলিনা আক্তার,সাধারন সম্পাদক সুলতানা খান,বৃহত্তর ঢাকা সমিতির সভাপতি আনোয়ার বেপারী,সাধারন সম্পাদক,বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি রফিকুল ইসলাম দেওয়ান সহ বাংলাদেশী প্রবাসীবৃন্দ।মডেল নোবেল এর সফর সঙ্গী হিসেবে সাথে রয়েছেন তার পুত্র জুনাইন, কন্যা নামিরা এবং সহধর্মিনী সম্পা।


হঠাৎ আমেরিকায় ফিরে গেলেন মোনালিসা

বুধবার, ১৩ জুলাই ২০১৬

আয়েশা আকতার রুবী,বাপসনিঊজ:ঢাকা থেকে : আমেরিকায় প্রায় চারবছর স্বামী-সংসার নিয়ে কাটিয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পাট চুকিয়ে মাস তিনেক আগে দেশে এসেছিলেন। দেশে ফিরে মোনালিসা জানিয়েছিলেন, অভিনয়ে নিয়মিত হবেন। কথা মতো অভিনয়েই নিজেকে সঁপে দেন। জানান দেন, আমি ফুরোইনি। মোনালিসার ভক্তদেরও দীর্ঘদিনের আক্ষেপ ঘুচতে থাকে।এবার ঈদে মোনালিসার ক্যারিয়ারের সর্বোচ্চ নাটকে অভিনয় করেছেন। নাটকের পাশাপাশি বিজ্ঞাপনেও দেখা গেছে। ঈদের তার নাটকগুলো বেশ প্রশংসিত হয়েছে। কিন্তু মাঝপথে হঠাৎ করেই দেশ ছাড়লেন। আবারও পাড়ি দিলেন আমেরিকায়। আদৌ কবে ফিরবেন অথবা অভিনয় করবেন কি না সেটা রহস্যই থেকে গেল। তবে ফেসবুকে তার পোস্ট দেখে জানা গেল সহসাই ফিরছেন না। লিখেছেন, কিছু বলতে চাই না। শুধু বলবো আমার পরিবার, বন্ধু, ভক্তদের ভীষণ মিস করবো। লাভ ইউ বাংলাদেশ। শিগগিরই দেখা হবে।’

Picture
এবার ঈদে তার অভিনীত নাটকগুলোর মধ্যে আছে নির্মাতা সাগর জাহানের অ্যাভারেজ আসলাম’। এতে পুরান ঢাকার তরুণীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার সহশিল্পী হিসেবে আছেন অভিনেতা মোশাররফ করিম। সাজিন আহমেদ বাবুর ‘কিড সোলায়মান’ নামে আরেকটি নাটক করেছেন। তার সহশিল্পী হিসেবে থাকছেন মোশাররফ করিম।নির্মাতা রায়হান জুয়েলেরর ‘চিরকুট’ নামে আরেকটি নাটকেও অভিনয় করেছেন। নাটকটির প্রযোজনা করেছেন মাহফুজ আহমেদ। নাটকের তার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। অনন্য ইমনের ‘ফিনিক্স ফ্লাই’ নাটকের শুটিং করেছেন মোনালিসা। এতে সহশিল্পী হিসেবে আছেন অভিনেতা আবদুন নূর সজল। মোস্তফা কামাল রাজের ‘চুপিচুপি’তে অভিনয় করেছেন মোনালিসা।
উল্লেখ্য, যুক্তরাষ্ট্র প্রবাসী নারায়ণগঞ্জের ছেলে ফাইয়াজ শরীফের সঙ্গে ২০১২ সালের ১২ ডিসেম্বর সঙ্গে বিয়ে হয় মোনালিসার। তবে বিয়ের ২ বছর না পেরুতেই ২০১৪ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। বিয়ের পর থেকেই আমেরিকায় স্থায়ীভাবে বসবাস শুরু করেছিলেন।মোনালিসা সোমবার (১১ জুলাই) সকাল ১০টার একটি ফ্লাইটে নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়েন।


বাগদান সারলেন শ্রাবন্তী

বুধবার, ১৩ জুলাই ২০১৬

বাপ্ নিউজ : ঈদের পরপরই সুপারমডেল প্রেমিক কৃষাণ ব্রজের সঙ্গে বাগদানের নির্ধারিত দিনটা জানিয়েছিলেন শ্রাবন্তী নিজেই। আর সে অনুযায়ী ধুমধাম করে বাগদান সেরে ফেলেছেন কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী। গত ৮ জুলাই তার বাগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলো টলিউডের বিরাট একটি অংশ।‘দ্য রয়্যাল জার্নি বিগিনস্…’- সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বাগদানের প্রথম ছবি শেয়ার করে ঠিক এ কথাটিই লিখেছেন শ্রাবন্তী।এক বছরের প্রেমের সম্পর্কের পর একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবন্তী-কৃষ্ণ। মুম্বাইয়ে তাদের প্রথম আলাপ। এরপর তা প্রেমে গড়াতে বেশি সময় নেয়নি। বয়ফ্রেন্ডের নামে নিজের হাতে ট্যাটুও করিয়েছেন ২৭ বছর বয়সী এই অভিনেত্রী।

alt

এর আগে, গত ২৮ জুন শ্রাবন্তী গণমাধ্যমকে জানান, আংটি বদলের পর বেড়াতে ইউরোপ যাবেন শ্রাবন্তী ও কৃষাণ। তবে বাগদানের পরপরই তারা পা রাখবেন বৈষ্ণ দেবীতে। সেখানেই তারা একে অপরকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। উপহার হিসেবে পরস্পরকে দেওয়ার জন্য উভয়ে হীরের আংটি কিনেছেন। আর আগামী বছর তারা সাত পাকে বাঁধা পড়বেন। প্রসঙ্গত, টলিউডের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তীর এটি দ্বিতীয় বিয়ে। আগের সংসারে তার একটি পুত্র সন্তান রয়েছে।


নতুন এ্যালবামে চমক থাকছে: মনি চৌধুরী

সোমবার, ০৪ জুলাই ২০১৬

বাপ্ নিউজ : কয়েকদিন পর ঈদুল ফিতর। শেষ মুহুর্তে সকলে ব্যস্ত ঈদ শপিং ও আনুসাঙ্গিক কাজ নিয়ে। তবে এসকল ব্যস্ততা ছুঁতে পারেনি এ সময়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পী মনি চৌধুরী। সবাই যখন ব্যস্ত ঈদকে ঘিরে তখন মনি ব্যস্ত তার নতুন এ্যালবামের রেকর্ডিং নিয়ে।দ্বিতীয় একক এ্যালবামের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন মনি । এ সম্পর্কে মনি বলেন, এই এ্যালবামটিতে মোট নয়টি গান থাকছে।পাঁচটি গান আমার একক আর চারটি গান ডুয়েট থাকছে ।আমার সাথে চারটি গানে কণ্ঠ দেবেন দেশের এই সময়ের জনপ্রিয় চার তারকা কণ্ঠ শিল্পী । পাঁচ জন নাম করা মিউজিক ডিরেক্টর কাজ করবেন এই এ্যালবামটিতে।
13576401_1027003814022008_1010206952_n
ইতিমধ্যেই আমার একক তিনটি গান ,ভালোবাসি তোমাকে , নীল আকাশ ও প্রজাপ্রতি মনের রেকর্ড শেষ হয়েছে । যে গান গুলোর কথা ,সুর এবং সঙ্গীত পরিচালনা করেছেন কাজী জামাল।কোন চার তারকা শিল্পী গাইছেন আপনার সাথে এবং কারা করছেন সুর ও সঙ্গীত পরিচালনা তা জানতে চাইলে মনি বলেন , সেটা এখনি বলছি না।থাকছে ধামাকা কিছু চমক ।দর্শক চাহিদার কথা মাথায় রেখেই এই এ্যালবামটি মরডান ,ফোক ও মেলডি গান দিয়ে সাজানো হয়েছে। তাই দর্শকরা এ্যালবামটিতে ভিন্নতা খুঁজে পাবেন।
13576343_1027003817355341_1584510396_n
আশা করছি কোরবানীর ঈদে মন মাতানো কিছু গান দিয়ে সাজানো এ্যালবামটি দর্শকদের হাতে তুলে দিতে পারবো ।এর আগে “ধ্রুবতারা” নামে এক বছর আগে তার প্রথম একক এ্যালবাম প্রকাশিত হয়েছে এবং কিছুদিন আগে মিক্সট অ্যালবাম “চাঁন্দের আলোতে” তোমারী মায়া নামে একটি ডুয়েট গান প্রকাশিত হয়েছে যেটিতে তার সাথে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পী বেলাল খান ।ইতিমধ্যে ফিল্মের গানে অভিষেক হয়েছে তার ।ঈদের পরে আরো দুইটি ফিল্মের গানে কণ্ঠ দেবেন তিনি ।সবর দোয়া এবং ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চান অনেক দূর সুকন্ঠি এই গাইকা।