Slideshows

ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার
ব্যানার

পরিচালনা পরিষদ 

সম্পাদক মন্ডলীর সভাপতি

ওসমান গনি
 

প্রধান সম্পাদক

হাকিকুল ইসলাম খোকন
 

সম্পাদক

সুহাস বড়ুয়া হাসু
 

সহযোগী সম্পাদক

আয়েশা আকতার রুবী

বিনোদন

এনটিভি’র ঈদ ধারাবাহিক ‘কুসুম কুসুম প্রেম’

শনিবার, ১০ সেপ্টেম্বর ২০১৬

বাপ্ নিউজ : ঈদের জন্য নির্মিত হলো ৭ পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘কুসুম কুসুম প্রেম’। নাটকটি লিখেছেন সাহিত্যিক ও নাট্যকার পলাশ মাহবুব। পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। অভিনয় করেছেন মোশাররফ করিম, তারিক আনাম খান, সারিকা, জাহিদ হোসেন শোভন, ফারুক আহমেদ, মনিরা মিঠু, আরফান, জুঁই করিম, রাশেদ মামুন অপু, সুজাত শিমুলসহ অনেকে।

alt
নাটক সম্পর্কে পলাশ মাহবুব বলেন, কুসুম কুসুম প্রেম গল্পনির্ভর বিনোদনধর্মী একটি নাটক। প্রত্যাশা করছি নাটকটি দেখে দর্শকরা আনন্দ পাবেন।‘কুসুম কুসুম প্রেম’ আসছে ঈদে এনটিভিতে প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের ৭ম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ১০ মিনিটে।


বাংলাদেশ টেলিভিশনের ঈদ এর বিশেষ ম্যাগাজিন অনুষ্ঠান “একপলক”

শনিবার, ১০ সেপ্টেম্বর ২০১৬

বাপ্ নিউজ : পবিএ ঈদ উপলক্ষে বাংলাদেশ টেলিভিশনে বিশেষ আয়োজন যাদু বিষয়ক অনুষ্ঠান “একপলক”  প্রচালিত হবে ঈদ এর ২য় দিন বিকাল ৪.৩০ মিনিটে। অনুষ্ঠানে যাদু প্রদর্শন করবেন জনপ্রিয় যাদু শিল্পী “দি গ্রেট শিপুরাজ” সহ আরো যাদু প্রদর্শন করবেন ডা. এম রহিম মুন্না, এম ইউ হাওলাদার, বিবেক বালা, আহ্সান পিকে প্রত্মন। এতে দুজন বিখ্যাত বিদেশী ম্যাজিশিয়ান এর ম্যাজিক প্রদর্শন করা হবে।উল্লেক্ষ্য অনুষ্ঠান টি উপস্থাপনায় ও পরিকল্পনায় এএইচ রানা এবং প্রযোজনায় আউয়াল চৌধুরী।

alt
 ছবিতে দেখা যাচ্ছে শিপুরাজের ম্যাজিক প্রদর্শনের একটি দৃশ্য


বিচিত্র সাজে নিউ ইয়র্কের রাস্তায় পপস্টার রিহানা

মঙ্গলবার, ০৬ সেপ্টেম্বর ২০১৬

বাপ্ নিউজ : নিউইয়র্ক থেকে : যতদিন যাচ্ছে ততই বিচিত্র কাণ্ড-কারখানা শুরু করেছেন পপস্টার রিহানা৷ আচার-আচরণে তো বটেই, পোশাক-পরিধানেও বাদ যাচ্ছে না তাঁর উদ্ভট ব্যাপার-সাপার৷ এই যেমন রবিবার ২৮ বছরের লাস্যময়ী বার্বেডিয়ান গায়িকা এই পোশাকে রীতিমত তাক লাগিয়ে দিয়েছেন নিউ ইয়র্ককে৷

Picture

তাক মানে সত্যি চমকে দেওয়ার মতো ছিল তাঁর পোশাক৷ইতিমধ্যেই সবার হার্টথ্রব রিহানা একপ্রকার ঘোষণা করে দিয়েছেন তাঁর প্রেমিকের নাম৷ ভক্তরা কিন্তু এই প্রেম নিয়ে বেশ উচ্ছ্বসিত৷ জনপ্রিয় গায়ক ড্রেকের সঙ্গে তাঁর প্রেম নিয়ে ৭ বছরের সম্পর্কের গুজবকে একপ্রকার সম্মতি জানিয়েছেন গায়িকা৷ যখন সোশ্যাল নেটওয়ার্ক-এ ভাইরাল এই খবর, তখনই রিহানাকে দেখা গেল লাল রঙের অতিকায় হার্ট শেপ্ড কেপ জড়িয়ে নিউ ইয়র্কের রাস্তায়৷ আর তাতেই উঠল বহু প্রশ্ন৷ মাথাটা কি সত্যিই খারাপ হয়ে গেছে রিহানার? এমনই উক্তি তাঁর নিন্দুকদের৷

alt 

রবিবার সন্ধ্যাবেলা এই সুন্দরী গায়িকাকে দেখা যায় ‘সেইন্ট লোরেন্ট ফার কেপ’-এর সঙ্গে ছোট্ট ‘ডেনিম শর্টস’ ও কালো হিলে৷ এই মৌসুমেও রিহানার মনে যে বসন্তের বাতাস বইছে তা একপ্রকার নিশ্চিত তাঁর ভক্তরা।


বরেণ্য সঙ্গীতশিল্পী সাবিনা ইয়াসমিনের আজ জন্মদিন

সোমবার, ০৫ সেপ্টেম্বর ২০১৬

বাপ্ নিউজ : উপমহাদেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পী সাবিনা ইয়াসমিন। অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়ে শ্রোতাদের মনে আসন গেড়েছেন বহু আগেই। এখনও শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে যাচ্ছেন কোকিলকণ্ঠী এ গায়িকা। দেশের সঙ্গীত জগতের উজ্জ্বল নক্ষত্রের জন্মদিন আজ। দিনটি বিশেষভাবে উদযাপনের উদ্যোগ নিয়েছে চ্যানেল আই পরিবার। আজ দুপুর ১২টা ৩০ মিনিটে ‘তারকা কথন’ অনুষ্ঠানে অংশ নিবেন সাবিনা ইয়াসমিন। অনুষ্ঠানে তার সঙ্গে অংশ নেবেন ডিসট্রেস চিলড্রেন অ্যান্ড ইনফ্যান্ট ইন্টারন্যাশনালের (ডিসিআইআই) সুবিধাবঞ্চিত শিশুরা। গত তিন বছর ধরে তিনি ডিসিআইআই’র শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন। জন্মদিন উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশুরা সাবিনা ইয়াসমিনকে ফুলেল শুভেচ্ছা জানাবে, গান গেয়ে শোনাবে, নাচবে এবং ছবি আঁকবে।
 

পাশাপাশি সাবিনা ইয়াসমিন ফোনেও অংশগ্রহণ করবেন তার প্রিয় মানুষদের সঙ্গে। এ আয়োজনটি সাবিনা ইয়াসমিনের বাসা থেকে সরাসরি প্রচার করবে চ্যানেল আই। জন্মদিন প্রসঙ্গে সাবিনা ইয়াসমিন বলেন, ‘এ দিনটি সবসময়ই আমার কাছে খুব ভালোলাগার। কিন্তু বয়স বাড়ছে, এ বিষয়টি যখন মনে পড়ে তখন মন খারাপ হয়ে যায়। তারপরও এখনও বেশ ভালো আছি, সুস্থ আছি। এটাই আল্লাহর কাছে শুকরিয়া।’ প্রসঙ্গত, ২০০৭ সালে সাবিনা ইয়াসমিন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। কিন্তু বাংলাদেশের মানুষের ভালোবাসা ও দোয়ায় তিনি আবার সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসেন। প্রয়াত বরেণ্য সুরকার-সঙ্গীত পরিচালক রবিন ঘোষের সঙ্গীত পরিচালনায় এহতেশাম পরিচালিত ‘নতুন সুর’ সিনেমাতে ১৯৬২ সালে শিশুশিল্পী হিসেবে প্রথম গান করেন। তবে ১৯৬৭ সালে আমজাদ হোসেন ও নূরুল হক বাচ্চু পরিচালিত ‘আগুন নিয়ে খেলা’ সিনেমাতে আলতাফ মাহমুদের সঙ্গীত পরিচালনায় ‘মধু জোছনা দীপালি’ গানটি গাওয়ার মধ্য দিয়ে প্লেব্যাক গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। বরেণ্য এই সঙ্গীত শিল্পী ১৯৮৪ সালে একুশে পদক, ১৯৯৬ সালে স্বাধীনতা পদক’সহ সর্বোচ্চ ১৩ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। দীর্ঘ সঙ্গীত জীবনে ১৬ হাজারেরও বেশি গান গেয়েছেন। 


কণ্ঠশিল্পী মিনার জোহানের অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠান

শনিবার, ০৩ সেপ্টেম্বর ২০১৬

আয়েশ আক্তার রুবি,বাপ্ নিউজ : ৩ সেপ্টেম্বর, ২০১৬ শনিবার দুপুর ১২.৩০টায় ক্যাফে থার্টি থ্রিতে (নিউ বেইলী রোড) নবীন প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী মিনার জোহানের একক অডিও অ্যালবাম “জোহান” এর মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে শিল্পীকে শুভাশিষ জানিয়ে অ্যালবামটির মোড়ক উন্মোচন করবেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আইয়ুব বাচ্চু, বাপ্পা মজুমদার, বিশিষ্ট শিল্পপতি মাঈন উদ্দিন পরিচালক ষ্টার লাইন এবং বিশিষ্ট উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদ।খবর বাপসনিঊজ।
alt
অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন লেজার ভিশনের চেয়ারম্যান এ কে এম আরিফুর রহমান। অনুষ্ঠানে সবার উপস্থিতি কামনা  করেছেন আয়োজকগন।


ফোবানা সম্মেলন মাতাবেন ফাহমিদা নবী যুক্তরাষ্ট্রে যাচ্ছেন

বৃহস্পতিবার, ০১ সেপ্টেম্বর ২০১৬

আয়েশা আকতার রুবী,বাপসনিঊজ:ঢাকা থেকে : আমেরিকার 'ফোবানা সম্মেলনে' গান গাইতে যাচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাহমিদা নবী। আগামী ২ সেপ্টেম্বর থেকে ৪ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের সামরিক সদর দফতর পেন্টাগনের পাশে পেন্টাগন শেরাটন হোটেল বলরুমে অনুষ্ঠিত হবে এই সম্মেলন।বাংলাদেশের সঙ্গে উত্তর আমেরিকার বাণিজ্যসহ নানা ক্ষেত্রে সহযোগিতামূলক সম্পর্ক দৃঢ় করার লক্ষ্যে ৩০ বছর ধরে অনুষ্ঠিত হয়ে আসছে ‘ফোবানা সম্মেলন’। এ সম্মেলনে অংশ নিতে মঙ্গলবার রাতের ফ্লাইটে ঢাকা এয়ারপোর্ট থেকে আমেরিকার উদ্দেশ্যে উড়াল দিয়েছেন তিনি। সম্মেলনে আরও গান গাইবেন এস আই টুটুল, কুমার বিশ্বজিৎ, নচিকেতা প্রমুখ। ৪ সেপ্টেম্বর ফোবানার সমাপনী অনুষ্ঠানে গান গাইবেন তারা।

Picture

ফাহমিদা নবী জানান, আগামী ১২ সেপ্টেম্বর পর্যন্ত আমেরিকায় থাকবেন তিনি। দেশে ফিরবেন ১৩ সেপ্টেম্বর। এবার তার ঈদ কাটবে আমেরিকায় আর প্লেনে চড়ে। প্রসঙ্গত, ঈদে প্রকাশিত হতে যাচ্ছে জুলফিকার রাসেলের কথা ও নচিকেতার সুরে ফাহমিদা নবী ও সামিনা চৌধুরীর একটি ডুয়েট অ্যালবাম। আরও আসছে বেলাল খানের সুরে একটি ও শহীদ বেলালের সুরে দুইটি গান। গানগুলো থাকবে দুটো মিশ্র অ্যালবামে।


রণজিৎ বিশ্বাস স্মরণে বাংলাদেশ শিল্পকলা একাডেমিত আলোচনাসভা ও ওস্তাদ আজিজুল ইসলামের একক বংশীবাদন সন্ধ্যা

সোমবার, ২৯ আগস্ট ২০১৬

আয়েশ আক্তার রুবি,বাপসনিঊজ:গত ২৮ শে আগস্ট রবিবার সন্ধ্যা ৬টায় বিশিষ্ট সাহিত্যিক ও সংস্কৃতি অঙ্গনের প্রিয়জন রণজিৎ বিশ্বাস স্মরণে বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় সংগীত ও নৃত্যকলা মিলনায়তনে আলোচনাসভা ও ওস্তাদ আজিজুল ইসলামের একক বংশীবাদন সন্ধ্যার আয়োজন করে সংগীত বিষয়ক একমাত্র নিয়মিত পত্রিকা ‘সরগম’। ‘সরগম’ সম্পাদক কাজী রওনাক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. লিয়াকত আলী উপাচার্য, বাংলাদেশ ইউনিভার্সিটি অব হেলথ সায়েন্সেস। আরও স্মৃতিচারণ করেন প্রয়াত রণজিৎ বিশ্বাসের সহধর্মিনী কবি শেলী সেন গুপ্তা এবং বিশিষ্ট চিত্রশিল্পী ও চট্টগ্রাম চারুকলা ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ সবিহ্-উল-আলম।খবর বাপসনিঊজ।
alt
বক্তারা সবাই রণজিৎ বিশ্বাসের জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এবং তাঁর মত স্বজন ও নির্ভীক ব্যক্তিত্ব খুঁজে পাওয়া আজ কঠিন কিন্তু তাঁর যথাযথ মূল্যায়ন হয়নি বলেই সবার ধারণা।আলোচনা পর্বের পর শুরু হয় উপমহাদেশের প্রখ্যাত বংশীবাদক ওস্তাদ আজিজুল ইসলামের একক বংশীবাদন। প্রথমেই তিনি শুরু করেন রাগ শিবরঞ্জনী। আলাপ, জোর ও ঝালা বাজান। এরপর ঝাপতাল ও তিনতালে নিবদ্ধ দুটা গৎ দিয়ে শেষ করেন প্রায় ৪০ মিনিটের বাদন। এরপর পরিবেশন করেন মিষ্টি রাগ- রাগ সুহেনী। একতাল মধ্যালয় ও দ্রæত তিনতাল বাজিয়ে তিনি শেষ করেন সুহেনি।সবশেষে তিনি কিছুক্ষণ মিশ্র ধুন বাজিয়ে অনুষ্ঠানের ইতি টানেন। শিল্পীকে তবলা সহযোগিতা করেন মেহের ও তানপুরায় জাহাঙ্গীর। অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন শিমুল পারভীন।


'অভিনয় করতে এসে বুঝতে পারলাম নাটকের পরিবেশেও ঝামেলা আছে'

সোমবার, ২৯ আগস্ট ২০১৬

বাপ্ নিউজ : জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর মিডিয়ায় সব সময়ই কম কাজ করতেন। মডেলিং ও মিউজিক ভিডিও নিয়মিত করলেও নাটকে তিনি ছিলেন একেবারে অনিয়মিত। তবে গত বছর থেকে তুলনামূলকভাবে নাটকে বেশি অভিনয় করেছেন তিনি। মডেলিংয়ের মতো অভিনয়ও রপ্ত করে নিয়েছিলেন সুজানা। তবে নাটকে বেশি অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে সুজানা জাফর বলেন, ‘নাটকে যেহেতু আগে আমি কাজ করতাম না, তাই নাটকের পরিবেশ সম্পর্কে আমার তেমন ধারণা ছিল না। কিন্তু অভিনয় করতে এসে বুঝতে পারলাম, নাটকেও রয়েছে অনেক ঝামেলা। তাই সিদ্ধান্ত নিয়েছি, পরিচিত ভালো পরিচালক ও গল্প ছাড়া নাটকে কাজ করব না। সবার আগে সুন্দর পরিবেশ প্রয়োজন।’

এবার ঈদের জন্য সুজানা জাফর একটি ধারাবাহিক নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছিলেন। ‘রিদম অব লাইফ’ ধারাবাহিক নাটকে সংগীতশিল্পী শাফিন আহমেদের সঙ্গে অভিনয় করেছেন। অন্যদিকে অভিনয়শিল্পী তৌকীর আহমেদের সঙ্গে ‘চট্টো মেট্রো’ শিরোনামের একটি টেলিফিল্মে অভিনয় করেছিলেন তিনি। সকাল আহমেদ পরিচালিত টেলিফিল্মটিতে আরো অভিনয় করেছিলেন সাদিয়া জাহান প্রভা।

রমজানে কাজ কম করেন বলেই ঈদের অনেক ভালো নাটকেরও প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন বলে জানান সুজানা। বর্তমানে তিনি সমাজসেবামূলক বেশ কিছু কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।



ক্ষুদে সাংবাদিক জাইমের মুখোমুখি সেলিব্রেটি নায়ক অ্যানিল কাপুর

মঙ্গলবার, ২৩ আগস্ট ২০১৬

বাপ্ নিউজ : বিলেতের বাংলা মিডিয়ার ক্ষুদে এক সাংবাদিক- নাম তার জাইম রাকিব। এখনো স্কুলের গন্ডি পেরোয়নি। বাবার হাত ধরে স্কুলে আসা যাওয়া করে। এরই মধ্যে মা লাবনী আর বাবা রাকিবের উৎসাহ উদ্দীপনায় অনলাইন জিবি নিউজের লগো মাইক্রোফোনে লাগিয়ে নেমে পরে সাংবাদিকতায়। এরই মধ্যে জাইম ব্রিটিশ পার্লামেন্টের লেবার দলীয় সম্মানিত সদস্যদের মুখোমুখী দাড়িয়েছে মাইক্রোফোন হাতে নিয়ে, দাড়িয়েছে বলিউডের বিখ্যাত সেলেব্রেটি নায়ক শাহরুখ খানের সামনেও।

alt
এই সেদিন বলিউডের আরো এক বিখ্যাত সেলেব্রেটি নায়ক অ্যানিল কাপুরের মুখোমুখী জাইম- জিবিনিউজের পক্ষ থেকে সাক্ষাতকার চেয়ে বসে অলিন কাপুরের। সেলেব্রেটি নায়ক অনিল কাপুর ছোট্র জাইমের মুখে কেতাদুরস্ত ইংরেজি শুনে দাঁড়িয়ে যান হুট করে, মাথা নীচু করে অনিল কাপুর জাইমকে বলেন হ্যালো জার্নালিস্ট এঞ্জেল। অনিল যেন সারপ্রাইজ হয়ে যান। কর্মজীবনে মুখোমুখী হয়েছেন অনেক ঝানু সাংবাদিকদের। কিন্তু এ যে দেখছি- এঞ্জেল দাঁড়ানো- দীর্ঘ লম্বাদেহী নায়ককে মাথা নীচু করে সাক্ষাতকার দিতে হচ্ছে। সেই মজার স্মৃতির কথা তিনি ভক্ত দর্শকদেরও জানাতে ভুলেননি। নিজের ইনস্ট্যাগ্র্যাম ও টুইট একাউন্টে ছবি পোস্ট দিয়ে লিখেছেন –https://www.instagram.com/p/BJVpQ4UBlna/
 
Clearly age has nothing to do with smartness. This li’l guy has blown me away with his facts & insightful questions about #24IndiaS2! Best (and youngest!) interviewer ever!
 
ক্ষুদে জাইমের সাহসের প্রশংসা যেমন করি, তেমনি প্রার্থনা করি জাইম তুমি বড় হও, মানুষ হও, লেখা পড়া করে অনেক বড় মানুষ হও- যেখান থেকে এক টুকাতেই তুমি চিনিয়ে দিতে পারো বাংলাদেশকে।


আবার আমেরিকা মাতাবেন জেমস

সোমবার, ২২ আগস্ট ২০১৬

Picture

এজন্য আগামী ২৫ আগস্ট নিজের ব্যান্ডের সব সদস্যকে নিয়ে আমেরিকার উদ্দেশে রওনা দেবেন জেমস। আগামী ১ সেপ্টেম্বর তাদের ঢাকায় ফেরার কথা রয়েছে। অনুষ্ঠানে জেমস পুরস্কারও পাবেন কি-না জানতে চাইলে ব্যাপারটি সম্পর্কে তিনি নিশ্চিত নন বলে উল্লেখ করেন তার ব্যবস্থাপক। তিনি জানান, সবশেষ ২০১৪ সালে আমেরিকায় গাইতে গিয়েছিলেন নগরবাউল। ওইবার দর্শক-শ্রোতারা মেতেছিলেন জেমস উন্মাদনায়। এবারও তেমন হবে বলে আশা করা হচ্ছে। 


স্বামীকে নিয়ে আমেরিকা থেকে দেশে ফিরলেন মিলা

রবিবার, ২১ আগস্ট ২০১৬

আয়েশা আকতার রুবী,বাপসনিঊজ:মডেল-অভিনেত্রী ২০০০ সালে লাক্স আনন্দধারা মিস ফটোজেনিক মিলা হোসাইন বেশ কিছু বিজ্ঞাপন দিয়ে তিনি আলোচনায় এসেছিলেন।  বিজ্ঞাপন নির্মাতা রানা মাসুদের নির্দেশনায় ‘ডরিও বিস্কুট’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি।  এছাড়াও আফজাল হোসেন, আব্দুন নূর তুষার, আনজাম মাসুদসহ বেশ ক`জন নির্মাতার নির্দেশনায় তিনি বিজ্ঞাপনে মডেল হয়েছেন। সর্বশেষ নয় বছর আগে মিলা সজলের সঙ্গে ফুজির একটি পণ্যের বিজ্ঞাপনেও মডেল হয়েছিলেন। কাজ করেছিলেন কিছু নাটকেও।

হুট করেই মিলা ২০০৩ সাল থেকে বিয়ে করে নিউইয়র্কে সংসারী হন। তারকালোকের রঙিন জগৎ থেকে দীর্ঘদিন স্বেচ্ছা নির্বাসনে ছিলেন এই সুন্দরী। অভিনয়ের টানে আবারো ফিরেছিলেন সর্বশেষ ২০১৪ সালে। সে বছরের ডিসেম্বরে নুজহাত আলভী আহমেদের নির্দেশনায় নোবেল ও সজলের বিপরীতে ‘তারপর নদী’ এবং দীপান্বিতা ইতির রচনায় ‘পুনশ্চঃ ভালোবাসা’ নাটকে অভিনয় করেছিলেন।

Picture

সবাই যখন ভাবছিলেন মিলা নিয়মিত হবেন অভিনয়ে তখন আবারো আমেরিকায় ডুব দেন তিনি। তবে নতুন খবর হলো আবারো দেশে ফিরে এসেছেন মিলা। গেল ১৮ আগস্ট আমেরিকা থেকে বাংলাদেশে আসেন তিনি।  এবারের ঈদে বেশ কয়েকটি নাটক-টেলিফিল্মে দেখা যাবে মিলাকে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘বিদেশে সংসার নিয়ে ব্যস্ত থাকলেও দেশের জন্য মন কাঁদে। সুযোগ হলেই দেশে আসি সবার সঙ্গে দেখা করতে। এবারে এলাম এখানে ঈদ করবো বলে।’

কাজ নিয়ে তিনি ফেসবুকে বলেন, প্রতিবারই দেশে আসলে কিছু না কিছু কাজ করা হয়। এবারেও থাকছি ঈদের কিছু নাটকে। অনেকের সঙ্গেই কথা হচ্ছে।

মিলা জানান, এবারের সফরে তার সঙ্গে স্বামী জাকারিয়া মাসুদ জিকোও এসেছেন। জিকো আমেরিকা থেকে প্রকাশিত সাপ্তাহিক পত্রিকা ‘আজকাল’-এর প্রধান সম্পাদক ও প্রকাশক। মিলা সেই পত্রিকার ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করেন। মোজাম্মেল হোসেন ও মাহমুদা হোসেন দম্পতির আদরের কন্যা মিলা মানিকগঞ্জের হরিরামপুর থানার মেয়ে। সংসার জীবনে তিনি দুই পুত্র সন্তানের জননী। তার বড় পুত্র ইস আদিল এবং ছোট পুত্র শায়ান মাসুদ।